Moto X4 Review with Pros & Cons In Bangla.Premium Mid-Ranger But Faster.

দীর্ঘ আলোচনার পর, লেনোভো ব্র্যান্ড মটোরোলা দীর্ঘদিন ধরে মটো এক্স 4 প্রদর্শন করে ভারতে। এই টেলিফোন সম্পর্কে অনেক কথা আছে। মটো X4 এর বাহ্যিক উপস্থাপনাটি বাইরেও অ্যাক্সেসযোগ্য, তবে সহজলভ্য অ্যানড্রইড শো ভারতে আসে তা সত্ত্বেও। ভারতীয় বাজারে এই টেলিফোনটি ২0,999 টাকা এবং 22,999 টাকা। এই মূল্য বিভাগটি শেষ লক্ষ্যে রয়েছে যে ব্যক্তিদের অর্থ সঞ্চয় করতে হবে, তবে টেলিফোনগুলি আইফোন এবং গ্যালাক্সি নোট ব্যবস্থার মতো দেখতে পারে। সুতরাং অনুসন্ধানটি মটোরো 4 এটির প্রিমিয়াম এবং এতে অন্তর্ভুক্ত রয়েছে বা মোটা ফ্যানের জন্য তৈরি করা সহজতর Android টেলিফোন। আমরা টেলিফোনে প্রাথমিক দৃষ্টিভঙ্গি উপস্থাপন করেছি তা সত্ত্বেও, এটি মোট পরীক্ষা ছাড়া অন্য কিছু। কোন ক্ষেত্রে, এই নিবন্ধটি আপনার জন্য ভাল টেলিফোন সিদ্ধান্তে উপকারী হবে।

পরিকল্পনা এবং শো

মটো এক্স 4 এর ক্যামেরা পরিস্থিতি ছেড়ে যাওয়ার অপেক্ষায়, সেই দৃষ্টিকোণ থেকে এটি অন্যরকম মটো টেলিফোনগুলির থেকে পুরোপুরি ভিন্ন এবং আমরা এই নতুনত্বটিকে পছন্দ করি। টেলিফোনের সামনে এবং পিছনের বোর্ডটি কাঁচের তৈরি এবং আপনাকে এই ব্যতিক্রমী চার্জ দেবে। স্যামসাং এর গ্যালাক্সি এস ব্যবস্থাপনার মাধ্যমে ব্যাক বোর্ডটি একই রকম একটি টেলিফোনের অনুরূপ, গুণটি দুর্দান্ত। তারপর আবার বলে, টেলিফোনের সামনে এবং পিছনের বোর্ড উভয়ই গরিলা গ্লাস 3 আচ্ছাদিত। যেমন প্রাথমিক স্ক্র্যাচ আসে না এবং পর্দা কঠিন হিসাবে ভাল হবে।

Moto X4 

মটোর বিভিন্ন টেলিফোনগুলির মতো, এটি একইভাবে অবশিষ্টাংশ এবং জল প্রতিরোধক। এই টেলিফোন আইপি 68 নিশ্চিত। টেলিফোন, উদাহরণস্বরূপ, আইফোন 8 এবং গ্যালাক্সি নোট 8 একইভাবে একই রকমের রেটিং পায়। সাধারণত কাঠামোর উদাহরণ বলা এই টেলিফোন পছন্দ। এই ছোট প্ল্যান টেলিফোনে একটি গ্যান্ডার নিতে খুব আপত্তিকর এবং মূল ছাপ বিবেচনার আকৃষ্ট করার ক্ষমতা আছে। আপনি বলতে পারেন যে যতক্ষণ পর্যন্ত এই টেলিফোনে গঠন করা যায় ততই আপনি একটি উচ্চতর ভিব দেয়।টেলিফোনের একটি 5.2 ইঞ্চি পূর্ণ এইচডি পর্দা আছে। টেলিফোনের উপস্থাপনাটি উত্তেজনাপূর্ণ এবং কঠোরভাবে আলোড়িত হতে পারে। টেলিফোন স্পর্শ প্রতিক্রিয়া মহান এবং খুব মসৃণ।

Moto X4 এর সরঞ্জাম নিয়ে আলোচনা করা এখনো দুর্দান্ত নয়। এই টেলিফোনে 64 গিগাবাইট মেমরি রয়েছে 3 গিগাবাইট র্যাম, 32 গিগাবাইট মেমরি এবং 4 গিগাবাইট র্যাম। টেলিফোন মেমরি কার্ড ব্যাকিং আছে এবং 256 গিগাবাইট পর্যন্ত কার্ড ব্যবহার করে। এই টেলিফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 630 চিপসেটের উপর নির্ভর করে এবং এতে 2.2 গিগাহার্টজ প্রসেসর রয়েছে। কার্যত অস্পষ্ট দৃঢ়তা সঙ্গে, Moto G5S প্লাস অত্যন্ত কম খরচে অ্যাক্সেসযোগ্য। সেই কারণেই আমরা মহান দৃঢ়সংকল্পকে মহান বলে উল্লেখ করিনি। এই পরিসরে মেমরি 128 গিগাবাইট ছিল, যে সময়ে এটি উজ্জ্বল হবে।টেলিফোনে অ্যান্ড্রয়েড ওয়ার্কিং ফ্রেমওয়ার্ক 7.1 গুচ্ছ চলছে। এখানে আপনি আপনার স্টক অ্যান্ড্রয়েড (unadulterated Pyro অ্যান্ড্রয়েড) সনাক্ত করা হবে। UI টি মসৃণ এবং আরও পর্যাপ্ত। মটো একইভাবে একটি অনন্য নিরাপত্তা উপস্থাপন করেছেন এই টেলিফোন সহ যেখানে আপনি অ্যাপ্লিকেশনটি খুলতে অনন্য চিহ্নটি ব্যবহার করতে পারেন। এ ছাড়া, অ্যাপ্লিকেশনটিতে অনেক অগ্রগতি থাকবে।

ফটোগ্রাফির জন্য, 1২ মেগাপিক্সেল + 8 মেগাপিক্সেল ডাবল ব্যাক ক্যামেরা সেটআপ মটো এক্স 4 এ সেটআপ করা হয়েছে। অন্য একটি বিস্তৃত প্রস্থ যখন একটি ক্যামেরা মৌলিক। আপনি হাইলাইট ব্যবহার করতে পারেন, উদাহরণস্বরূপ, উপস্থাপনা মোড এবং এইচডিআর। যদিও প্রারম্ভিক ফলাফলগুলি দেখায় যে ক্যামেরা উল্লেখযোগ্যভাবে আরো আশ্চর্যজনক বলে মনে হচ্ছে না এবং কিছুটা ধীর ছিল, সম্ভবত এটি দুই বা তিনটি আপডেটে ভাল হবে। ইতোমধ্যে আত্মীয়ের জন্য একটি 16 মেগাপিক্সেলের সামনে ক্যামেরা রয়েছে।প্রকৃতপক্ষে, এই টেলিফোনে সঙ্গীত উল্লেখ করা আবশ্যক। মটোরো এক্স 4 ব্লুটুথ 5.0 দিয়ে সজ্জিত করা হয়েছে এবং আপনি যেকোনো মুহুর্তে 4 গ্যাজেটের সাথে এটি সংযুক্ত করতে পারেন। এই গ্রহের প্রাথমিক টেলিফোনটি যেমন হাইলাইটগুলি দিয়ে সজ্জিত। টেলিফোনে একটি স্টিরিও মোড রয়েছে যেখানে আপনি দুটি স্পিকারের সাথে বন্ধ হয়ে যাওয়ার অফারের সুযোগে, সেই সময়ে উভয়ই বাম ডান সঙ্গীত সংমিশ্রণের সাথে খেলতে পারবেন।

মটো এক্স 4 একটি দ্বিগুণ সিম ব্যাকিং আছে এবং আপনি 4 জি VoLTE প্রশংসা করতে পারেন। দ্বিতীয় খোলার ক্রস প্রজননটি সত্ত্বেও, আপনি সিম বা মেমরি কার্ড ব্যবহার করতে পারেন।ক্ষমতায়নের জন্য প্রতিষ্ঠানটি 3,000 এমএএইচ ব্যাটারি দিয়েছে। এই মুহূর্তে, আমরা এই বিষয়ে অনেক কিছু বলতে পারছি না, তবুও ব্যবহারের শুরুতে আমরা ভাবলাম এটি ভাল।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *