Mobistar X1 Review In Bangla.Best Camera Phone in Budget?

২018 সালের মে মাসে মোবিস্টার ভারতকে থামিয়ে দিয়েছিল এবং একই সময়ে প্রতিষ্ঠানটি দুটি টেলিফোন উপস্থাপন করেছিল। সব কিছুর উপরে, যেখানে সব সংগঠন ওয়েবের দিকে তাকাচ্ছে, মোবিটার বিচ্ছিন্ন খুচরা বিক্রি করেছেন এবং সংগঠন গ্যাজেটগুলি উপস্থাপন করেছেন, উদাহরণস্বরূপ, সি 1 এবং সি 2। এই পাঠ্য শৈলী প্রতিক্রিয়া মহান ছিল এবং পরে কয়েকটি বিভিন্ন মডেল অনুরূপ উপস্থাপন করা হয়। এই slick selfie টেলিফোন এক্স 1 অন্তর্ভুক্ত। বর্তমানে সংগঠনটি তার আপডেট করা অভিযোজন X1 Knouch উপস্থাপন করেছে। নাম সুপারিশ হিসাবে, কম যান টেলিফোন নোকিয়া পর্দা আছে। ভারতীয় বাজারে এই টেলিফোনের অন্তর্নিহিত খরচ 8,499 টাকা এবং সংযোগ বিচ্ছিন্ন দোকানে এটি কেনা যাবে।

Mobistar X1 Review In Bangla

তবুও এই ব্র্যান্ডটি স্পিক এবং স্প্যান হবে তবে আজকে কীভাবে জানতে চান? কেন কেনাকাটা সব সমস্যার সত্ত্বেও ন্যায্য? এই টেলিফোনে প্রধান দৃষ্টিভঙ্গির সাথে এই লাইনগুলির পাশাপাশি আমরা হাইলাইট এবং ব্ল্লেশিমগুলি সম্পর্কে কিছুটা উল্লেখ করব। প্রথমে HonorView ২0 এ একটি গ্যান্ডার নিন: স্মার্ট ওয়াচ সহ স্মার্ট ক্যামেরাপ্রথম গুরুত্বের বিষয়টি কাঠামোটি লক্ষ্য করে, এটি খুব ভাল বলে মনে করা যেতে পারে যে এই টেলিফোনটি অসাধারণ। এই ধরনের কনফিগারেশনের সাথে টেলিফোনটি একবারে 8,000-9,000 রুপির সুযোগে হয়। গ্র্যাডারিয়াল ছায়াছবিটি টেলিফোনের পিছনের বোর্ডে ব্যবহার করা হয়, যা লালকে হগর করে ফেলে। আমরা প্রধান সম্মান টেলিফোনে এই ধরনের ছায়া দেখা করেছি এখনো তার সংক্ষিপ্ত আকার টেলিফোন খুব অসাধারণ করে তোলে। 10 গিগাবাইট RAM এর 10 অবিশ্বাস্য হাইলাইটগুলি শিখুন ভিভো নক্স ডাবল উপস্থাপনা

প্রকাশটেলিফোনটির পেছনে পলি কার্বনেট রয়েছে তবে এটি গ্লাস ফয়েল তৈরি করে। যেহেতু এটি হতে পারে, আর্থিক পরিকল্পনা সম্পর্কে চিন্তা করা, গুণমান অসাধারণ হতে পারে। পাশাপাশি পিছনে এবং সামনে উভয় 2.5 de-bended কাচের ব্যবহার করা হয়েছে বলে আশা করা যেতে পারে। এমন পরিস্থিতিতে, যখন আপনি টেলিফোনে ঘনিষ্ঠভাবে যান, তখন আপনি প্রচুর উন্নতি বোধ করবেন। শওমি রেডমি নোট 6 প্রো এবং আসুস জেনফোন ম্যাক্স প্রো এম 2 জেনে নিন কে ফোন সেরা

Mobistar X1 Review In Bangla

টেলিফোনের শেষ বোর্ডে ফ্ল্যাশ সহ একটি অনন্য চিহ্ন স্ক্যানার রয়েছে। একটি অনন্য চিহ্ন স্ক্যানার বন্ধ দ্বারা পাওয়া যায়। নীচের বোর্ডে একটি ইউএসবি পোর্ট এবং এম্প্লিফায়ার আছে তবে, 3.5 মিমি সাউন্ড জ্যাক উপরে দেওয়া হয়েছে। সমস্ত সরঞ্জাম ক্যাচ টেলিফোন সঠিক বোর্ডে এবং সিম এবং কার্ড স্থান বাম বোর্ড একটি নিখরচায় অংশ ভিতরে দেওয়া হয়। টেলিফোনে তিনটি খোলা রয়েছে যেখানে আপনার দুটি সিম দিয়ে অ্যাক্সেসযোগ্য একটি মাইক্রোএসডি কার্ড স্থান রয়েছে। সাধারণভাবে বলতে গেলে বলা যায় যে এটির কাঠামো গভীরভাবে প্রত্যাহারযোগ্য এবং এই পরিসরের সবচেয়ে আকর্ষণীয় টেলিফোনগুলির মধ্যে একটি স্ট্যান্ডআউট।মোবিটার এক্স 1 নোকিয়া 5.7 এইচডি + আইপিএস ফুল ভিউ নোট ডিসপ্লে। সংস্থা 19: 9 কোণ অনুপাত সঙ্গে এটি উপস্থাপন করেছে।

পর্দায়, থম্প দেওয়া হয়েছে। সত্যিই, নিক কিছুটা মজাদার। নোকিয়া টেলিফোনে টেলিফোনে একটি সেলাই ক্যামেরা রয়েছে এবং টেলিফোনের পর্দা উজ্জ্বল এবং একটি উল্লেখযোগ্য স্পর্শ খুব মসৃণ। প্রতিষ্ঠানটি এটি অ্যাডাপ্টিভ ব্রাইটনেস দিয়ে উপস্থাপিত করেছে, যেখানে বাতিগুলি ফলস্বরূপ আলো দ্বারা সুষম হয়।এই টেলিফোনটি মিডিয়াটেক হেলিও এ 22২ প্রসেসরের উপর নির্ভর করে। টেলিফোনে টেলিফোনে আপনার 2.0GHz 64-বিট অক্টা-সেন্টার প্রসেসর রয়েছে। এই প্রসেসর বিভাগ স্তরের টেলিফোন জন্য দরকারী। প্রতিষ্ঠানটি ২ জিবি এবং 3 জিবি র্যাম মেমরিতে এটি উপস্থাপন করেছে। একইভাবে 16 গিগাবাইট এবং 32 গিগাবাইট অভ্যন্তরীণ স্টকপিলিং রয়েছে। টেলিফোন প্রস্তুতি মহান। অত্যধিক দ্রুত বলতে পারেন না। প্রকৃতপক্ষে, যখনই শৌই বা অপপোর সুযোগে অ্যাক্সেসযোগ্য টেলিফোনগুলির সাথে বৈপরীত্য হয়, তখন সেটি কম নয়।

মোবিটার এক্স 1 অ্যান্ড্রয়েড ওয়ার্কিং ফ্রেমওয়ার্ক 8.1 ওরেওতে নকিয়া সাথে পরিচিত। যেহেতু MobiStar তার নিজস্ব UI পাবে, তবুও ওএসটি অনেক পরিবর্তন পাবে না। সত্যিই কয়েকটি সংকেত রয়েছে, যা অনন্য, উদাহরণস্বরূপ, লঞ্চার সেটিং এবং বিষয় সেটিং এ সোয়াইপ করুন এবং এভাবে। ফাউন্ডেশন অ্যাপ্লিকেশন নিয়ন্ত্রণ করতে, duraspeed জন্য অনুরূপ মহান অ্যাপ্লিকেশন আছে। প্রকৃতপক্ষে, ইউআই তে সামান্য ধীরগতিতে উপস্থিত যেকোনো সময়ে টেলিফোনটি বৈধভাবে কাজ করছে।ফটোগ্রাফির জন্য, টেলিফোনে 13 মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা LED গ্লিমার এবং এআই অবস্থানের মাধ্যমে সজ্জিত। বর্তমানে টেলিফোনে ভিডিও কলিং এবং সেলফিয়ের জন্য একটি 13 মেগাপিক্সেলের সামনে ক্যামেরা রয়েছে। টেলিফোন এর ছবির গুণমান প্রবেশদ্বার মধ্যে অত্যন্ত মহান। অন্দর মধ্যে সূক্ষ্ম আছে। প্রকৃতপক্ষে এআই ফটোগ্রাফ এবং সাধারণ ফটোগ্রাফের পার্থক্য আপনি নিজেকে অনুভব করবেন। টেলিফোন এর সেলাই ক্যামেরা একইভাবে জরিমানা।ডাবল সিম ভিত্তিক টেলিফোন আপনাকে 4 জি ভিওএলটিই সাহায্য দেবে। একইভাবে ওয়াইফাই এবং ব্লুটুথ আছে। নিরাপত্তার জন্য, অনন্য আঙ্গুলের ছাপ স্ক্যানারটি অসাধারণ যা ফেস আনলক দেওয়া হয়। টেলিফোনে 3,020 এমএএইচ ব্যাটারী পাওয়ার শক্তি সরবরাহের জন্য এবং সম্পূর্ণরূপে চার্জ হওয়ার পরে পুরো দিনটিকে বহিষ্কার করা হয়।

অবশেষে: টেলিফোন সম্পর্কে সবকিছু দেখার জগতে এটি বলা যায় যে এটি উত্সাহী এবং গুণগতভাবে বৈচিত্র্যময়। নির্ধারণ একইভাবে মহান এবং নির্বাহ এমনকি কোন ব্যতিক্রমী সমস্যা থাকবে। ক্যামেরা ঠিক আছে ঠিক আছে। প্রকৃতপক্ষে, ২ জিবি র্যাম সহ টেলিফোন নিয়ে কিছু সমস্যা হতে পারে। এই টেলিফোনটি 8,499 টাকা এবং 9,499 টাকা। এই ক্ষেত্রে, অন্তর্নিহিত মডেল কিছুটা ব্যয়বহুল। এই পরিসরে 3 গিগাবাইট র্যাম থাকলে ঘটনাটি আরও ভাল বলে মনে হয়। তথাপি, আপনি যদি তার সংযোগ বিচ্ছিন্ন স্টোর থেকে কেনাকাটা করেন তবে সেই সময়ে টেলিফোনগুলির সাথে বিরোধ করার সুযোগ পাবেন, উদাহরণস্বরূপ, Oppo-Vievo।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *