Coolpad Cool Play 6 Review In Bangla : Should you buy it in India?

কুলপ্যাড ভারতীয় বাজারে কুল প্লে 6 সেল ফোন উপস্থাপন করেছে। এটি এখন কম দামে 6 গিগাবাইটের র্যাম টেলিফোন। এই টেলিফোনটির উল্লেখযোগ্য বিনিময় রয়েছে এবং এর তাত্ক্ষণিক প্রভাবটি রেডমি নোট 4 থেকে বিবেচনা করা হচ্ছে। নোট 4 যেখানে এখন এটির ধারণক্ষমতা রয়েছে, কুলপ্যাড অতি সাম্প্রতিক নতুনত্বের সাথে কুল প্লে সজ্জিত করেছে। এভাবেই ক্রেতারা বুঝতে পারে যে তাদের জন্য কোন টেলিফোনটি ভাল। পরবর্তীতে আমরা টেলিফোনের লক্ষ্যমাত্রার ভিত্তিতে বিন্দুটি দিয়েছি যা আপনি লক্ষ্য করেছেন যে আপনি নিজের টেলিফোনে বসতে পারেন যা একটি শালীন সিদ্ধান্ত।

পরিকল্পনা

শওমি রেডমি নোট 4 শারীরিক ম্যাটেলের তৈরি এবং এটির গঠন মানের অত্যন্ত দুর্দান্ত। এই টেলিফোন আপনি ব্যয়বহুল টেলিফোন মনে করতে হবে।কুলপ্যাড কুল প্লে এর সমাবেশ 6 ম্যাটেল তৈরি করে এবং একইভাবে এটি আপনাকে আরও উন্নত করে তুলবে। এক নির্দিষ্ট জিনিসও একইভাবে বলা যেতে পারে যে কম্পনটি নিয়ন্ত্রণের উদ্ভাবনের মাধ্যমে এটি বের করে দিয়েছে যাতে আপনি হাই-ডিজাইন পুনঃনির্ধারণগুলি খেলেন কিনা তা সত্ত্বেও, এই টেলিফোনটি গরম হবে না।শম্মী লালমি নোট 4 এর 5.5 ইঞ্চি 2.5 ডি কার্ভড গ্লাস ফুল এইচডি শো রয়েছে। টেলিফোনে স্ক্রিন লক্ষ্য 1920 × 1080 পিক্সেল। তার পর্দা আচ্ছাদিত করা হয়।কুলপ্যাড কুল প্লে 6 এ, আপনি একইভাবে 5.5 ইঞ্চি 2.5-ধারক ব্যান্ড কাচের শো পাবেন। টেলিফোনে স্ক্রিন লক্ষ্য পূর্ণ এইচডি। দুই টেলিফোনে কোন অসাধারণ পার্থক্য থাকবে না।

Coolpad Cool Play 6

রামমি নোট 4 কোয়ালকম স্ন্যাপড্রাগন 625 চিপসেটে নির্ভরশীল এবং এতে 9 গিগাহার্টজ 64 বিট সহ 9 এক্স এক্সট্রাক্টর প্রসেসর রয়েছে। এর পাশাপাশি অ্যাড্রেনো 506 জিপিইউ দেওয়া হয়েছে।কুলপ্যাড কুল প্লে 6 কোয়ালকম স্ন্যাপড্রাগন 653 চিপসেটে উপস্থাপিত হয়েছে। টেলিফোনে 1.85 গিগাহার্টজ এক্সট্র্যাক্ট প্রসেসর রয়েছে। কুলপ্যাড একইভাবে এই পরিস্থিতির জন্য কম নয়।মনে রাখবেন যে শোমির টেলিফোনটি তিনটি মডেলে অ্যাক্সেসযোগ্য এবং সর্বাধিক উন্নত মডেল 4 গিগাবাইট র্যাম। এর সাথে 64 গিগাবাইট অন্তরক মেমরি পাবেন। এই টেলিফোন মেমরি কার্ড সমর্থন যদিও খোলার অর্ধ বংশবৃদ্ধি হয়।বিশ্বের সবচেয়ে কম ব্যয়বহুল 6 গিগাবাইটের র্যাম টেলিফোনে প্রচার করুন, এই টেলিফোন সম্পর্কে সবকিছু জানুনএখানে শান্তপ্যাড শোভির চেয়ে অনেক ভালো। এই টেলিফোনে 6 গিগাবাইট র্যাম মেমরি রয়েছে এবং এতে 64 গিগাবাইট মেমরি রয়েছে। কোন মেমরি কার্ড খোলার আছে।

শওমি রেডমি নোট 4 ফটোগ্রাফির জন্য 13 মেগাপিক্সেল ব্যাক এবং 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সরবরাহ করে। ক্যামেরা দিয়ে আপনি বিকল্প পাবেন, উদাহরণস্বরূপ, পিডিএএফ এবং এইচডিআর।এক প্লাস 5 এর 8 গিগাবাইট র্যাম শো অসাধারণ অফারগুলি দিয়ে অ্যাক্সেসযোগ্য, সেরা ডিল কী তা স্বীকার করে কুলপ্যাড কুল প্লে ইন 6 আপনার সনি সেন্সরের সাথে 13 মেগাপিক্সেল ডাবল ব্যাক ক্যামেরা রয়েছে। বিকল্প একটি উচ্চ বিপরীতে ছবি pulls যখন এটি একটি ক্যামেরা ছায়াছবির ছবি লাগে। তার স্বয়ি ক্যামেরা 8 মেগাপিক্সেল দেওয়া হয়েছে। সাধারণভাবে বলতে গেলে, ক্যামেরাটিতে এটি একটি পথ।শোমি রেডমি নোট 4 অ্যান্ড্রয়েড ওয়ার্কিং ফ্রেমওয়ার্ক 6.0 মার্শেলোতে প্রদর্শিত হয়েছে। যে কোন ক্ষেত্রে, প্রতিষ্ঠানটি এটি একটি ঠাট্টা দিতে বলেছে।

কুলপ্যাড কুল প্লে 6 অ্যান্ড্রয়েড ওয়ার্কিং ফ্রেমওয়ার্ক 7.0 উপস্থাপন করা হয়েছে। ঠিক এখন এটি সবচেয়ে আপ টু ডেট।সিলেক্টিভ: জিও 4 জি তে টেলিফোনের লাইভ ছবি দেখতে পাবেন 0 টাকা সহ টেলিফোন দুই টেলিফোন ডাবল সিম সমর্থন আছে। এ ছাড়াও 4 জি ওয়াইফাই, ইউএসবি ওটিজি এবং অনন্য চিহ্ন সেন্সর রয়েছে। উল্লেখ্য যে নোট 4 এখানে ভাল হচ্ছে শেষ পর্যন্ত। আইআর ব্লাস্টারের পাশাপাশি এনএফসিও টেলিফোনে অ্যাক্সেসযোগ্য হবে।4,100 এমএএইচ ব্যাটারী রেডমি নোটে দেওয়া হয়েছে 4. কুল প্লে 6 এ আপনার 4,060 এমএএইচ ব্যাটারি পাবেন।

শমোমি রেডমি নোট 4 কে 4 র্যাম এবং 64 গিগাবাইট স্মৃতি শো 1২,999 টাকা। আপনি কুলপ্যাড জন্য 14,999 টাকা দিতে হবে।আপনি 2,000 টাকার পার্থক্য দেখতে পাবেন, আপনার ল্যাটিক্স অ্যানড্রয়েড ব্যতীত অন্য RAM, ডবল ক্যামেরা এবং তাপমাত্রা নিয়ন্ত্রণ উদ্ভাবনের সাথে একটি টেলিফোন পাবেন। কুলপ্যাড কুল প্লে 6 ব্যাপকভাবে উন্নত হবে বলেন।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *