Infinix Hot 4 Pro Review In Bangla.

কয়েক মাস আগে, হংকংয়ের প্রতিষ্ঠান ইনফিনিক্স ভারতে তার দুটি সেল ফোন চালিত করেছিল। একসঙ্গে, কম খরচের পরিকল্পনা হট 4 প্রো হ’ল দ্বিতীয় নোট 4 শোটি ছিল। প্রেরণের সময়, দুইটি টেলিফোন তার মহান সিদ্ধান্ত এবং খরচের কারণে সংবাদটিতে থাকে। এই লাইনগুলির পাশাপাশি, এটিও জানা দরকার যে এটি কেবলমাত্র বিস্তারিতভাবেই যথেষ্ট কিনা বা এটি কার্যকর করার জন্য আপনার ইচ্ছাগুলিও স্থির করবে। এই অবস্থায় Infinix Hot4 প্রো জরিপের জন্য অ্যাক্সেসযোগ্য। টেলিফোনে কিছুক্ষন বিলম্বিত হওয়া সত্ত্বেও, এটি এখনও তার অডিট সম্পর্কে জেনে ছিল। ইন্ডিয়ান মার্কেটে ইনফিনিক্স হট 4 প্রো এর দাম 7,499 রুপি। এটি নির্ভরযোগ্য যে এই টেলিফোনটি বাজেট সেগমেন্টে চালিত হয়েছিল, এটি শওমোম এবং মাইক্রোম্যাক্স এবং ইন্টেক্স সংস্থার চরম চ্যালেঞ্জ হবে এবং একইভাবে আমরাও এটি দেখার চেষ্টা করেছি।

গঠন

ইনফিনিক্স হট 4 প্রো শারীরিক Polycarbonate গঠিত হয়। তবুও, আজকাল কম টেলিফোন চালানো হচ্ছে যা আপনি আবার বোর্ড খুলতে পারেন তবে আপনি স্প্রেডটি খালি করতে পারবেন। ব্যাটারি ব্যতীত অন্য কোনও সরবরাহ ছাড়াই সরবরাহ করা যাবে না তা সত্ত্বেও আপনাকে সিম কার্ড এবং এসডি কার্ডটি বহির্ভূত বা বহিস্কার করতে টেলিফোনের পিছনের অংশটি খালি করা উচিত। বর্তমান মেটাল প্ল্যানটি হ্রাস পাওয়ার পরও, প্যালিকারবনেটের এই টেলিফোনটি আপনাকে অনেক টেনে আনবে না, তবে আমরা তার তৈরি মানের মান্য করি। প্রকৃতপক্ষে, টেলিফোন পরিকল্পনা নতুন নয়। এই প্রচলিত এন্ড্রয়েড টেলিফোন এই পরিসীমা আসছে মত। সামনে বোর্ড আলোচনা, এই উপর কোন শারীরিক ক্যাচ দেওয়া হয় এবং টাচ বোর্ডে তিনটি capacitive ক্যাচ আছে।

Infinix Hot 4 Pro Review

ক্যামেরা এবং অনন্য চিহ্ন সেন্সর টেলিফোনটির পিছনের বোর্ডে একই সেটআপে উপলব্ধ। অনন্য চিহ্ন সেন্সর পরিস্থিতি মহান, টেলিফোন ধারণ আঙুল কার্যকরভাবে সেন্সর অর্জন। টেলিফোনের সঠিক বোর্ডে পাওয়ার লাইন এবং ভলিউম রকার দেওয়া হয়েছে। এই ক্যাচ একইভাবে কার্যকরভাবে ব্যবহার করা যেতে পারে। কাঠামোটি ঠিকঠাক হলেও জরিমানাটি অবশ্যই বলা উচিত যে স্ক্র্যাচটির পিছনে পিছনের বোর্ডে ব্যবহার করা হয়েছিল এবং পেইন্টটি ক্র্যাক করা হচ্ছে।

শোকেস

ইনফিনিক্স হট 4 প্রো 1২80 × 720 পিক্সেল লক্ষ্য সহ একটি 5.5 ইঞ্চি এইচডি আইপিএস পর্দা তুলে ধরে। টেলিফোন উপস্থাপনা খুব উজ্জ্বল এবং ছায়াছবির এবং ছবি তীক্ষ্ণতা কোন অভাব নেই। এই উপস্থাপনা সূর্যের মধ্যে স্পষ্ট অনুভূতি দেয় এবং রেকর্ডিং এবং চলচ্চিত্রগুলি দেখার সময় দুর্দান্ত দর্শকদের অভিজ্ঞতা দেয়। টেলিফোনের পর্দা নিরাপত্তা সম্পর্কে কোন তথ্য নেই। ব্যবহারের মধ্যে পর্দায় আঙ্গুলের ছাপ ছিল। ডিগ্রী পর্যন্ত ভিডিও পর্যবেক্ষক এবং গেমিং মধ্যে অসুবিধার পর্যন্ত।16 এমপি সেলফি ক্যামেরা এবং 4 গিগাবাইট র্যাম, শামীম রেডমি ওয়াই 1 এর সামান্য সেল ফোন দিয়ে প্রচারিত

উপকরণ

হট 4 প্রো হাইলাইট 3 গিগাবাইট র্যাম এবং 16 গিগাবাইট অভ্যন্তরীণ স্টকপিলিং। টেলিফোনের স্টকপিলিং 128 গিগাবাইট পর্যন্ত প্রসারিত কার্ড দ্বারা প্রসারিত করা যেতে পারে। তাই টেলিফোনটির চাক্ষুষ গুণমান অবলম্বন করতে, এই টেলিফোনে ডিজাইনের জন্য মালি-টি 720 এমপি 3 রয়েছে। হ্যান্ডলিংয়ের জন্য, টেলিফোনটিতে 1.3 গিগাহার্টজ ঘড়ি গতি Coretex A53 64 বিট চতুর্ভুজ কেন্দ্র প্রসেসর MediaTek MT637 চিপসেটে চলছে। এই পরিসীমা টেলিফোন বিশেষ খুব মহান হবে। মস্তিষ্কের 32 গিগাবাইটের কথা সত্ত্বেও, এটি আরও ভাল হবে।আপনি নির্বিচার সম্পর্কে কথা বলার সুযোগ বন্ধ, যে সময়ে আপনি এটি বিভ্রান্তি হবে না। র্যাম দ্বারা নির্দেশিত টেলিফোনের প্রস্তুতির গতিতে কোনও হ্রাস নেই এবং ইন্টারনেট 4 জি বিন্যাসে সঠিক গতিতে সরানো হয়েছে। পরীক্ষার মধ্যে, আমরা এটিকে একসাথে কয়েকটি অ্যাপ্লিকেশন খোলা এবং প্রোগ্রামে অসংখ্য ট্যাব এখনো এখনো কোনও স্থান থেকে কোনও পার্থক্য প্রদর্শন করে নি। এটা জরিমানা কাজ ছিল। যদি হ্যান্ডলিংয়ের সংঘটিত ঘটনা ঘটে তবে আপনি এই পরিসরের সেরা টেলিফোনগুলির মধ্যে এটি স্ট্যান্ডআউট বলতে পারেন।

প্রোগ্রামিং

ইনফিনিক্স XOS এর সাথে এই টেলিফোনটি পরিচিত করেছে, যা অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম 6.0 মার্শমালোতে নির্ভর করে। বর্তমানে গুগল বিশ্বব্যাপী অ্যান্ড্রয়েড 8.0 ওরোও প্রকাশ করেছে, যদিও এই টেলিফোনে স্টকটিতে কিছুটা হ্রাস পাচ্ছে। যাইহোক তার UI আপনি নতুন মনে করতে হবে। অটো ওয়ালপেপার পরিবর্তন এবং লক স্ক্রিন নতুন বিষয় সহগমন করবে যা অতিরিক্তভাবে এই টেলিফোনটির মানকে উন্নত করবে।এক্সওএসের কারণে, ‘শেয়ার করা কোটাস’ টেলিফোনের লক স্ক্রীনে স্বাভাবিকভাবেই আসে। টেলিফোনে ‘শীতল’ অ্যাপ্লিকেশন দেওয়া হয়। অফসেটে আপনি বেশ কিছুক্ষণ অ্যাপ্লিকেশন ব্যবহার করছেন না এবং টেলিফোনে এটি মুছে ফেলার কোনও ইচ্ছা নেই তবে আপনি এটি শীতল অ্যাপ্লিকেশনে রাখতে পারেন। এই অ্যাপ্লিকেশন আপনার পছন্দের অ্যাপ্লিকেশন বিশ্রাম মোডে রাখে এবং RAM সাফ করে। একইভাবে, টেলিফোনে প্রদত্ত মিশ্রণের স্ন্যাপের সাথে এটি টেলিফোনের বিষয়টিকে পরিবর্তন করে এবং এটি অন্য চেহারা দেয়।

ক্যামেরা

ইনফিনিক্স হট 4 প্রো এ, পিছনের ক্যামেরাটি প্রান্তের পরিবর্তে মাঝখানে দেওয়া হয়েছিল, যা একটি শালীন সেটআপ হিসাবে পরিচিত হতে পারে। একটি 13 মেগাপিক্সেল অটো সেন্টার ব্যাক ক্যামেরাটি টেলিফোনের পিছনের বোর্ডের চারপাশে দেওয়া হয়, যা LED স্ট্রাকের মাধ্যমে বাহিত হয়। ক্যামেরা স্ট্রাইক কম আলোতে আইটেমটি লাইট করলে, ক্যামেরাটিতে বিকল্প রাতের মোড থাকে। নাইট মোড ফোকাল পয়েন্টে ফটোগুলি ধরার প্রত্যাশিত হওয়ার কারণে ফোকাল পয়েন্টে অনেক বেশি আলো ধরার সুযোগ দেয়। মূলত, টেলিফোনে, সৌন্দর্য মোড, পেশাগত মোড এবং প্যানোরামা মোড অতিরিক্ত উপস্থিত রয়েছে।টেলিফোনে 4.0 এক্স কম্পিউটারাইজড জুম আপ ব্যবহার করা যেতে পারে। এটি সামনে ক্যামেরা ব্যাপার, তাই এটি খুব শীঘ্রই EarPiece কাছাকাছি। যেমন একটি প্রান্ত মধ্যে প্রান্ত selfie মধ্যে আদর্শ করা হয়। টেলিফোনটিতে 5 মেগাপিক্সেলের সেলাই ক্যামেরা রয়েছে। তাই সমাবেশের সাথে আত্মবিশ্বাসী হওয়ার জন্য, এটি ‘ওয়াইডসুলি’ মোড দেওয়া হয়েছে যা একটি প্রধান প্রান্ত দেয়। Magnificence মোড একইভাবে চমৎকার selfies জন্য এখানে উপস্থিত। মহান আলো দুটি ক্যামেরা মহান ছবি গ্রহণের জন্য উপযুক্ত। যেহেতু এটি হতে পারে, কম আলোতে একটু পিক্সেল ছিল।

নেটওয়ার্ক এবং নিরাপত্তা

ইনফিনিক্স হট 4 প্রোটি চালু দুটি সিম কার্ড সহ একটি ডাবল সিম টেলিফোন। এই টেলিফোনটি 4 জি ভোল্টিকে আন্ডারপিন করে এবং সিম 4 জি সিস্টেমে একটি শট নেয়। তথ্য বিনিময় জন্য OTG সমর্থন থাকা সত্ত্বেও, হাইলাইটস, উদাহরণস্বরূপ, ব্লুটুথ এবং ওয়াইফাই দেওয়া হয়েছে।নিরাপত্তার জন্য, পিছনে বোর্ডে একটি অনন্য আঙ্গুলের ছাপ সেন্সর রয়েছে এবং এছাড়া স্ক্রিন রেকর্ডিং পছন্দ টেলিফোনে অ্যাক্সেসযোগ্য। স্বতন্ত্র আঙ্গুলের ছাপার সেন্সর যেখানে টেলিফোন খোলা থাকে না, স্ক্রীন স্ক্রীনিংয়ের সময় যেকোন ব্যক্তি আপনার টেলিফোনে যা যা করবেন তা করবেন, আপনি সম্ভবত এটি ভিডিওর মাধ্যমে দেখতে পাবেন।কম্পোনেন্ট টেলিফোনের পরে, জিও আরও কম ব্যয়বহুল অ্যান্ড্রয়েড সেল ফোন, এয়ারটেল এবং ভোডাফোনকে আরও একবার দেখাতে আসে।

ব্যাটারি

ইনফিনিক্স হট 4 প্রো 4,000 এমএএইচ ব্যাটারী নিয়ন্ত্রণ শক্তিবৃদ্ধির সাথে সামঞ্জস্যপূর্ণ, যা দ্রুত গতিতে চার্জিং চালায়। স্পষ্টতই এই টেলিফোনের পিছনের অংশটি অপসারণযোগ্য, তবে টেলিফোনের ব্যাটারিটি নিষ্ক্রিয় করা যাবে না। ব্যাটারি শক্তিবৃদ্ধিটি দুর্দান্ত এবং একবার এটি সম্পূর্ণরূপে চার্জ হয়ে গেলে, এটি ব্যাস্ত এবং অর্ধ দিন থেকে বহিষ্কৃত করা আরও কঠিন।

শেষ
সব টুকরো টুকরা টুকরা করে নেওয়ার পরে, এই দীর্ঘমেয়াদী টেলিফোনটি অবশ্যই গ্রহণ করা উচিত কিনা তা জানাতে, সেই সময়ে আমি আপনাকে জানাতে পারি যে ইনফিনিক্স হট 4 প্রোটির খরচ 7,499 টাকা। যতদূর এই টেলিফোন এই আর্থিক পরিকল্পনা ফিট করে। যদি প্রস্তুতির ঘটনা ঘটে তবে এই টেলিফোন প্রতিষ্ঠানের দাবির সাথে সঙ্গতিপূর্ণ এবং টেলিফোনের ব্যাটারি শক্তিবৃদ্ধি এটি আরও বেশি শক্তিশালী শক্তি সরবরাহকে হতাশ করে না। ক্যামেরা দুর্দান্ত মহান বলতে পারে না মহান। প্রকৃতপক্ষে, কাঠামোর কারণে আমরা কিছুটা ভাল পরে খোঁজাচ্ছিলাম। এটা বলা যায় যে সেরা সুযোগের সাথে টেলিফোনের প্রয়োজন এমন একটি অফার যা আপনার উপযুক্ত ব্যাটারি শক্তিবৃদ্ধি আছে, সেই সময়ে এটি সঠিক। তবে, একটি চমত্কার টেলিফোন জন্য অনুসন্ধান যে ঘটনা হয় না।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *