Comio C2 Review (Best Mid-Range Mobile) Full Review In Bangla.

কয়েক মাস আগে, চীনা সেল ফোন প্রযোজক কমোয় নক ভারতে ছিলেন। প্রতিষ্ঠানটি দ্বিগুণ তিনটি টেলিফোন টাস্ক করেছে। বর্তমানে সংগঠনটি মেড ইন ইন্ডিয়া টেলিফোন শুরু করেছে। এর অধীন, প্রধান টেলিফোন কমেও সি 2 উপস্থাপন করা হয়েছে। কম খরচের পরিকল্পনায় প্রস্তাবিত, এই টেলিফোনের খরচ 7,199 রুপি। Comio C2 প্রেরণের পর সংস্থাটি দৃঢ়ভাবে বলেছিল যে 20,000 এরও বেশি টেলিফোন মাত্র ২ সপ্তাহে বিক্রি হয়েছে। এর চেয়ে আরও কি, এই টেলিফোনটি সম্ভবত শমামীর এই বিভাগে প্রদর্শিত প্রতিদ্বন্দ্বী সেল ফোনগুলি সম্ভবত বলে। প্রায় দুই সপ্তাহের মধ্যেই, আমরা একইভাবে কমোয়ি সি 2 এবং এর ক্ষমতাগুলি চেষ্টা করেছিলাম এবং বুঝতে পারিনি যে এই টেলিফোন প্রেরণগুলি আপনার পকেটের মতো কোনও প্রচেষ্টা করার জন্য সামান্যই প্রয়োজন বোধ করে, আমাদের জানতে দিন:

পরিকল্পনা

Comio C2 বর্তমান নির্বাচিত সেল ফোনগুলির মধ্যে একটি যা ব্যাক বোর্ড খোলার মাধ্যমে বহিষ্কৃত করা যেতে পারে। এই টেলিফোনের শরীরটি রাইবারাইড ম্যাট সম্পূরক যা polycarbonate এবং ব্যাক স্প্রেড প্লাস্টিকের তৈরি হয়। 3.5 মিমি জ্যাক উপরের বোর্ডে অ্যাক্সেসযোগ্য এবং ইউএসবি স্পেস নিচে দেওয়া হয়। প্রতিষ্ঠানটি রয়েল ব্ল্যাক এবং রয়েল নীল রঙে সি 2 উপস্থাপন করেছে। আমরা পরীক্ষার জন্য অ্যাক্সেসযোগ্য রয়েল নীল টেলিফোন ছিল। বিলাসবহুল ছায়া গো টেলিফোন কাছাকাছি দেওয়া হয়েছে। পিছনের বোর্ডে ক্যামিও লোগো এবং ব্যাক ক্যামেরাটি গোল্ড রঙের বৃত্তে দেওয়া হয়। ইউএসবি পোর্ট একইভাবে স্বর্ণ ছায়াছবি সঙ্গে একইভাবে বৈশিষ্ট্যযুক্ত করা হয়েছে। একত্রে, এই কমোয়ি টেলিফোন এই আর্থিক পরিকল্পনায় সবচেয়ে আকর্ষণীয় টেলিফোন। পরিকল্পনা সম্পূর্ণ নতুন এবং আপনি নতুন মনে করতে হবে। ইতোমধ্যে রবারাইজড ব্যাক বোর্ডের কারণে এটি একইভাবে গ্রহণযোগ্য।

Cameo C2 Review

কমেও সি 2 একটি 5 ইঞ্চি আইপিএস এইচডি শো 1২80 × 720 পিক্সেলের লক্ষ্য নিয়ে দেওয়া হয়। টেলিফোন উপস্থাপনা খুব উজ্জ্বল এবং ছায়াছবি খুব sharpe হয়। YouTube এ, রেকর্ডিং দেখার সময় এবং পুনরুত্থানের সময় আপনি দুর্দান্ত ছবির গুণমান পান। যেমনটি হতে পারে, দিনের আলো যখন এই টেলিফোনটি ব্যবহার করেছিল তখন অনুভবযোগ্যতা ফলাফলটি দরিদ্র ছিল এবং দিনের আলোতে শোকেস সামগ্রীটি দেখতে একটি সমস্যা ছিল। অর্থাৎ, অন্দর আপনার সাথে শোকেস দেখাবে, তবে আউট এন্ট্রিওয়েতে উপস্থাপনার সাথে আপনি হতাশ হবেন।উপস্থাপনার উপর আচ্ছাদিত বীমা সম্পর্কে কোন তথ্য নেই তবে এখনও টেলিফোনটির চিমটি মসৃণ এবং স্ক্রিনে আঙ্গুলের ছাপ এবং খরচ এবং দাগ কার্যকরভাবে কার্যকর করা হয়। টেলিফোনে অর্ধেক বছরের জন্য প্রতিষ্ঠানটি একটি স্ক্রীন সোয়াপ গ্যারান্টি প্রদান করছে।

কমেও সি 2 হাইলাইট ২ গিগাবাইট র্যাম এবং 16 গিগাবাইট অভ্যন্তরীণ স্টকপিলিং। টেলিফোনের স্টকপিলিং মাইক্রোএসডি কার্ড থেকে 128 গিগাবাইটে প্রসারিত করা যাবে। এই টেলিফোনটি মিডিয়াটেক এমটিকে 6737 চিপসেটে উপস্থাপিত হয়েছে এবং টেলিফোনে 1.3GHz ঘড়ির গতি সহ চতুর্ভুজ কেন্দ্র প্রসেসর রয়েছে। ভাল চিত্রের জন্য এই টেলিফোনে মালি-টি-720 জিপিইউ দেওয়া হয়েছে।এই টেলিফোনে 16 গিগাবাইট ক্ষমতা আছে। এই আর্থিক পরিকল্পনা, সাধারণত তুলনীয় টেলিফোন অ্যাক্সেসযোগ্য আছে। যে কোন ক্ষেত্রে, 32 বিন্দু ছিল যে সময়ে মহান বলা হয়। টেলিফোনের হ্যান্ডলিং নিয়ে আলোচনা করার সময় মৃত্যুদন্ড কার্যকর করার কোনো অভাব নেই। 4 জি গতিতে গেমিং বা ওয়েব রেকর্ডিং দেখার সময়ে, টেলিফোনটি দুটি ক্ষেত্রে সহজ এবং নিরপেক্ষভাবে কাজ করেছে। আপনি হাইগ্রাফিক্স খেলা অফ অফ সুযোগ, আপনি একটু আবরণ নিষ্পেষণ পেতে পারেন।

কমো সি 2 কমো UI ভিত্তিক অ্যান্ড্রয়েড ওয়ার্কিং ফ্রেমওয়ার্ক 7.0 উপস্থাপন করা হয়েছে। প্রতিষ্ঠানটি ওরিও রিফ্রেশ সম্পর্কিত কিছু না বলেও তা সত্ত্বেও 7.0 নুগটকে ভয়ানক বলা হবে না। এখন পর্যন্ত উল্লেখ করা হয়েছে, আমরা ব্যবহারের মধ্যে ঝুলন্ত সমস্যা দেখা যায় না।COMIO এর UI আলোচনা, এটি খুব স্পটহীন। প্রতিষ্ঠানটি অতিরিক্ত পরিমাণের স্তর দিয়ে এটি পূরণ করেনি। টেলিফোনে ‘শীতল’ অ্যাপ্লিকেশন দেওয়া হয়। দীর্ঘ সময় ধরে ব্যবহার করা হয় না যে অ্যাপ্লিকেশন ‘শীতল’ অ্যাপ্লিকেশন স্থাপন করা যেতে পারে। উপরন্তু, একইভাবে টেলিফোনে একটি ‘ত্বরান্বিত’ রয়েছে। এই উপাদান টেলিফোন এর রিজার্ভ মেমরি এবং একটি একক টিক সঙ্গে সংক্ষিপ্ত নথি মুছে ফেলার মাধ্যমে দ্রুত টেলিফোন করে তোলে। অনুরূপভাবে, হোম স্ক্রীনে ‘বিষয়’ অ্যাপ্লিকেশন থেকে একই রকম স্ন্যাপের মাধ্যমে টেলিফোনটির সম্পূর্ণ বিষয় পরিবর্তন করা যেতে পারে। টেলিফোন সব বিষয় ভয়ঙ্কর।ক্যামেরা সি 2 এর ক্যামেরা সেকশন তার ব্যাক ক্যামেরা দিয়ে শুরু হয়, এখানে ক্যামেরা সেন্সরটি ব্যাক বোর্ডের মধ্যে রয়েছে। ক্যামেরা ফোকাল বিন্দু হচ্ছে একটি পাশ অবস্থান সঙ্গে মহান হিসাবে দেখা হয়। টেলিফোনে 5 পি ফোকাল পয়েন্ট সহ 8 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা রয়েছে। ব্যাক বোর্ডে একটি LED জ্বলজ্বলে রয়েছে এবং এটি হাইলাইটগুলি, উদাহরণস্বরূপ, স্বয়ংক্রিয় কেন্দ্র এবং দৃশ্য মোডের সাথে বহিষ্কৃত।

এক্সেলেন্স মোড এবং স্বয়ংক্রিয় চ্যানেল অতিরিক্ত ব্যাক ক্যামেরা দেওয়া হয়। ফটোগ্রাফি নিয়ে কথা বলার পরে, ব্যাক ক্যামেরা ফলাফলটি মহান বলা হবে না। এই ক্যামেরা দিন বা রাতের সাথে নেওয়া ফটোগ্রাফগুলি সামান্যই বাস্তব বিশ্বের মতোই ছিল। আপনি কম আলো এমনকি একটি উচ্চতর ছবি পরে চাইতে পারেন না।সামনে ক্যামেরাটি নিয়ে কথা বলার পাশাপাশি 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা গ্লিম্মার আলো দিয়ে বেরিয়ে এসেছে। টেলিফোন এর সেলি ক্যামেরার পিছনে পিছনে ক্যামেরা এর পালা কল্পিত হয়েছে। সামনে ক্যামেরা থেকে নেওয়া ফটোগ্রাফগুলি উজ্জ্বল এবং তীক্ষ্ণ, এবং এই ক্যামেরাটি দ্বারা নিবন্ধটির বেশিরভাগই ধরা পড়ে।সেই দিনেই, যেখানে টেলিফোনের সেলাই ক্যামেরা সেরা ফলাফল দিয়েছে, তারপরেও রাতে বা কম আলোতে স্বাভাবিকের তুলনায় এটির চেয়ে আরও ভাল ছবির ক্লিক রয়েছে। টেলিফোন এর সেলাই ক্যামেরা চ্যানেল এবং মহিমা মোড এবং প্রদর্শন সঙ্গে সজ্জিত করা হয়।

Comio C2 দুটি সিম কার্ড সহ একটি জেনুইন ডাবল সিম টেলিফোন এবং এক মাইক্রোএসডি একসঙ্গে ব্যবহার করা যেতে পারে। এই টেলিফোন সহায়তাকারী 4 জি ভোলাইট এবং উভয় সিমগুলি 4 জি সিস্টেমে ব্যবহার করা যেতে পারে। ইতিমধ্যে, উদাহরণস্বরূপ, হাইলাইটগুলি, তথ্য বিনিময়ের জন্য মাইক্রোএসবি পোর্ট সহ Bluetooth এবং WiFi সজ্জিত করা হয়েছে। বিস্তারিত বিবরণ পরে টেলিফোনে অনন্য চিহ্ন সেন্সরের অদৃশ্যতা একটি উল্লেখযোগ্য হ্রাস হবে। সি 2 এ প্রতিষ্ঠানটি শক্তি শক্তিশালীকরণের ব্যতিক্রমী বিবেচনা করেছে। এই টেলিফোনের একটি বিস্তৃত ব্যাটারি 4,000 mAh আছে। এই টেলিফোনটি কোনও দ্রুত চার্জিংয়ের উদ্ভাবনকে জোরদার করে না, তা সত্ত্বেও, কিছুদিনের মধ্যেই, টেলিফোনে চার্জটি শেষ করার জন্য অনেক প্রচেষ্টা বাদ দেওয়া হয়নি।ব্যাটারি শক্তিবৃদ্ধি নিয়ে আলোচনা করা, প্রতিষ্ঠানটি নিশ্চিত করে যে এই টেলিফোনটি 500 ঘন্টা ব্যাকআপ সময় বহন করার জন্য সজ্জিত। ব্যাটারি শক্তিবৃদ্ধি ব্যবহারের মধ্যে অত্যন্ত অবিশ্বাস্য হয়। সম্পূর্ণ চার্জ এবং স্থায়ী ব্যবহারের সাথে, এই টেলিফোনটি সাড়ে ছয় দিনের জন্য কার্যকরীভাবে অ্যাক্সেসযোগ্য। টেলিফোনের ব্যাটারি শক্তিশালীকরণ মহান বলা যেতে পারে।

শেষ

কমেও সি 2 এর কাঠামো এবং চেহারা আশ্চর্যজনক বলে মনে হচ্ছে, উপস্থাপনাটি অসমর্থনীয় ছিল। সেলফি প্রেমিকের জন্য এই টেলিফোনটি সেরা তবে এটির পিছনে ক্যামেরাটি আপনাকে কিছুটা বিভ্রান্ত করবে। মূল্য অনুসারে নির্দেশিত, টেলিফোনটির বিবরণ জরিমানা এবং হ্যান্ডলিং C2 তে কোনো প্রতিবাদ অর্জিত হয়নি। টেলিফোন ব্যাটারি অতিরিক্ত বিস্ময়কর। প্রকৃতপক্ষে, এমনকি সবকিছুর পরেও, আপনি অনন্য চিহ্ন সেন্সর মিস করবেন। এটি খুব ভাল বলে মনে করা যেতে পারে যে অনন্য চিহ্ন স্ক্যানার আপনার কাছে ভাল না বলে, সেই মুহুর্তে আপনি এই টেলিফোনটি নিতে পারেন। যেহেতু এটি একটি সন্দেহ ছাড়াই না, একটি লা মোড এখনো মহান মৃত্যুদন্ড ক্ষতিপূরণ।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *