Kult Beyond Unboxing & Quick Review.Best Phone under 7000 Rs ?

10,000 টাকায় এবং ভারতে বিক্রি হওয়া সবচেয়ে বেশি সংখ্যক টেলিফোনগুলি 7,000 রুপির আর্থিক পরিকল্পনা অত্যন্ত মনোযোগযুক্ত। এই আর্থিক পরিকল্পনায় টেলিফোনও একই রকম, তবুও কয়েকটি টেলিফোন রয়েছে যা তাদের ছাপ তৈরিতে ফলপ্রসূ হয়েছে, যার মধ্যে রয়েছে চৈোমি রেডমি 4 এ এবং মটোকাস প্লাস ছাড়া রেডমি 4। বর্তমানে এই সেল ফোনে আরেকটি সেল ফোন প্রতিষ্ঠান কাল্ট মডেলের পাশে চলে এসেছে। এই টেলিফোনটির খরচ 6,999 টাকা এবং এটি কেবলমাত্র অনলাইন ব্যবসার ওয়েব পেজে অ্যাক্সেস ইন্ডিয়াতে অ্যাক্সেসযোগ্য। প্রতিষ্ঠানটি সেরা গেট হতে কল্ট বন্ড নিশ্চিত করেছে। এই টেলিফোন সমীক্ষা জন্য আমাদের কাছে অ্যাক্সেসযোগ্য ছিল এবং আমরা অতিরিক্ত পরীক্ষার চেষ্টা। এই মুহুর্তে, এই টেলিফোনটি ক্লায়েন্টের ইচ্ছার জন্য উপযুক্ত কিনা পরীক্ষা করে দেখতে বা সংগঠনের ক্ষেত্রে একটি সহজ কেস থাকবে কিনা তা পরীক্ষা করার চেষ্টা করেছিলেন? তাই এই টেলিফোনের সকল বিভাগে আমরা কীভাবে একটি গ্যান্ডার রাখি:

গঠন

ম্যাটেল ইউনিবিডি ডিজাইনে ধর্ম বিবর্তন শুরু হয়েছে। এটি আপনাকে বক্ররেখা এবং মেটাল ব্যাক কভারের কারণে দুর্দান্ত মনে করবে। আমরা এই ধরনের টেলিফোন আগে দেখেছি যে পরিকল্পনাটি নতুনত্ব হিসাবে পরিচিত হবে না সত্ত্বেও। পর্দায় ক্যামেরা, গ্লিমার এবং সেন্সরের কারণে প্রচুর পরিমাণে রুম রয়েছে এবং পর্দার পরিমাণের কারণে এটি কিছুটা বেশি দেখায়।টেলিফোনটির পিছনের বোর্ডে একটি অনন্য চিহ্ন সেন্সর রয়েছে। অনন্য চিহ্ন সেন্সর অবস্থান মহান হয়েছে। আপনি এটি ব্যবহার করার সময়, আঙ্গুল কার্যকরভাবে সেখানে আসা হয়। টেলিফোনের সঠিক বোর্ডে তৈরি শারীরিক ‘কী’ ভলিউম রকার ব্যবহার করে এবং কম সেন্সর খোলা করে তোলে। ব্যাকবক্স স্পিকার এটি হিসাবে ফিরে বোর্ডে দেওয়া হয়। সামনে বোর্ডে সেলাই ক্যামেরাটি টেলিফোনের ফোকাল পয়েন্টে দেওয়া হয়েছে, যা একটি অসাধারণ ফটোগ্রাফ রূপরেখা তৈরির যন্ত্র হিসাবে পরিণত হয়েছে। আমরা একটি অন্ধকার hued ছিল যে প্রদর্শিত খুব কঠিন ছিল।

Kult Beyond Review

Caltbody 1280 × 720 পিক্সেলের একটি লক্ষ্য সহ একটি 5.2-ইঞ্চি এইচডি আইপিএস 2.5 ডি বক্ররেখা গ্লাস ডিসপ্লে ব্যবহার করে। যে কোন ক্ষেত্রে, সংস্থা পর্দা নিশ্চিতকরণ সম্পর্কে তথ্য প্রদান করেনি। যেহেতু এটি হতে পারে, প্রায় 10 দিনের ব্যবহারে স্ক্রিন স্ক্র্যাচ করা হয়নি। টেলিফোন এর চমত্কার ছায়াছবি এবং তীক্ষ্ণ আলোকসজ্জা শো এর চমকপ্রদতার কারণে এটি দিনের আলোতে স্পষ্ট অনুভূতি দেয় এবং রেকর্ডিং এবং চলচ্চিত্রগুলি দেখার সময় একটি শালীন দর্শকদের অভিজ্ঞতা দেয়।কেল্ট প্রাইমাইজটি MiDiTech MT 6737 চিপসেটে সরবরাহ করা হয়েছে এবং এটি একটি 64-বিট চতুর্ভুজ কেন্দ্র প্রসেসর রয়েছে যা 1.25 গিগাহার্টজ বর্গের গতির সাথে রয়েছে। এর পাশাপাশি, ভাল চিত্রের জন্য মালি-টি 720 জিপিইউ রয়েছে। তাছাড়া, টেলিফোনে 3 গিগাবাইট র্যাম সহ 32 গিগাবাইটের অভ্যন্তরীণ স্টকপিলিং রয়েছে এবং একইভাবে আপনি মাইক্রোএসডি কার্ডটি 32 গিগাবাইট পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

মূল্যের উপর নির্ভরশীল মূল্যের নির্ধারণগুলি দুর্দান্ত হবে এবং ভাল সরঞ্জামের কারণে, আমরা একটি উচ্চতর প্রদর্শনী প্রত্যাশিত ছিলাম। কোন ক্ষেত্রে, এটি কিছুটা মাঝারি। আমরা যে প্রায় 1 গিগাবাইট RAM সহজে ব্যবহারে মুক্ত ছিল তা সত্ত্বেও, এটি এখনও মাঝারি ছিল। ইতিমধ্যে আমরা 4G সংগঠিত উপর perusing মধ্যে অতিরিক্ত অসুবিধা সম্মুখীন।টেলিফোনে অ্যান্ড্রয়েড ওয়ার্কিং ফ্রেমওয়ার্ক 7.0 উপস্থাপন করা হয়েছে। যদিও ওরিও পৌঁছেছে তবুও এই মুহুর্তে কোনও টেলিফোনে অ্যাক্সেসযোগ্য নয়। এভাবে ওএসকে পুরাতন বলা যাবে না। প্রতিষ্ঠানটি স্টক অ্যান্ড্রয়েডের মতো এটি রেখেছে, আপ

নি বেশিরভাগ লেয়ারিং পাবেন না। একটি স্পটহীন অ্যান্ড্রয়েড আছে। অবশ্যই কয়েক বার আছে। লাইক-স্মার্ট ওয়েক, লক স্ক্রীনে, আপনি ইংরেজি অ্যাপ্লিকেশনের অবস্থানে আঙ্গুলটি সরানোর মাধ্যমে বিশেষভাবে কোনও অ্যাপ্লিকেশন খুলতে পারেন। কিছু অ্যাপ্লিকেশন এবং amusements টেলিফোনে preloaded হয়। সম্পূর্ণ দ্বন্দ্ব না থাকা সত্বেও এবং সম্পূর্ণরূপে খেলার জন্য আপনাকে ডাউনলোড করতে হবে।

ক্যামেরা

ক্লিক বিওন্ড এর নীতি ইউএসপি একইভাবে তার ফটোগ্রাফি অংশ অন্তর্ভুক্ত। ক্যামেরা সেটআপটি মोटो জি 5 এর মতো ক্যামেরা সেটআপযুক্ত রিংয়ের ভিতরে। সত্ত্বেও ফ্ল্যাশের ব্যবস্থাটি অনন্য। সাদা LED ডবল LED জ্বলজ্বলে ক্যামেরা দেখা যাবে। যেহেতু এটি হতে পারে, যেমন একটি অবস্থা scratched ভয় পায়। এটি একটি 13 মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা রয়েছে যা হাইলাইটগুলি হ্রাস করে, উদাহরণস্বরূপ, অটো ফোকাস এবং এন্টি শেক। ক্যামেরা স্ট্রীক, যেখানে হালকা আলো আলোকে এমনকি কম আলোতে থাকে, চমৎকারতা হাইলাইট ক্যামেরা দিয়ে সজ্জিত করা হয় এবং চ্যানেলগুলির সাহায্যে আপনার সঙ্গীদের ফটোগ্রাফটি সাফ করে। প্রকৃতপক্ষে, যেখানে পিছনে ক্যামেরা থেকে ধারালো শট নেওয়া হয়েছিল, যেখানে শার্পনেসটি লক্ষ্যযোগ্য ছিল না, টেলিফোনটির X2.0 জুম একইভাবে বিরক্ত।

সেলফি ক্যামেরা নিয়ে আলোচনা, 13 মেগাপিক্সেল সেলফি ক্যামেরাটি এই টেলিফোনটির সামনে বোর্ডে দেওয়া হয়েছে। ক্যামেরা এর চমত্কারতা এছাড়াও স্বয়লিপি ক্যামেরা সঙ্গে কাজ করে, যা স্বীকৃত pulls যখন স্বাভাবিক হিসাবে পালন করা হয়। টেলিফোনটির সামনের আলোটি আলোকে কিছু ডিগ্রীর আলো দেয় তবে স্বয়ী খুব ধারালো এবং স্পষ্ট দেখতে পাচ্ছেন না। তদ্ব্যতীত, সামনে বোর্ডে সেলফি ক্যামেরাটি টেলিফোনের ফোকাল পয়েন্টে দেওয়া হয়েছে, যা অবিশ্বাস্য ফটোগ্রাফ রূপরেখা তৈরির জন্য একটি যন্ত্র হিসাবে শেষ হয়েছে।

ফ্যাকশন ব্যায়ন্ড হল দুটি সিম কার্ড এবং এক মাইক্রোএসডি কার্ড একসাথে ব্যাক ব্যাক সিম টেলিফোন। এই টেলিফোনে 4 জি ভিওএলটিএল। তথ্য বিনিময় জন্য OTG সমর্থন থাকা সত্ত্বেও, হাইলাইটস, উদাহরণস্বরূপ, ব্লুটুথ এবং ওয়াইফাই দেওয়া হয়েছে। স্বতন্ত্র চিহ্ন সেন্সর টেলিফোন ব্যাক বোর্ডে দেওয়া হয়।3,000 mAh একটি ব্যাটারি নিয়ন্ত্রণ শক্তিশালীকরণ মিটমাট করা হয়। টেলিফোনের ব্যাটারিটি অপসারণযোগ্য, যা বর্তমানে উপস্থিত সেল ফোনটিতে পাওয়া যায়। তার ব্যাটারি শক্তিবৃদ্ধি নিয়ে আলোচনা করা, এই টেলিফোনটি সারা দিনে চলতে থাকা কঠিন, তাই আপনাকে চার্জার বা পাওয়ার ব্যাঙ্ককে একসাথে রাখতে হবে।

শেষ

ক্লিক বিওন্ড 6,999 রুপিতে চালিত হয়েছে। এভাবে বাজারে শোমেমি রেডমি 4 এবং রাদমি 4 এ রয়েছে, ঠিক যেমন ইন্টেক্স এবং মাইক্রোম্যাক্সের সেল ফোনগুলি একইভাবে অ্যাক্সেসযোগ্য। এটি খুব ক্লান্ত এবং দৃঢ় দেখে মনে হয় বীট বিদন্ডটি দেখতে, এটি বিশেষভাবে সম্পর্কিত খুব মহান, তবে কিছুক্ষন পরে মৃত্যুদণ্ড কার্যকর করা। টেলিফোনের উপস্থাপনা উন্নতির লক্ষণ দেখিয়েছিল, ফটোগ্রাফিটি কিছুক্ষন কম ছিল।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *