Kult Ambition Review In Bangla. how is this new handset for Rs. 5,999?

কম খরচে 4 জি ভোলে সেল ফোন শোকেস আজকের দিনে ভারতে দ্রুত উন্নয়ন করছে। অনুরূপ দৃশ্যতে, টেক কোম্পানি কাল্ট এছাড়াও আরও একটি নতুন গ্যাজেট সেলফ অ্যামবিশন মার্কেটকে মোবাইল ফোনের উপস্থাপনা করার জন্য চালিত করে, উদাহরণস্বরূপ, বায়ন্ড এবং গ্ল্যাডিয়েটর। 5,999 টাকা ব্যয়ে এই টেলিফোনটি অ্যাক্সেস ভারতে কেনা যাবে। আমরা কিভাবে টেলিফোন বুঝতে পারি।

গঠন

ধর্ম বাসনা অন্ধকার এবং সবুজ ছায়াছবি বিষয় দেওয়া হয়। আগ্রহজনকভাবে, টেলিফোন বক্স এবং ম্যানুয়াল এবং গাইড অ্যাক্সেসযোগ্য এটি অন্ধকার এবং সবুজ রঙে অতিরিক্ত অ্যাক্সেসযোগ্য ছিল। এই ক্ষেত্রে আপনি একটি রাষ্ট্রদূত হ্যান্ডসেট, একটি ব্যাটারি, একটি ইউএসবি, একটি সংযোগকারী এবং একটি snappy সাহায্য পরিচালনা পেতে। Celt ইচ্ছা শরীর polycarbonate গঠিত হয়, যা আপনি tangled মনে করে তোলে। টেলিফোনের পিছনের বোর্ডটি দূরবর্তী হতে পারে এবং এর ব্যাটারিটি খালি করা যেতে পারে। আমাদের বলুন যে এই দিনে অনেক সেল ফোনে একটি অপসারণযোগ্য ব্যাটারি নেই।টেলিফোনের গঠন কম্প্যাটেড এবং কার্যকরভাবে পাম মধ্যে এমবেড করা হয়। টেলিফোনটির পিছনের বোর্ডে LED স্ট্রাকচারের সাথে ব্যাক ক্যামেরা সেটআপ উপরের ডানদিকে অবস্থিত। স্বতন্ত্র চিহ্ন সেন্সর এটি যেমন ছিল ফিরে বোর্ডে পাওয়া যায়। অনন্য আঙুল ছাপার সেন্সরটির পরিমাপ আমাদের কাছে কিছুটা ছোট আকারে দেখা গেছে, একইভাবে, টেলিফোনের সামনে বোর্ডে এম্প্লিফায়ারের বিপরীত দিকে একটি সেলাই ক্যামেরা সেন্সর রয়েছে, সেই সময়ে glimmer আলো দেওয়া হয় বিপরীত পক্ষ. Selfie ক্যামেরা পরিস্থিতি মহান হতে হবে। যেহেতু এটি হতে পারে, বর্তমান পাতলা টেলিফোনে এটি কিছুটা মোটা হবে।

টেলিফোনের একটি 5 ইঞ্চি এইচডি আইপিএস শো 1২80 × 720 পিক্সেলের লক্ষ্য নিয়ে গঠিত, যা বাঁকা কাচের 2.5 ডি। থেকে রক্ষা করা হয়। এই পরিসরে, এই শোকেস দিয়ে টেলিফোন অ্যাক্সেসযোগ্য। টেলিফোনের ছায়া মহান এবং সত্যিকারের স্পর্শ প্রতিক্রিয়া একইভাবে উন্নতির লক্ষণ দেখিয়েছে এমন সত্ত্বেও। যেহেতু এটি হতে পারে, আঙ্গুলের ছাপ স্ক্রিনে এবং আলোকসজ্জা দিনের আলোতে উপস্থাপনার ক্ষেত্রে আপনার সামান্য সমস্যা রয়েছে।মিডিয়াটেক এমটি 6737 চিপসেটে কल्ट অ্যাম্বিশন উপস্থাপন করা হয়েছে। টেলিফোনে 64 বিট সহ 1.25 গিগাহার্টজ কোয়াড-সেন্টার প্রসেসর রয়েছে। টেলিফোনে 32 গিগাবাইটের অভ্যন্তরীণ স্টকপিলিং রয়েছে যার সাথে 3 গিগাবাইট র্যাম রয়েছে, যা 32 গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। সম্প্রতি মৃত্যুদন্ড কার্যকর করা, আমরা কিছুটা মাঝারি আছে। এটি অ্যাপ্লিকেশন বা কিছু অন্যান্য কাজ খুলতে বিনিয়োগের একটি স্পর্শ প্রয়োজন ছিল। উপযুক্ত সময়ে, টেলিফোন চালু করার জন্য কিছুটা বেশি চেষ্টা করে।

এই টেলিফোন চিপগুলি অ্যান্ড্রয়েড ওয়ার্কিং ফ্রেমওয়ার্ক 7.0 এ দূরে। টেলিফোনের UI মূলত স্টক হিসাবে একই। ইতিমধ্যে, কাপ এটি অনেক preloaded অ্যাপ্লিকেশন দেওয়া হয়েছে। গুগল প্রশাসনের সত্ত্বেও, আমাজন প্রাইম এবং অপেরা মিনি প্রেডিকে সেল্ট অ্যাম্বিশনে অন্তর্ভুক্ত করা হয়েছে।অভ্যন্তরীণ অ্যাপ্লিকেশন টেলিফোনে খুলতে অনেক প্রচেষ্টা একপাশে সেট না। ম্যানুয়াল স্লাইডে স্ল্যাকের কোনও সমস্যা ছিল না অথবা সেটিও দেখেনি। গুগল প্রশাসনের সত্ত্বেও, আমাজন প্রাইম এবং অপেরা মিনিটি সেল্ট অ্যাম্বিশনে প্রি-স্ট্যাকড। কোন ক্ষেত্রে, আপনি এই অ্যাপ্লিকেশন একটি অংশ পরিচয় করিয়ে দিতে পারেন।ফটোগ্রাফির জন্য, টেলিফোনের একটি 13 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা রয়েছে যা চমৎকারতা এবং হাইলাইটগুলি প্রদর্শন করে। অনুরূপভাবে পর্দার মোড পাশাপাশি ছায়াপথের প্রভাব দেখতে ক্ষমতা থাকবে যা বিভিন্ন লাইট এবং জলবায়ুতে দুর্দান্ত ফটোগ্রাফগুলি গ্রহণ করতে সহায়ক। ইতিমধ্যে, ভিডিও রেকর্ডিংয়ের সাথে অতিরিক্ত উত্তেজনা কমানোর জন্য হাহাকার হ্রাস হ’ল।

টেলিফোন এর সেলাই ক্যামেরাটি 5 মেগাপিক্সেল, যা আলোর আলো দিয়ে সজ্জিত। এই ক্যামেরা একইভাবে সৌন্দর্য মোড accompanies। ফ্রন্ট ক্যামেরা পিছনে ক্যামেরা এর হাইলাইট প্রতিটি আছে। টেলিফোন ইমেজ প্রকৃতি মৌলিক। কবজ মিশ্রন অতিরিক্ত বিশ্বের হিসাবে একই না হতে প্রদর্শিত। ধর্মের উচ্চাকাঙ্ক্ষা একটি GO Play হাইলাইট যা একটি কম্পিউটারাইজড ওয়াললেট হিসাবে পূরণ করে। সন্ধ্যায় চারপাশে স্ক্রীনে কিছু দেখানোর জন্য আপনি যে নাইট মোড হাইলাইটটি ব্যবহার করেন সেটি আরও ভাল।এই টেলিফোন ডবল সিম সমর্থন আছে এবং 4G প্রশংসা করতে পারেন। সুবিধাজনক জিনিস আপনি ডুয়াল সিম সঙ্গে মাইক্রোএসডি কার্ড ব্যবহার করতে পারেন বলে যেতে পারে। টেলিফোন একটি ছোট স্কেল ইউএসবি চার্জার আছে।কেল্ট উচ্চাকাঙ্ক্ষা একটি ব্যাটারি আছে 2,600 mAh। টেলিফোনের ব্যাটারি শক্তিশালীকরণটি দুর্দান্ত তবে এখনো ভাল বলা যাবে না যদিও এটি চার্জিংটি কিছুটা বেশি বিনিয়োগের প্রয়োজন হয়।বৃহত্তরভাবে, এই টেলিফোনটি বিস্তারিতভাবে কাটা প্রান্তে দেখায়, তবে মৃত্যুদন্ড কার্যকর করার সময় শম্মো লালমি 5 এ এবং মাইক্রোম্যাক্স ভারতে পিছিয়ে থাকে।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *