Moto G5 vs Xioami A1 Comparison In Bangla.

এক সপ্তাহ আগে, লেনোভো ব্র্যান্ড মটোরোলা ভারতীয় বাজারে মটো জি 5 এস প্লাস সেল ফোন চালিত। তারপর আবার, গতকাল চীনের অ্যাপল নামে পরিচিত, শাওমি তার নতুন মডেল, মি এ 1 উপস্থাপন করেছে। এই প্রেরণ সঙ্গে, দুই প্রতিষ্ঠানের দ্বারা এবং দ্বারা পূরণ করা হয়েছে। এখন পর্যন্ত মোটো জি ব্যবস্থাটি রেডমি নোট সিরিজের প্রতিদ্বন্দ্বিতা করছে, আর এই দ্বন্দ্বটি আজ দ্বিগুণ ক্যামেরা টেলিফোনের উপর রয়েছে। শওমি এমআই এ 1 এবং মोटो জি 5 এস প্লাস কার্যত যতদূর ব্যয় বহনযোগ্য। স্বাভাবিক ক্লায়েন্টের জন্য এমন কোনও অযৌক্তিক ইস্যুতে, কোন টেলিফোনে উভয়ই ভাল? সুতরাং কিভাবে আমরা আপনার উদ্বেগ মুছে ফেলতে এবং বিশেষ করে দরকারী হিসাবে আপনি প্রকাশ করতে পারেন কিভাবে।

গঠন

কিভাবে আমরা জিনিস পরিকল্পনা সঙ্গে শুরু। Moto G5S প্লাস একটি gander নিতে মহান, তবে পরিকল্পনা কোন তাজা আছে। এটি তার পুরাতন Moto G5 ব্যবস্থার টেলিফোনের মতো। মोटो জি 5 এস প্লাস শরীরের ধাতু তৈরি এবং পিছনে একটি সামান্য বাঁক আছে। ফলস্বরূপ এটি পেতে রাজি হতে প্রদর্শিত হবে। টেলিফোনে একটি ন্যানো আচ্ছাদন রয়েছে যা পানি থেকে কয়েক ডিগ্রী পর্যন্ত নিরাপদ রাখে।ইতিমধ্যে, শোমি এমআই এ 1 এর গঠন প্রতিষ্ঠানটির টেলিফোনগুলির মতোই মোটামুটি একই নয়। এটা মসৃণ ভিউ এবং খুব উজ্জ্বল হিসাবে ভাল। এটি সম্পূর্ণ ধাতু ইউনিবিডি পরিকল্পনা একইভাবে এবং সমষ্টি মানের মহান। ব্যাক বোর্ডে আপনি আইফোন মত ব্যান্ড স্ট্রাকচার দেখতে পাবেন। সাধারণভাবে কথা বলা পৃষ্ঠায় আপনি টেলিফোন পছন্দ করবেন। নতুন চেহারার কারণে, এটি জি 5 এস প্লাসের তুলনায় উচ্চতর প্রদর্শন করে তবে কোনও ন্যানো আচ্ছাদন নেই, এবং এই অবস্থায়, মটোর টেলিফোনটি শওমি মারধর করে।

Moto G5 vs Xioami A1

মটো জি 5 এস প্লাস 5.5 ইঞ্চি স্ক্রিন এবং এর পর্দা লক্ষ্য পূর্ণ এইচডি 1080 × 1920 পিক্সেল। টেলিফোনের পর্দা গরিলা গ্লাস 3 আচ্ছাদিত, এটি একটু কঠোর স্ক্র্যাচ থেকে রক্ষা করে। টেলিফোন এর শোকেস অবিশ্বাস্য এবং আপনি সূর্য চেহারা উন্নত করতে পারেন।শওমি এম এ 1 তে আপনি একইভাবে 5.5-ইঞ্চি পূর্ণ এইচডি শোটি 1080 × 1920 পিক্সেল লক্ষ্য সহ সনাক্ত করবেন। ইতিমধ্যে, এটি কোনও প্রস্তুতি এবং স্ক্র্যাচ ছাড়াই স্ক্রিনকে ঢেকে রাখার জন্য গরিলা গ্লাসের কোণ থেকে রক্ষা করা হয়েছে। যাইহোক, কাপ গরিলা গ্লাস ফর্ম বলা হয়নি। কোন ক্ষেত্রে, তার শোকেস কল্পিত এবং আপনি কোন আপত্তি পাবেন না।কোটকম স্ন্যাপড্রাগন 6২5 চিপসেটে মটো জি 5 এস প্লাস উপস্থাপন করা হয়েছে। টেলিফোনে, আপনি একটি 2.0 গিগাহার্জ প্রসেসর পাবেন। এর পাশাপাশি অ্যাড্রেনো 505 জিপিইউ রয়েছে। মধ্য সীমার মধ্যে, এই প্রসেসর ভাল execution জন্য পরিচিত হয়।

আমিও একইভাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 625 চিপসেটে উপস্থাপন করেছি। টেলিফোনের একটি 2.0 গিগাহার্টজ এক্সট্র্যাক্ট প্রসেসর আছে। ইতিমধ্যে চিত্রের জন্য অ্যাড্রেইন 506 জিপিইউ রয়েছে। এই পরিস্থিতির জন্য, উভয় প্রায় সমান। জি 5 এস প্লাস 4 গিগাবাইট র্যাম মেমরি এবং 64 গিগাবাইট ভেতরের মেমরির সাথে উপস্থাপন করা হয়েছে। টেলিফোন মেমরি 256 গিগাবাইট প্রসারিত করা যাবে।শওমি এমআই এ 1 একই রকমের সংকল্পের সাথে একইভাবে অ্যাক্সেসযোগ্য। 4 গিগাবাইট RAM সহ 64 গিগাবাইট মেমরি রয়েছে যা 256 গিগাবাইট পর্যন্ত প্রসারিত করা যায়।মটো জি 5 এস প্লাসে আপনি 13-13 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা দিয়েছেন। F / 2.0 খোলার সেন্সর সহ ক্যামেরা। সংগঠনটি গ্যারান্টি দেয় যে এটি বোকা প্রভাবের সাথে অ্যাক্সেসযোগ্য যেখানে আপনি ব্যাকগ্রুপ এবং ক্ষেত্রের উঁচুত্বকে অস্পষ্ট করতে পারেন তা অতিরিক্ত অসাধারণ। পাশাপাশি, 8 মেগাপিক্সেলের প্রস্থের ঐচ্ছিক ক্যামেরা দেওয়া হয়েছে। আপনি দুটি ক্যামেরা সঙ্গে ফ্ল্যাশ পাবেন।

শোমি এমআই এ 1 এর ক্যামেরা সম্পর্কে অনেক বেশি আলোচনা হয়েছে। এই টেলিফোনটিতে আপনার 1২ + 1২ মেগাপিক্সেল প্রশস্ত বিন্দু ডাবল ক্যামেরা রয়েছে। দ্বিতীয় ফোকাল পয়েন্ট একটি ফ্যাক্স যখন এই এক ক্যামেরা মৌলিক। প্রতিষ্ঠানটি আরও ভাল ফটোগ্রাফি দাবি করেছে। একইভাবে বোকো প্রভাব সঙ্গে ক্ষেত্রের একটি উচ্চতর profundity হতে হবে। স্বার্থে 5 মেগাপিক্সেলের সামনে ক্যামেরা রয়েছে।ম্যারাপিক্সেলের সামনে মটো এগিয়ে আসার পরও, স্বয়ী ক্যামেরা মটোর চেয়েও ভাল, তবে ক্যামেরা হাইলাইটটি A1 এ আপনাকে আরও বেশি করে তুলবে। এমন পরিস্থিতিতে, মাত্র কয়েকটি মটো থেকে ফোকাস করে, তবে শামী আয় করে।

মটো জি 5 এস প্লাস অ্যান্ড্রয়েড ওয়ার্কিং ফ্রেমওয়ার্ক 7.0 এ উপস্থাপিত হয়েছে এবং এটি আরও রিফ্রেশ করা হবে। এই আপনি unadulterated অ্যান্ড্রয়েড মনে করতে হবে।শোমি স্টক অ্যানড্রয়েডে টেলিফোন পাঠিয়ে যখন মিউআই ছেড়ে চলে যায়, তখন এটি নীলের বাইরে। আমি A1 AndroidOn নিগম সঙ্গে উপস্থাপিত হয়েছে। অর্থাৎ, এই টেলিফোনটি অ্যান্ড্রয়েড ওরিওর জন্য তৈরি করা হয়েছে এবং এটি দুটি অতিরিক্ত বছরের জন্য Android এর প্রতিটি সাম্প্রতিক সাম্প্রতিক উপস্থাপনাগুলির জন্য রিফ্রেশ করবে। এই পরিস্থিতির জন্য এমনকি প্রোগ্রামিংয়ের কারণে, এটি G5S প্লাসের আগেও স্পষ্ট।মটো জি 5 এস প্লাসে 3,000 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। শওমি এম এ 1 এ, আপনি 3,080 এমএএইচ ব্যাটারি পাবেন। সংস্থা দ্রুত চার্জিং এর রেফারেন্স না।

ডাবল সিম সাপোর্টটি অতিরিক্তভাবে মটো জি 5 এস প্লাসে দেওয়া হয়েছে এবং আপনি সিমগুলি মাইক্রোএসডি দিয়ে রাখতে পারেন। উপরন্তু, এনএফসি, 3 জি, 4 জি, Wi-Fi এবং অনন্য চিহ্ন সেন্সর সত্ত্বেও টেলিফোনেও অ্যাক্সেসযোগ্য হবে। টেলিফোনে অনন্য চিহ্ন সেন্সর হল হোম ধরা।A1 একইভাবে একটি দ্বিগুণ সিম ব্যাকিং আছে এবং আপনি 4G VoLTE WiFi সত্ত্বেও Bluetooth ব্যবহার করতে পারেন। এটি এনএফসি নেই এমন সত্ত্বেও, আইআর ব্লাস্টারটি একইভাবে টেলিফোনে অ্যাক্সেসযোগ্য হবে। এই সহায়তায় আপনি বাড়িতে উপস্থিত বৈদ্যুতিন গ্যাজেট নিয়ন্ত্রণ করতে পারেন।শামী এম এ 1 এ 14,999 টাকা নেওয়া যায় এবং ফ্লিপকার্ট এবং মে ইন্ডিয়া স্টোর এ 12 সেপ্টেম্বর থেকে এই টেলিফোনে নেওয়া যেতে পারে।বৃহত্তরভাবে, দুটি টেলিফোন বিস্তারিতভাবে বিশিষ্ট এবং একে অপরকে একে অপরকে, তবে ঘটনাটি যে দ্বৈত ক্যামেরা বিবেচনা করা হয়, সেই সময়ে শওআমি ব্যাপকভাবে উন্নত হবে। ইতিমধ্যে, গুগল অ্যান্ড্রয়েড মিক্সের কারণে, পণ্যটি একই সময়ে এগিয়ে আসছে। এইভাবে, আমার অনুভূতি শোমি আমাকে A1 এ যায়।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *