Honor 7x Mid Range Smartphone Review with Pro & Cons In Bangla.

হুয়াওয়ে ব্র্যান্ড এন্টারেয়ার এই বছরের আগে ভারতের এনার 6X চালিত। এই প্রতিষ্ঠানটি বছরের সেরা টেলিফোনগুলির মধ্যে একটি স্ট্যান্ডআউট ছিল। কম খরচের কারণে, বিশিষ্ট দ্বৈত ক্যামেরা এবং সেরা পরিকল্পনা, এটি ব্যক্তিদের বিবেচনায় টেনে কার্যকর ছিল। এই টেলিফোনটি এখন ভারতেও চালিত হয়েছে। কেউ কি জানবে যে 7 এক্স তার পুরনো অভিযোজন 6X এর বিশিষ্টতাটি প্রায়শ্চিত্ত করবে কিনা? এই টেলিফোনটি আমাদের কাছে অডিট করার জন্য অ্যাক্সেসযোগ্য ছিল এবং টেলিফোন সম্পর্কে সমস্ত তথ্য আপনার আগে।

গঠন

A7X তে একটি ধাতব শরীর রয়েছে এবং এটি মসৃণ দৃশ্য। টেলিফোনের পুরুত্ব মাত্র 7.6 মিমি। টেলিফোনের অতীত বোর্ডে আপনি ব্যান্ড প্ল্যানটি আবিষ্কার করবেন। ব্যান্ড নিজেই, টেলিফোন একটি ডবল ক্যামেরা এবং glimmer আছে। টেলিফোনের ক্যামেরা পিছনে শরীর থেকে topsy turvy আসছে, তাই নির্ভরযোগ্যভাবে scratches একটি বিপদ হতে হবে। যদিও আজকের দিনে বাজারে বহুমুখী রিংস্টোন রয়েছে যা বোর্ডে গ্লুয়েড হয়ে গেলে বোর্ডকে অনুসরণ করবে। আপনি যদি হোম বোর্ড সম্পর্কে কথা বলেন তবে আপনি কেবল পুরো বোর্ডে পর্দাটি দেখবেন। এখানে কোন সরঞ্জাম বা capacitive ক্যাচ আছে। নিয়ন্ত্রণ ক্যাচ পাশ বোর্ড পাওয়া যাবে। পরিকল্পনার পরিমাণ কতটা উদ্বিগ্ন, তা দেখতে পাওয়া যায় এবং উত্পাদন মানের গুণমান কমিয়ে আনা যায় না। সত্যিই, অনেক মৌলিকতা নেই। কয়েক মাস আগে, লঞ্চ অ্যাক্সেসের নবম আই এর অনুরূপ। তবে, একটি পাতলা কাঠামোর সাথে, এই টেলিফোনটি কার্যকরভাবে আপনার তালুতে পড়ে। Gionee M7 শক্তি: বৃহত্তর টেলিফোন ছোট সংকল্প

Honor 7X

আপনি আনক 7 এক্স এ 5.93-ইঞ্চি ব্লুম শো দেখবেন। প্রতিষ্ঠানটি এটি অন্য পর্দার কনফিগারেশন প্যাটার্ন 18: 9 বিজেল লেইস ডিসপ্লেটির সাথে অনুপাত অনুপাতের সাথে উপস্থাপন করেছে। টেলিফোনে পর্দার লক্ষ্য হিম + + (1,080 x 1,920 পিক্সেল)। টেলিফোনের পর্দা গরিলা গ্লাস 3 আচ্ছাদিত। তবুও সংগঠনটি এখনো কোন গরিলা গ্লাস দেওয়া হয়নি তা জানানো হয়নি। টেলিফোন এর শোকেস চমত্কার এবং ভিডিও এবং গেমিং অবিশ্বাস্য মনে। এজ-টু-এজ এমনকি এটি উন্নত দেখায়। আপনি এমনকি হার্ড ডাই লাইট এমনকি টেলিফোন ব্যবহার অসুবিধা অসুবিধা হবে না। টেলিফোনের স্পর্শ প্রতিক্রিয়া অতিরিক্ত ভাল। এই খরচ আপনি একটি উচ্চতর উপস্থাপনা আশা করতে পারেন না। গুগল পিক্সেল 2 জরিপ: সামান্য উপস্থাপনা, বিশাল execution

এই টেলিফোন হুয়াওয়ে এর Kirin 659 চিপসেট সঙ্গে পুলিশ এবং আপনি একটি 2.36 গিগাহার্জ আট-সেন্টার প্রসেসর পাবেন। এই টেলিফোনটি 32 গিগাবাইট অভ্যন্তরীণ স্টকপিলিং এবং 4 গিগাবাইট র্যামের সাথে 64 গিগাবাইটের মতো 4 গিগাবাইট RAM এর সাথে অ্যাক্সেসযোগ্য। টেলিফোনে মেমরি কার্ড ব্যাকিং রয়েছে এবং আপনি 128 জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহার করতে পারবেন। ভাল চিত্রের জন্য, এটি মালি টি 830 এমপি 3 জিপিইউ দেওয়া হয়েছে। টেলিফোন সরঞ্জাম খুব কঠিন এবং আপনি অতিরিক্তভাবে মৃত্যুদন্ড কার্যকর একটি অনুরূপ আছে। টেলিফোনের ব্যবহার ব্যতীত, আমরা ইন্টারনেট খেলেছিলাম এবং পাশাপাশি অপূর্ব বিনোদনও খেলেছিলাম। যাহাই হউক না কেন ডিজাইন বিশ্বাস ছিল কিছুটা পিছিয়ে ছিল। আমরা অ্যাফ্ট্ট্ট 8 এবং আধুনিক কম্ব্যাট 4 জিরো ঘন্টা মত amusements খেলেছি। সত্যিই, আকর্ষণীয়ভাবে, টেলিফোনটি বন্ধ ছিল না বা উষ্ণতার আপত্তি ছিল।

অ্যান্ড্রয়েড 7 এক্স ইমোজি UI 5.1 এ একটি শট নেয় যা অ্যান্ড্রয়েড ওয়ার্কিং ফ্রেমওয়ার্ক 7.0 এ নির্ভর করে। আপনি অ্যাপল এ স্পষ্ট হওয়া উচিত অনুরূপ টেলিফোনে হোম পর্দায় অ্যাপ্লিকেশন আবিষ্কার করবে। আপনি তাদের swiping দ্বারা তাদের ব্যবহার করতে পারেন। প্রতিষ্ঠান এই টেলিফোন সঙ্গে অনেক preloaded অ্যাপ্লিকেশন উপস্থাপন করেছে। অনুরূপভাবে অনেক গতি এবং আন্দোলন উজ্জ্বল হাইলাইট ভিত্তিক হতে হবে। ফ্লিপ শান্ত এবং দ্বিগুণ স্পর্শ পর্দা captures লেগেছে। শুধু বিকল্প হিসাবে উপলব্ধি হেডসেট নিয়ন্ত্রণ এবং উপকূলবর্তী ডক আছে। এই মাধ্যমে, আপনি ডক একটি সহজ রুট রাখতে পারেন, যা ধারাবাহিকভাবে পর্দায় দেখা হবে।টেলিফোনে ডিভাইসের ভিতরে মিরর নামক একটি অ্যাপ্লিকেশন রয়েছে যা আপনার জন্য একটি আয়না হিসাবে কাজ করবে। যখন আপনি এটি করেন, সামনে ক্যামেরাটি গতিশীল করে এবং আপনি সেখানে এটি পরিবর্তন করতে পারেন। এটি খুব ভাল জুম করা হতে পারে এবং উজ্জ্বলতা তৈরি করতে পারেন। কয়েকটি অ্যাপ্লিকেশনের জন্য কোন অ্যাপ্লিকেশন নেই তবে আপনি টেলিফোনে অ্যাক্সেসযোগ্য কিছু অ্যাপ্লিকেশন আনইনস্টল করতে পারেন। আমরা যে ভাল জিনিস স্ক্রিন রেকর্ডিং হয়। আপনি একসঙ্গে ভলিউম আপ এবং পাওয়ার বোতাম সঙ্কুচিত করে পর্দা রেকর্ড করতে পারেন।

হুয়াওয়েই এএফএক্সে ওয়াইফাই ব্রীজ অন্তর্ভুক্ত করেছে যেখানে আপনি অন্য কোনও টেলিফোনে আপনার ওয়াইফাই সংগঠিত করতে পারবেন। পোর্টেবল সিস্টেম টেলিফোনে সব, ওয়াইফাই সিস্টেম শেয়ার করতে পছন্দ ব্যতিক্রমী হতে পারে।প্রকৃতপক্ষে, হ্রাস অনুভূত যে ইমোশন UI সামান্য আটকে ছিল। বিভিন্ন কাজ সম্পাদন যখনই যেমন একটি ভিউ পাওয়া যায়। এটি নিয়মিত ডাইভারশন খেলার মধ্যে পালন করা হয়।ফটোগ্রাফির জন্য 7 ইঞ্চি এ -16 মেগাপিক্সেল + 2 মেগাপিক্সেল ডাবল ব্যাক ক্যামেরা দেওয়া হয়েছে। আরও ভাল ফটোগ্রাফির জন্য প্রতিষ্ঠানটি 1.25 মাইক্রন পিক্সেল উদ্ভাবনের মাধ্যমে এটি বের করেছে। টেলিফোনে আপনি পছন্দ পাবেন, উদাহরণস্বরূপ, বোকে ইফেক্ট এবং ব্লার পটভূমি। এ ছাড়া, ম্যানুয়াল এবং চমত্কার মোডের মতো অতিরিক্ত পছন্দ রয়েছে। অস্পষ্ট প্রভাব এস্প্রেসো

মাঝারি আন্দোলন, এইচডিআর এবং রাতের শট মত পছন্দ আছে। ছবির গুণমানের পরিমাণে এটি দুর্দান্ত তবে এখনো আমরা আরও ভাল হয়ে যাচ্ছিলাম। কম আলোতে একটু পিক্সেল ছিল। ইতিমধ্যে, এটি একটি 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা selfie জন্য। উপকারী জিনিসটি বলা যেতে পারে যে সামনে ক্যামেরা দিয়ে আপনি ছবির মোডে ফটোগুলিও নিতে পারেন। টেলিফোনে আপনি 1,080 পিক্সেল লক্ষ্য সহ ভিডিও রেকর্ড করতে পারেন। এই ভয়েস অতিরিক্ত ভিডিও রেকর্ডিং মধ্যে ভাল ক্যাচ।আপনি আনন্দের 7X এ দ্বিগুণ সিম সমর্থন পাবেন। সিম উভয় 4 জি এলটিই ব্যবহার করতে পারেন। এই সঙ্গে, ওয়াইফাই এবং ব্লুটুথ একইভাবে অ্যাক্সেসযোগ্য হতে হবে। টেলিফোনে অনন্য আঙ্গুলের ছাপ সেন্সর অতীত বোর্ডে হয়। সিম খোলার সঠিক বোর্ড দেওয়া হয়। টেলিফোনের দ্বিতীয় খোলার ক্রস প্রজনন এবং আপনি সম্ভবত সিম বা মেমরি কার্ড ব্যবহার করবেন। চার্জিং এবং তথ্য বিনিময় জন্য একটি ছোট স্কেল ইউএসবি পোর্ট আছে। একটি ইউএসবি টাইপ ছিল অফ অফ সুযোগ, এটা ব্যতিক্রমী হয়েছে বলেছিলেন।বিদ্যুৎ শক্তিশালীকরণের জন্য এটি 3,340 এমএএইচ ব্যাটারি। টেলিফোনের ব্যাটারি শক্তিবৃদ্ধিটি দুর্দান্ত এবং সম্পূর্ণ ব্যবহারের পরে সম্পূর্ণরূপে চার্জ হওয়ার পরে এটি একটি সম্পূর্ণ দিনটিকে বহিষ্কার করে।

শেষ

সাধারণভাবে, এটি বলে যে 7 এক্স একটি দুর্ভাগ্যজনক টেলিফোন। দুর্দান্ত গঠন, বিস্ময়কর মৃত্যুদন্ড কার্যকর করার পরে, আপনি উন্নতি ক্যামেরার লক্ষণও দেখান। সত্যই, কম আলোতে সামান্য পরিবর্তন ঘটেছে তবে এখানে যে কোনও টেলিফোনের পরিণতি অসাধারণ নয়। ইতিমধ্যে, আপনার কাছে 1২,999 রুপি ব্যাসেল লেইস ডিসপ্লে সহ অনেক টেলিফোন অ্যাক্সেসযোগ্য নয়।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *