Nubia N2 Full Reiview In Bangla (Better than Moto G5?)

নুবিয়া শেষ পর্যন্ত এন 2 ডিসপ্লে উপস্থাপন করেছেন। ভারতে এই টেলিফোনের খরচ Rs। 15.999। প্রতিষ্ঠানের বিভিন্ন সেল ফোনের মতো, এটিও একইভাবে ওয়েব ভিত্তিক শপিং ওয়েবসাইট অ্যামাজন ইন্ডিয়া থেকে অর্জিত হতে পারে। নুবিয়ার টেলিফোন আরেকটি সুন্দর দৃশ্য যেখানে দেওয়া হয়েছে, প্রতিষ্ঠানটি দৃঢ় দৃঢ় দৃঢ় অঙ্গীকার করেছে। এই টেলিফোনটি অডিটের জন্য অতিরিক্ত অ্যাক্সেসযোগ্য ছিল এবং আমরা একইভাবে টেলিফোনের নির্বাহ ও প্রকৃতি পরীক্ষা করার চেষ্টা করেছিলাম। এই সময়ের মধ্যে, এই টেলিফোনটি প্রায় এক মাসের জন্য ব্যবহার করা হয়েছিল। পরীক্ষার মধ্যে, আমরা বুঝতে পেরেছি যে, খরচ দ্বারা নির্দেশিত হিসাবে, Nabi N2 সংগঠনকে সন্তুষ্ট করে বা গ্রাহক নিরুৎসাহিত করে?

ব্যাটারি

নুবিয়া এন 2 এর জরিপ শুরু করে, আমরা পরিকল্পনাটি না করে ব্যাটারি থেকে ব্যাটারিতে দেখি। টেলিফোনে 5000 এমএএইচ একটি বিস্ময়কর ব্যাটারি দিয়ে স্ট্যাক করা হয়েছে। প্রকৃতপক্ষে, এমনকি এর আগে, প্রতিষ্ঠানটি N1 প্রদর্শনীতে একটি বৃহত্তর ব্যাটারি সরবরাহ করেছিল। একটি প্রচেষ্টা প্রকৃতপক্ষে এন 2 প্রদর্শন সঙ্গে অনুরূপ সংযোগ পুনরুত্পাদন করা হয়েছে। টেলিফোন এর ব্যাটারি শক্তিবৃদ্ধি বিস্ময়কর। এটি সম্পূর্ণ চার্জ করা হয়, এটি এটি দুই দিন বহিষ্কৃত। পরীক্ষার সময় আমরা বেশ কিছুক্ষণ ধরে ওয়েব খেলেছিলাম, সুর ধূমপান করতাম এবং এমনকি অভিনয়ও করতাম।নুবিয়া এন 2 ইউএসবি টাইপ-সি পোর্ট দিয়ে সজ্জিত এবং টেলিফোনের দ্রুত চার্জিং সহায়তা রয়েছে। ব্যাটারির ব্যবহার হ্রাস করার জন্য, নুভিয়ার এন 2 এও পাওয়ার সেভার মোড দেওয়া হয়েছে। ইতিমধ্যে, আমরা দেখেছি যে ২0% ব্যাটারি ব্যাপ্ত হওয়ার পরেও সন্ধ্যায় টেলিফোনে চলে যাওয়ার কারণে, মাত্র 2 শতাংশ ক্ষমতা পুরোপুরি রাতের বেলায় থেকে বহিষ্কৃত হয়। এই আর্থিক পরিকল্পনায়, আপনি N2 কে সর্বাধিক উচ্চতর ব্যাটারি শক্তিবৃদ্ধি সহ একটি টেলিফোন কল করতে পারেন। চার্জিংয়ের সময় আমরা টেলিফোন উষ্ণায়নের কোন অভিযোগ পাইনি। একটি ব্যবসায়িক প্যাক সঙ্গে দ্রুত চার্জার এখনো দেওয়া হয় দ্রুত টেলিফোন দ্রুত চার্জিং সাহায্য নেই।

Nubia N2

ব্যাটারি পরে, টেলিফোনের গঠন একইভাবে আপনি বিস্মিত হবে। এই টেলিফোনের শরীরটি ক্ষুদ্র ধাতু অ্যালুমিনিয়ামযুক্ত, যার কোণগুলি সামান্যভাবে আবদ্ধ। ফ্রন্ট গ্লাস বোর্ডের সারফেস এবং টেলিফোনের ধাতব ব্যাক বোর্ড ক্লায়েন্টকে একটি চমৎকার ভিব দেয়। নুবিয়া এন 2-তে পাওয়ার ক্যাচ এবং ভলিউম রকির অবস্থান সব দিক দিয়ে চমকপ্রদভাবে সম্পন্ন হয়েছে। তারা একটি পরিক্ষা বোর্ড হিসাবে নিচু হয়। একটি সামান্য পাম্প সঙ্গে ব্যক্তি আছে যে ঘটনা, তারা একটি প্রসারিত অনেক ধরা ছাড়া ব্যবহার করতে পারেন। টেলিফোনের ক্যামেরা সেন্সর এবং হোম ধরাতে, লাল বৃত্ত দেওয়া হয় যার ফলে এটির চেহারা ক্রমবর্ধমান লোভনীয় হয়। সবকিছু সত্ত্বেও, এটি বলে যে এটি কিছুটা বেশি বিস্তৃত এবং আপনি প্রান্তের প্রান্ত পর্দাটি একদিকে ব্যবহার করতে পারবেন না। সামান্য palmers জন্য, এখনো বিশাল পাখি ছাড়াও, কিছু সমস্যা হতে পারে।

নুবিয়া এন 2 এর 5.5 ইঞ্চি এমোল্ড এইচডি শো 1২80 × 720 পিক্সেলের লক্ষ্য। টেলিফোন পাতলা এবং হালকা রাখতে সংস্থাটি ইনসেল উদ্ভাবনের শোকেসটি ব্যবহার করেছে। নুবিয়ার এই টেলিফোনটি আলোকচিত্র এবং গেমিংয়ের মতোই আপগ্রেড করার মতো ভিডিওর সাথে বিশদ চিত্র দেয়। এটি একটি অটো উজ্জ্বলতা হাইলাইট যা স্বাভাবিকভাবেই দ্রুত এবং হালকা দ্বারা নির্দেশিত হিসাবে পর্দা সংশোধন করে। প্রকৃতপক্ষে, রাতের অন্ধকারে কিছুটা বোঝার জন্য আপনাকে অফ অফ সুযোগের দিকে, শোকেস হালকা কিছুক্ষণের জন্য আপনার চোখকে আঘাত করবে না। টেলিফোনের শোকেস দুর্দান্ত হলেও তা সত্ত্বেও খুব ভালোভাবেই বলা যেতে পারে অসম্ভব। যেহেতু সম্পূর্ণ এইচডি স্ক্রিন সহ টেলিফোনগুলি 10,000 টাকার বেশি নয় এমন আর্থিক পরিকল্পনায় একইভাবে অ্যাক্সেসযোগ্য, তবুও নুবিয়া এন 2 এর একটি HD শো রয়েছে। Amoled উদ্ভাবন দ্বারা এটি পুনঃপ্রাপ্ত হলেও সত্বেও কিছুটা পিছনে একই সময়ে টেলিফোনের টাচস্ক্রিন প্রতিক্রিয়া অত্যন্ত সূক্ষ্ম এবং মসৃণ।

নুবিয়া এন 2 মিডিয়াটেচ এমটি 6750 চিপসেটে উপস্থাপিত হয়েছে এবং টেলিফোনে 1.5 গিগাহার্টজ এক্সট্র্যাক্টর প্রসেসর রয়েছে। এর পাশাপাশি মালি-টি 860 জিপিইউ দেওয়া হয়েছে। যদি প্রসেসরের সংঘটিত হওয়া উচিত তবে টেলিফোনটি খুব পিছনে রয়েছে। যেহেতু এই পরিসীমাটি অ্যাক্সেসযোগ্য আশ্চর্যজনক প্রসেসরের সাথে শামীমা লালমি 4 এবং মটো জি 5 রয়েছে। এন 2টি 4 গিগাবাইট র্যামের গুণমান এবং 64 গিগাবাইট অভ্যন্তরীণ স্টকপিলিং দিয়েছে। এতে প্রসারিতযোগ্য মেমরি ব্যাকিং রয়েছে এবং আপনি 128 জিবি কার্ডের মত কিছু ব্যবহার করতে পারেন। টেলিফোনের ব্যবহার ব্যতীত, আমরা কয়েকটি ট্যাব একসঙ্গে খোলা, কয়েকটি বিনোদনের অভিনয় করেছি এবং এটি সঠিকভাবে কাজ করার ক্ষমতা ছিল।

এই টেলিফোন UI 4.0 ওয়ার্কিং ফ্রেমওয়ার্কটিতে একটি শট নেয়, যা Android অপারেটিং সিস্টেম 6.0 মার্শমালোতে নির্ভর করে। এই UI এ আপনি একইভাবে nugget কয়েকটি হাইলাইট পাবেন টেলিফোন অংশ পর্দা এবং উজ্জ্বল বিস্তার হাইলাইট আছে। স্প্লিট স্ক্রিনের মাধ্যমে, আপনি একবারে দুটি বিবিধ অ্যাপ্লিকেশন চালাতে পারেন। পণ্যটির একটি বড় চুক্তি থাকা সত্ত্বেও যথেষ্ট নয়। হোম বোর্ডে, আপনি যে অ্যাপ্লিকেশানগুলি দিয়ে স্যুইপ করতে পারেন সেগুলি আবিষ্কার করবেন যদিও সোয়াইপ মোশন এবং প্রান্ত গতির এটি অন্য Android ফোনগুলির মতো একই নয় এবং এটি ব্যবহার করার জন্য যথেষ্ট মজা হবে তবে আপনি এটি সাধারণ ব্যবহার করতে পারবেন না।

ক্যামেরা

ফটোগ্রাফির জন্য, 13 মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরাটি F / 2.2 সঙ্গে নুবিয়া এন 2 এর পিছনের বোর্ডে গ্লিমার দিয়ে খোলা রয়েছে যা পিডিএএফ, অটো ফোকাসের মতো হাইলাইটগুলি দেয়। নিখোঁজ এন 2 এর স্লো শ্যুটার, ট্রাজেডি, স্লোমশন এবং প্রো ক্যামেরা মতো মোডগুলির জন্য এটি খুব মূল্যবান হতে পারে।টেলিফোনের F / 2.0 ফাঁক দিয়ে 16 মেগাপিক্সেলের একটি সামনের ক্যামেরাটি আদর্শ স্বয়ী নেয়। আপনি এটা মহান বলতে পারেন না। শুধু এই নয়, ফেসবুক এবং ইন্সটগ্রামে আপনি চ্যানেলগুলি অফ অফ অফ সুযোগে, সেই সময়ে আপনার অসুবিধা হতে পারে। যেহেতু টেলিফোনের পিছনের ক্যামেরা থেকে নেওয়া ছবির গুণ আমাদের কাছে অনন্য ছিল না। কম আলোতে নেওয়া ছবিগুলি পিক্সেলগুলির একটি বড় চুক্তি সম্পন্ন করে। আপনি ফ্ল্যাশ ব্যবহার করেছেন কিনা তা নির্বিশেষে।টুভোল্ড সিম ভিত্তিক নুবিয়া এন 2 দুটি ন্যানো সিম সমর্থন করেছে। এটি 4 জি ভিওএলটিই সাহায্য করেছে এবং আপনি একইভাবে এনভিসি না থাকলেও প্রাপ্যতার বিকল্পগুলি বাকি পাবেন। স্বতন্ত্র আঙ্গুলের ছাপ সেন্সরটি হোম ধরাতে কেবল অ্যাক্সেসযোগ্য, যা দ্রুত স্ক্রীন খোলার জন্য উপযুক্ত।

টেলিফোনের প্রতিটি টুকরা পরীক্ষার এবং ব্যবহার করার সময়, আমরা দেখেছি যে টেলিফোনের মূল ইউএসপি এটির ব্যাটারি যা আপনার ইচ্ছার সাথে পুরোপুরিভাবে বসবাস করার জন্য প্রস্তুত। আপনি অনুরূপভাবে তার চেহারা এবং শৈলী cherish হবে। ফটোগ্রাফিটি সামনে বা পিছনের ক্যামেরা উভয় থেকে মাঝারি ফলাফল পেয়েছিল, যখন ব্যয়বহুল সময় ব্যয় করে, আমরা আরও ভালোভাবে খোঁজাচ্ছিলাম। হ্যান্ডলিং দ্রুত এবং বড় এবং এর ইন্টারফেস একইভাবে ব্যবহার করা সহজ।ভারতীয় বাজারে এই টেলিফোনের খরচ 15,999 টাকা। এই আর্থিক পরিকল্পনায়, নুবিয়া এন 2টি সর্বোত্তম পছন্দ হিসাবে এখনও সেরা না বলা যেতে পারে। এটি চেওমি রেডমি নোট 4 এবং মটো জি 5 প্লাস থেকে চরম চ্যালেঞ্জ পাবে।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *