Gionee M7 Power review In Bangla. 5000 mAh battery, up to 2 days battery life.

জিও শেষ পর্যন্ত ভারতে তার প্রথম বেলজ লেজ ফোন এম 7 পাওয়ার উপস্থাপন করেছে। সংস্থার এই টেলিফোন সম্পর্কে অবিশ্বাস্য ধারণার আছে এবং ক্লায়েন্ট অতিরিক্ত টেলিফোন সম্পর্কে চিন্তা করার জন্য অত্যন্ত দ্রুত। প্রেরণ সঙ্গে, এই টেলিফোন একটি জরিপ জন্য আমাদের কাছে এসেছিলেন এবং শীঘ্রই আমরা এই টেলিফোন সম্পর্কে পরিচিত হয়ে ওঠে এবং আপনার আগে সেখানে ছিল। তার পরিকল্পনা সঙ্গে টেলিফোনে জরিপ শুরু।

পরিকল্পনা

এটি পরিচিত হিসাবে, এই টেলিফোন একটি Bezel লেইস প্রদর্শন এবং একটি 6 ইঞ্চি অতিরিক্ত বড় পর্দা। এটা সত্ত্বেও আপনি অত্যন্ত বিরাট মনে হবে না। এটি একটি 5.5-ইঞ্চি পর্দা সহ একটি টেলিফোনের সমতুল্য যা আপনার পামে সহজেই আসবে। ম্যাট ক্যাসিংয়ের সাথে এই টেলিফোনটিতে একটি ব্যাক বোর্ড নকশা রয়েছে যা পাম থেকে স্লাইড করে রাখে। প্রাথমিক বোর্ডে স্পট খুব কম এবং আপনি কোনও শারীরিক ক্যাচ পাবেন না। ক্ষমতা এবং ভলিউম ক্যাচ পার্শ্ব দেওয়া হয়। শেষ বোর্ড অনন্য আঙুল ছাপ সেন্সর আছে। বেনিফিশিয়াল জিনিস, এটি বলে যে বিস্তৃত পর্দা সত্ত্বেও, আঙ্গুলের অনন্য চিহ্ন সেন্সর কার্যকরভাবে আসে। যতক্ষণ চেহারাটি উদ্বিগ্ন, আমরা এটি একটি লোভনীয় টেলিফোন বিবেচনা করব না। সত্যিই এটা দেখতে এবং মানের অনুরূপ অসাধারণ দেখতে মহান।জিওইনি এম 7 পাওয়ার একটি 6 ইঞ্চি ওয়াইড স্ক্রিন 18: 9 এঙ্গেল, 1440 × 720 পিক্সেল গোল (এইচডি প্লাস লক্ষ্য) দিয়ে দেওয়া হয়েছে। প্রতিষ্ঠানটি 2.5 ডি সুগন্ধি গ্লাস ব্যবহার করেছে এবং এটি গরিলা গ্লাস 3 গ্রহণ করে সুরক্ষিত। টেলিফোনের পর্দা অ্যামোলেড শোের মতো উজ্জ্বল নয় তবে এটি সুখকর এবং আপনি সূর্যকে স্পষ্টভাবে খুঁজে পেতে পারেন। প্রকৃতপক্ষে, যদি এটি সম্পূর্ণ এইচডি হয় তবে সেই সময়ে এটি স্বর্গীয় বলে বিবেচিত হবে।

Gionee M7 Powe

এই টেলিফোনে 4 গিগাবাইট র্যাম এবং 64 গিগাবাইটের মধ্যে উপস্থিত রয়েছে। টেলিফোনে মেমরি কার্ড ব্যাকিং রয়েছে এবং আপনি এটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 256 গিগাবাইট পর্যন্ত প্রসারিত করতে পারেন। এই টেলিফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 435 চিপসেটে উপস্থাপিত হয়েছে এবং টেলিফোনে 1.4GHz Octa-center প্রসেসর রয়েছে। ভাল চিত্রের জন্য একইভাবে অ্যাড্রেনো 505 জিপিইউ রয়েছে। এই সংস্থা দুর্বলতম খুঁজে বের করে যেখানে। 600 এর মতো কিছু চিপসেট থেকে টেলিফোনের সুযোগ স্বাভাবিক হতে পারে। অন্তর্নিহিত পরীক্ষায় আমরা অনেক যোগ্যতা অর্জন করে নি এবং টেলিফোনটি বৈধভাবে কাজ করছিল তা সত্ত্বেও, বিকল্প টেলিফোনগুলির সাথে বিপরীত বিপরীতে এটি কিছুক্ষন অসম্ভব।

জিওনি এম 7 পাওয়ার অ্যামিগো ওএস 5.0 এ একটি শট নেয়, যা অ্যান্ড্রয়েড ওয়ার্কিং ফ্রেমওয়ার্ক 7.1 গুচ্ছের উপর নির্ভর করে। যেহেতু এটি হতে পারে, আপনি যদি কোনও জায়নিক টেলিফোনে কার্যকরভাবে ব্যবহার করেন তবে সেই সময়ে UI এ প্রচুর পরিবর্তন হবে। এই পরিস্থিতির জন্য, সাধারণ Android সেটিংসের মতো প্রাথমিক সেটিংগুলি উপরে থেকে উদ্ভূত হবে, যদিও পুরানো গিয়নি টেলিফোনটিতে এটি বেস থেকে খোলা ছিল। মেনু স্টাইল সমতুল্য যে সত্বেও। হোম বোর্ডে আপনি সুইপিংয়ের মাধ্যমে দেখতে পারেন এমন অ্যাপ্লিকেশনগুলি আবিষ্কার করবেন, এর পাশাপাশি সংস্থারও কিছু গতি নিয়ন্ত্রণ রয়েছে যা দুর্দান্ত।

ক্যামেরা

ফটোগ্রাফির জন্য এই টেলিফোনটিতে 13 মেগাপিক্সেল F / 2.0 ওপেন ব্যাক ক্যামেরা LED স্ট্রাকচার রয়েছে। ডবল ক্যামেরা এই সময়, যদি একটি ডবল সেন্সর ছিল, এটা মজা একটি টন আছে। ক্যামেরা দিয়ে আপনি প্যানোরামা, ফেসবুক এবং 3 ডি ছবির মতো পছন্দগুলি আবিষ্কার করবেন। 3 ডি ছবি স্যামসাং লাইভ ফটো মত। টেলিফোনে ছবির প্রকৃতি আমাদের কাছে সহজ ছিল। গ্রেট আলো আলোর মহান, তবে এটি বাস্তব ছায়াপথ থেকে কিছুটা দূরে। ইতিমধ্যে কম আলোতে একটু পিক্সেল ছিল।সত্যই selfies আপনি একটি মহান চুক্তি বাধা দেবে। এটি একটি 8-মেগাপিক্সেল F / 2.2 ফাঁক স্বয়ি ক্যামেরা রয়েছে, তবে স্বয়িটি দুর্দান্ত ছিল, যা সুন্দরভাবে সুন্দরভাবে লোডিংয়ের সাথে লোভনীয় হয়ে উঠেছে।

প্রতিষ্ঠানটি একটি বিস্তৃত ব্যাটারি সহ এই টেলিফোন উপস্থাপন করেছে। এই টেলিফোনে আপনি 5000 এমএএইচ তীব্রতার ব্যাটারি পাবেন। সম্পূর্ণরূপে চার্জ যখন বিন্দুতে, এটি সান্ত্বনা দুই দিনের উপর অপসারণ করতে পারেন। যেহেতু আমরা ব্যবসায়িক প্যাকের সাথে চার্জারটি পাইনি, তবুও আমরা চার্জিংয়ের সময় নিশ্চিত করতে পারি না। সমস্ত কিছু বিবেচনা করা হয়, টেলিফোনে উপকারী জিনিসটি বলা যেতে পারে যে এটি চারপাশে চার্জিংয়ের কাছাকাছি পরিণত হয়েছে এবং আপনি বিভিন্ন টেলিফোন থেকে আপনার টেলিফোনে চার্জ করতে পারবেন।দ্বিতীয় খোলার অর্ধেক এবং দ্বিগুণ সিম ভিত্তিক জিওনি এম 7 শক্তি এবং আপনি কেবল সিম বা মেমরি কার্ডগুলির একটি ব্যবহার করতে পারেন। এতে ইউএসবি ওটিজি সাপোর্ট থাকবে। ইতিমধ্যে তার অনন্য চিহ্ন সেন্সর দ্রুত কাজ করে।

শেষ

ভারতীয় বাজারে এম 7 কন্ট্রোল 16,999 টাকা এবং আমরা এই খরচ পছন্দ করি। যেহেতু প্রসেসর আপনাকে একটি টিড নিঃসরণ করতে পারে, তবুও ব্যাটারি থেকে, সেলাই এবং বেজেল রিবন দেখায় এটি একটি শালীন সিদ্ধান্ত হওয়া পর্যন্ত শেষ হয়। এই আর্থিক পরিকল্পনায়, ক্যানন 9আই এবং ভিভিও 7 থেকে চরম চ্যালেঞ্জ পেতে টেলিফোন নির্ভর করে।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *