Honor View 10 Full Review In Bangla.Should you buy it in India?

মধ্য-যান খরচ পরিকল্পনা, আনার 9আই এবং আনার 7 এক্স এর অর্জনের পরে, হুয়াওয়ে ব্র্যান্ডের সকল ব্র্যান্ড, আন্দার এখন এজ ডিসপ্লেতে এজ ডিসপ্লেতে স্মার্টফোন ভিউ 10 উপস্থাপন করেছে। এই টেলিফোনটি এখন থেকে এক মাস থেকে ভারতে কেনার জন্য উপলব্ধ অ্যাক্সেসযোগ্য থাকা সত্ত্বেও, এই টেলিফোনটি আমাদের কাছে উল্লেখযোগ্যভাবে অ্যাক্সেসযোগ্য হওয়ার আগে পরিণত হয়েছে। আমরা টেলিফোন মূল্যায়ন না করে তবুও আপনি প্রাথমিক ছাপ দেখতে পারেন সত্ত্বেও। এটি আপনাকে একটি টেলিফোন কিভাবে হবে একটি চিন্তার দিতে পারেন।

গঠন

আনার ভিউ 10 একটি বুদ্ধিমান চেহারা টেলিফোন। কিছু ডিগ্রীর ক্ষেত্রে এটি অ্যানোর 8 প্রোটি মনে রাখতে সাহায্য করে যা এখনও আরো স্থাপিত মডেলের সাথে তুলনামূলক পাতলা হওয়ার কারণে আপনি উন্নতির লক্ষণগুলি দেখান। টেলিফোন সম্পূর্ণ ধাতব শরীরের তৈরি হয়, অভ্যর্থনা যন্ত্রপাতি গ্রুপ আত্মসমর্পণ এবং আইফোন হিসাবে একইভাবে ডাউন হয়েছে। সর্বোপরি, এটি বলা যেতে পারে যে একটি সম্পূর্ণ চাক্ষুষ শোকেস থাকা সত্ত্বেও, সেন্সর ফ্রন্ট বোর্ডে পর্দার বেসটিতে তার অনন্য আঙ্গুলের ছাপ সেন্সর দেওয়া হয়। গুগল পিক্সেল 2 জরিপ: সামান্য উপস্থাপনা, বিশাল execution

Honor View 10

এটা হতে পারে যে, হতে পারে, তার ক্যামেরা পতন উপর নির্ভর করে যা স্ক্র্যাচ উপর নির্ভর করা হয় এক শেষ হয়েছে। টেলিফোনটির সঠিক বোর্ডে, আপনি ভলিউম এবং পাওয়ার মাললেট পাবেন, যখন বাম প্যানেলে সিম খোলার থাকবে। উপরন্তু মাইক্রোএসডি কার্ড একটি ব্যবস্থা আছে।টেলিফোনের বেসে আপনি একটি এম্প্লিফায়ার, টাইপ সি চার্জার এবং 3.5 এমএমএ সাউন্ড জ্যাক আবিষ্কার করবেন। উপরের বোর্ডে ইনফ্রারেডপোর্ট এবং ঐচ্ছিক মাইক দেওয়া হয়েছে, যা নিয়োগের কাজে আসে।আপনি Anor View 10 এ 5.99-ইঞ্চি ফুলহিড + ফুল ভিশন স্ক্রিনটি সনাক্ত করবেন। এটির ব্যাপক স্ক্রীন সাইজটি আরো বেশি গেমিং এবং রেকর্ডিংগুলি পালনকারী ব্যক্তিদের জন্য খুব উপকারী হবে। শুধু এই নয়, আপনি একইভাবে উচ্চ দিবালোকে এটি পর্যবেক্ষণ করতে পারেন এবং টেলিফোনের স্পর্শ প্রতিক্রিয়া অতিরিক্ত খুব মসৃণ। প্রথমে, যোগাযোগ স্বীকৃতি অতিরিক্ত অবিশ্বাস্য ছিল।

ওনার ভিউ 10, সংগঠনটি নিজেই কিরিন 970 চিপসেটে উপস্থাপন করেছে। এটি লাইন চিপসেটের একটি শীর্ষ যা ক্যালোকম স্ন্যাপড্রাগন 835 এর সমান হিসাবে দেখা হয়। এই টেলিফোনে একটি 2.4 গিগাহার্জ প্রসেসর দেওয়া হয়েছে। একইভাবে এটিতে 6 গিগাবাইট র্যাম এবং 128 গিগাবাইট ভেতরের ক্ষমতা রয়েছে। টেলিফোনটিতে ডাবল সিম সাপোর্ট রয়েছে তবে অন্যটি সিম মিশ্রণ যেখানে আপনি সিম বা মেমরি কার্ড ব্যবহার করতে পারেন।আমরা এখন কয়েক দিনের জন্য এই টেলিফোন ব্যবহার করেছেন। এই পরিস্থিতিতে, আমরা এখন মৃত্যুদণ্ড সম্পর্কে অনেক কিছু বলতে পারি না। আসুস জেনফন 3 ম্যাক্স এবং স্যামসাং গ্যালাক্সি জে 7 প্রাইমারে কোনটি ভাল?এতে আপনি 3,750 এমএএইচ ব্যাটারী পাবেন যা প্রতিষ্ঠানের নির্দেশিত 30 মিনিটের মধ্যে 58% চার্জ করার জন্য উপযুক্ত স্বাভাবিকভাবেই, আনন্দে এই টেলিফোনটি আপনাকে একটি EMUI দিয়েছে যা অ্যান্ড্রয়েড কার্যকরী কাঠামোতে অ্যাক্সেসযোগ্য। এই টেলিফোনে আপনি অনেক পণ্য হাইলাইট আবিষ্কার হবে। উদাহরণস্বরূপ, মোশন কন্ট্রোল, ভয়েস কন্ট্রোল, ফেস স্বীকৃতি, এবং ডুয়াল অ্যাপ্লিকেশন। এ ছাড়া, দেখতে একটি মহান চুক্তি হবে।

বাস্তবিকই হুয়াওয়েয়ের টেলিফোনগুলির প্রত্যেকটি ভাল ফটোগ্রাফির জন্য পরিচিত হয়েছে এবং পরবর্তীতে সংগঠনও একইভাবে কাজ করার চেষ্টা করেছে। 16 মেগাপিক্সেল + ২0 মেগাপিক্সেল ডাবল ব্যাক ক্যামেরা অ্যানোর ভিউ 10 এ দেওয়া হয়েছে। টেলিফোনে একটি সেন্সর খোলার F / 1.8 রয়েছে যা এমনকি অস্পষ্টতায় এমনকি দুর্দান্ত ফটোগুলিকে ক্লিক করার নিশ্চয়তা দেয়। ক্যামেরা পরিস্থিতি একইভাবে আইফোন মত কোণে একইভাবে।এটির 16-মেগাপিক্সেল সেন্সরটির সামনে বোর্ডে উপস্থাপনা মোড এবং চলন্ত ছবির মতো বিকল্প রয়েছে। Selfie ক্যামেরা earpiece দ্বারা, যা একটি প্রশস্ত বিন্দু আলোকচিত্র গ্রহণের জন্য উপযুক্ত। যে কোন ক্ষেত্রে, এখন ফটোগ্রাফ মানের উপর মন্তব্য করা অসম্ভব। Anner 7X: একটি ভিতরে এবং আউট টেলিফোনডাবল সিম ভিত্তিক টেলিফোন আপনাকে 4 জি ভিওএলটিই সাহায্য দেবে। এ ছাড়াও, এনএফসি, ইনফ্রারেড পোর্ট, গায়োটার সেন্সর ও ওটিজি রয়েছে।

মূল্য

বর্তমানে প্রতিষ্ঠানটি খরচ সম্পর্কে কোন তথ্য দেয়নি বরং এটি স্বাভাবিক যে এটি 8 প্রো মডেলের ব্যয়বহুল প্রশাসক দ্বারা সরবরাহ করা যেতে পারে।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *