Google Pixel 2 Full Review In Bangla.This Thing is Smart.

এক বছর আগে, গুগল অসাধারণ ক্ল্যামার দিয়ে পিক্সেল তারের চালিত করেছিল। সংস্থা পিক্সেল এবং পিক্সেল এক্সএল উপস্থাপন করেছে। গুগল থেকে এই টেলিফোনগুলি ক্যামেরা এবং প্রোগ্রামিং পর্যন্ত অনেক বিখ্যাত। ইতিমধ্যে, সংস্থাটি পিক্সেল 2 এবং পিক্সেল এক্সএল 2 নামে তার নতুন ফর্ম চালিত করেছে। স্পষ্টতই, যখন গুগলের মত একটি বিস্তৃত সংস্থা টেলিফোনে পাঠিয়ে দেয়, তখন কাকতালীয়রা সেখানে থাকবে। এই বছর এই fons সম্পর্কে এক্সচেঞ্জ ঢালাই আছে। আমরা অতিরিক্তভাবে Google পিক্সেল 2 অডিট অ্যাক্সেসযোগ্য পেয়েছি। ভারতীয় বাজারে এই টেলিফোনের খরচ 61,000 টাকা থেকে শুরু হয়। গুগল থেকে এই টেলিফোন প্রিমিয়াম signage বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে, ক্লায়েন্টকে জানতে হবে যে এই পিক্সেল 2টি এই খরচটির সেরা কিনা অথবা আইফোন এবং গ্যালাক্সি নোটটি গ্রহণ করা কি আরও স্মার্ট হবে?

গঠন

বর্তমান বিশাল টেলিফোনগুলির এই প্যাটার্নে, গুগল পিক্সেল 2 একটু গ্যাজেট। টেলিফোনের বানানো প্রকৃতিটি দুর্দান্ত তবে পরিকল্পনাটি নতুন নয়। এই টেলিফোন একটি বছর আগে প্রেরণ পিক্সেল মত। যে ক্ষেত্রে আপনি রুপির চেয়ে বেশি খরচ করছেন। 60,000, সম্ভবত সময়ে টেলিফোনের গঠন লোভনীয় হবে। পিক্সেল 2 অনুরূপভাবে এই ক্ষেত্রে পিছনে। সামনে থেকে এটি একটি মৌলিক টেলিফোন সমতুল্য। পিছনে ডবল উদাহরণ যা একটু চটকদার এনেছে। পিছনের বোর্ডের নিচে, ম্যাট সম্পন্ন মেটাল শরীর পাবেন যখন বুকের এলাকাটি ঝলসানো হয় যার উপর ক্যামেরা গ্লিমার দেওয়া হয়। প্রতিষ্ঠান সামনে পর্দায় পর্দার বেস এ স্পিকার এবং স্পিকার দেওয়া হয়েছে। এই কারণে পর্দার বেসে একটি উল্লেখযোগ্য খালি স্পট রয়েছে। সত্যিই, কাঠামোতে উপকারী জিনিসটি বলা যেতে পারে যে সামান্য টেলিফোনটি খামারে আস্তে আস্তে আসে এবং যদি আপনি পকেটে ঘুরে বেড়ায় তবে সেই সময়ে আপনি খুব বেদনাদায়ক বোধ করবেন না। গুগল পিক্সেল 2 আইপি 67 নিশ্চিত করা হয়েছে, যা এটি পানি এবং অবশিষ্টাংশ নিষ্ক্রিয়তা নিশ্চিত করার জন্য দেয়।

Google Pixel 2

গুগল পিক্সেল 2 এর 5.0 ইঞ্চি পর্দা রয়েছে এবং টেলিফোনের স্ক্রিন গোল 1080 x 1920 পিক্সেল। ভাল দৃশ্যের জন্য, প্রতিষ্ঠানটি অ্যামোলেড স্ক্রীন ব্যবহার করেছে যা কার্নিং গরিলা গ্লাস 5 এর নিরাপত্তা রয়েছে। টেলিফোনটির উপস্থাপনা দুর্দান্ত এবং যোগাযোগ রেস অবিশ্বাস্য। আপনি অনুরূপভাবে হার্ড দিন আলোতে পর্দায় পালন করতে পারেন। যদিও অনেক ক্লায়েন্ট শোকেস সম্পর্কে চকচকে ছিল তবে আমরা এইরকম কিছু আবিষ্কার করতে পারিনি। সত্যিই, Amoled পর্দা একটি চমত্কার শোকেস ছিল, এটা যে অপছন্দ। ইতোমধ্যে, অফ স্পেসে যে খরচটি ছিল 2 উদ্ধৃতির ব্যবহার, সেই সময়ে এটি আরও ভালো বলা হবে।

কুইককম স্ন্যাপড্রাগন 835 চিপসেটে পিক্সেল 2 উপস্থাপন করা হয়েছে এবং টেলিফোনে একটি 2.35 গিগাহার্টজ এক্সট্র্যাক্ট প্রসেসর রয়েছে। প্রতিষ্ঠানটি 4 জিবি র্যামের তীব্রতা দিয়েছে। এই টেলিফোনে এটি 64 গিগাবাইট এবং 128 গিগাবাইট মেমরিতে অ্যাক্সেসযোগ্য। টেলিফোন মেমরি কার্ড সমর্থন নেই। যদিও বেশিরভাগ ব্যক্তি 6 গিগাবাইট এবং 8 গিগাবাইট RAM নিয়ে আলোচনা করতে পারে তবে আমাদের কোনও প্রয়োজন নেই। মৃত্যুদণ্ড ফাঁক, আপনি যে কোন জায়গায় থেকে বহিষ্কৃত করতে পারবেন না। আপনি টেলিফোনে কার্যকরভাবে কিছু করতে পারেন। আমরা এটিতে 4 জি সিম ব্যবহার করেছি এবং ভোল্ট কলিং নামেও পরিচিত। কল মানের অবিশ্বাস্য ছিল এবং প্রাপ্যতা কোন সমস্যা ছিল। তদন্ত চলাকালে আমরা 15 টিরও বেশি অ্যাপ্লিকেশন খোলা এবং প্রোগ্রামে 10 টির বেশি ট্যাব। তবুও, মৃত্যুদন্ড কার্যকর হিসাবে চলতে থাকে।

গুগলের টেলিফোন সরঞ্জামগুলি দেখে তাদের বিনিময়ে এক্সচেঞ্জে কম থাকার কথা। যেহেতু এই টেলিফোনগুলি সাম্প্রতিকতম Android এ একটি শট নেয় এবং তারা মূল Android রিফ্রেশ পাবে। পিক্সেল 2 চিপস অ্যান্ড্রয়েডের সবচেয়ে নতুন ফ্রেমওয়ার্ক 8.0 এরিয়ায় দূরে। এটি প্রাথমিক টেলিফোন যা প্রথমে ওরিওতে উপস্থাপিত হয়েছিল। একইভাবে নিম্নলিখিত তিন বছরের জন্য রিফ্রেশ পেতে হবে। অর্থাৎ, আপনি অ্যান্ড্রয়েড আর ব্যবহার করতে পারেন। প্রতিষ্ঠানটি একটি এআই সহযোগীকে উপস্থাপন করেছে, যেটি আপনার প্রসারিত শব্দটিকে বোঝাতে পারে না। টেলিফোনের গুগল সহকারী আশ্চর্যজনক এবং ভয়েস স্বীকৃতি বিস্ময়কর। এইচটিসি টেলিফোন হিসাবে স্কুইড পছন্দটি একই রকম রয়েছে, যেখানে আপনি টেলিফোনে সঙ্কুচিত করে অসংখ্য হাইলাইট ব্যবহার করতে পারেন। আপনি পাম্প টেলিফোন টিপুন যখন ভাইস সহকারী খোলা হবে। রিং আসে যখন শান্ত এটি শান্ত করা উচিত। এই উপাদান লোভনীয় ছিল।

ক্যামেরা

পিক্সেল ২ এর ব্যাক ক্যামেরা 12.2 মেগাপিক্সেল এবং সামনে ক্যামেরাটিতে 8 মেগাপিক্সেল রয়েছে। ফ্যাক / 1.8 ব্যাকগ্রাউন্ড সহ খোলা সেন্সর যা আরও বড় ছবি নেওয়ার জন্য উপযুক্ত। সামনের ক্যামেরা দিয়ে এফ / 2.4 ফাঁক সেন্সর পাবেন। পিক্সেল বিন্যাসে টেলিফোনগুলির একটি বছর আগে ডোএসএক্সে 94 এর স্কোর পাওয়ার ক্ষমতা ছিল, এই সময় পিক্সেল ২ এক্সএল 99 পর্যন্ত গিয়েছিল, যা আইফোন 8 এবং নোট 8 এর সামনে দীর্ঘ পথ বলেছে।সমস্ত কিছু বিবেচনা করা হয়, এটি বলা হয় যে আপনি টেলিফোনের সামনে এবং পিছনের ক্যামেরা উভয়ের সাথে উপস্থাপনা মোড ব্যবহার করতে পারেন। টেলিফোনের গুণমান অত্যন্ত দুর্দান্ত এবং উভয় অপটিক্যাল ছবি সমন্বয় এবং বৈদ্যুতিন চিত্র সমন্বয় ক্যামেরা সহ সমর্থন অন্তর্ভুক্ত।

আইফোন 8 প্লাস এবং গ্যালাক্সি নোট 8 তে এই অংশে একটি ডাবল ক্যামেরা রয়েছে বলেও আপনি বলতে পারেন, এই অবস্থার জন্য যদি ডাবল ক্যামেরা টেলিফোনে থাকে তবে এটি আরও ভালো হবে। যেহেতু এটি হতে পারে যে বন্ধ ক্যামেরার জন্য আপনার ক্যামেরা দরকার কেবলমাত্র দ্বৈত ক্যামেরা, আপনি একটি টন বলতে পারেন। সাধারনভাবে এটির ক্যামেরাটি দুর্দান্ত যে আপনি এটি সর্বোত্তম টেলিফোনগুলির মধ্যে একটি স্ট্যান্ডআউট হিসাবে কল করতে পারেন। টেলিফোনে উপস্থাপনা মোডের একটি চিত্র রয়েছে যা সামনে এবং পিছনে ক্যামেরা উভয়ই দুর্দান্ত কাজ করে। আপনি একইভাবে Google পিক্সেল ২ কে সেরা ক্যামেরা টেলিফোন হিসাবেও কল করতে পারেন।এই টেলিফোনে একটি নিখরচায় সিম ব্যাকিং রয়েছে এবং আপনি ন্যানো সিমটি ব্যবহার করতে পারেন। তথ্যের জন্য 4 জি ভোল্টির সাথে ওয়াইফাই এবং ব্লুটুথ থাকবে। এটি একটি ইউএসবি টাইপ সি আছে। শেষ বোর্ড অনন্য চিহ্ন সেন্সর আছে। Fingers কার্যকরভাবে অনন্য আঙুল ছাপ সেন্সর অর্জন। পিক্সেল ২ তে অনন্য চিহ্ন সেন্সর থাকবে যা এখনও ইনফ্রারেড নয়।গুগল পিক্সেল 2 ২700 এমএএইচ ব্যাটারি দিয়ে উপস্থাপন করা হয়েছে। বর্তমানে 5,000 এমএএইচ ব্যাটারির মধ্যে আপনি এটি কম মনে করতে পারেন তবে এখনো আমাদের পণ্যটি স্ট্রিমলাইনিং দুর্দান্ত এবং টেলিফোনের ব্যাটারি শক্তিশালীকরণ কল্পিত।

শেষ

সাধারণভাবে, গুগল পিক্সেল 2 ক্যামেরা, এক্সিকিউশন এবং ব্যাটারি পর্যন্ত অবিশ্বাস্য। ইতিমধ্যে তার সূক্ষ্ম প্রোগ্রামিং উন্নতি এবং নতুন কাজ ফ্রেমওয়ার্ক একইভাবে লক্ষ্য করা যথেষ্ট দাঁড়ানো হবে। যেহেতু এটি হতে পারে, তার পরিকল্পনা আপনার হাত বন্ধ করে দেয়। যে ক্ষেত্রে আপনি সেরা ক্যামেরা টেলিফোন প্রয়োজন, সেই সময়ে আপনি চোখ বন্ধ করে এটি পেতে পারেন।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *