OnePlus 5T Smartphone Unboxing & Overview with Camera Samples In Bangla.

ভারতের যে কোনও প্লাস ডিসপ্লেসের কোনও গ্যাজেটে, এই সীসা নির্বাহক টেলিফোনটি অ্যাপল আইফোন বা স্যামসাং গ্যালাক্সি নোট সিরিজের মতো নয়। যদি আপনি টেলিফোনে আগ্রহী হন তবে সেই সময়ে আপনাকে এক প্লাস নির্দিষ্ট করতে হবে। যেহেতু এটি হতে পারে, অনুসন্ধান, এটি কোন কারণে সীসা নির্বাহক হিসাবে বিবেচিত সবকিছুর জন্য বলা হয়। সুতরাং আমাকে আপনার কাছে প্রকাশ করার একটি সুযোগ দেওয়া হয়েছে যে এই টেলিফোন পাঠ্য শৈলীগুলি এই টেলিফোনটিতে খুব এগিয়ে নেই এবং হাইলাইটগুলি এখনও একইভাবে অর্ধেক। যে টেলিফোনে প্রিমিয়াম অন্তর্ভুক্ত বোঝায় এখনো খরচ ব্যয়বহুল চিহ্নিত টেলিফোন হিসাবে অর্ধেক হিসাবে ব্যয়বহুল। দেরী হিসাবে, লঞ্চ OnePlus 5T অনুরূপ কিছু তুলনামূলকভাবে। এই টেলিফোনটি আমাদের কাছে পরীক্ষার জন্য এবং প্রায়শই ব্যবহারের জন্য প্রায়শই অ্যাক্সেসযোগ্য ছিল, আমাদের এই টেলিফোন সম্পর্কে সবকিছু জানতে হবে এবং আপনার সামনে যা কিছু রয়েছে তা আগে আপনার কাছে রয়েছে।

OnePlus-5t-ব্যাক

কয়েক মাস আগে, প্রতিষ্ঠান OnePlus চালিত 5. তিনি একটি slick টেলিফোন ছিল এবং প্রতিষ্ঠান OnePlus 5T সঙ্গে অনুরূপ খ্যাতি অর্জন করার চেষ্টা করেছে। এই সময় সংগঠনটি বায়াস লেইস কাঠামোতে এটি উপস্থাপন করেছে এবং পুরোনো টেলিফোনটির তুলনায় কিছুটা বড় হলেও পুরোনো টেলিফোন থেকে অনেকগুলি জিনিস নেওয়া হয়েছে। এই অতিরিক্ত আপনি অ্যাপল আইফোন মত সবকিছু এবং বেস শেষ করতে একটি অভ্যর্থনা যন্ত্রপাতি ব্যান্ড আবিষ্কার করবে। পিছনের প্রান্ত অতিরিক্ত বৃত্তাকার হয়। টেলিফোনটির পুরো শরীরটি ম্যাটেলের তৈরি, যার গুণগত স্বর্গীয়। সামনে বোর্ডে, আপনি কেবল ক্যামেরা, স্ট্রাক, অনন্য চিহ্ন সেন্সর এবং বন্ধুদের লোগো থাকা অবস্থায় স্ক্রিনটি পর্যবেক্ষণ করবেন। এটি মসৃণ দৃষ্টিকোণ এবং বোর্ড bended যা সহজ পেতে পেতে তোলে। সাধারনত, টেলিফোনের ভিব আপনার কাছে আঁকবে। সামান্য শরীরের ফলে আমি উদ্বিগ্ন, আমি এক প্লাস কৃতজ্ঞ করতে চেয়েছিলাম 5. প্রকৃতপক্ষে, মূল্যের কারণে, আপনি পিছনে একটি শব্দ বলতে পারবেন না। এটা আপনার প্রাক মেধা প্রকৃতি বুঝতে উপযুক্ত।

OnePlus-5t সামনে -1

ওয়ানপ্লাস 5 টিকে দৃষ্টিভঙ্গি সহ বেজেল লেসিটির 6-ইঞ্চি 18 -9 দৃশ্যমান অনুপাত দিয়ে সজ্জিত করা হয়েছে। টেলিফোনটির স্ক্রিন লক্ষ্যগুলি হল 1,080 × 2,160 পিক্সেল পূর্ণ এইচডি + এবং সংগঠনটি 2.5 গিগাবাইট গ্লাসের ব্যবহার করে। প্রতিষ্ঠানটি সম্পূর্ণ অপটিক অ্যামোলেড শো ব্যবহার করেছে। পর্দার পর্দাটি গরিলা গ্লাস 5 থেকে রক্ষা করা হয়। সাধারণত এটি খুব ভাল বলে বলা যেতে পারে যে এটির সবকিছুই দেওয়া হয়েছে। যে মানের মানের গুণমান দেখানো হয় সে ক্ষেত্রে, কোনও অনিশ্চয়তা নেই যে এটি আগের তুলনায় ব্যাপকভাবে উন্নত হয়েছে। ছাপ এবং কন্টেন্ট নির্বাহ অত্যন্ত স্পষ্ট। আপনি যখন এটির জন্য কিছুক্ষণ ব্যবহার করেন, তখন চোখটি নিষ্পত্তি করা কঠিন হবে না।একটি স্বয়ংক্রিয় প্রতিভা মোড এবং বিশ্বাস মহান কাজ করে। বহিরাগত আলো নিজেই সংশোধন করে, পর্দায় স্বাভাবিকভাবেই পরিবর্তিত হয় যাতে চোখের উপর অত্যধিক পরিমাণ ওজন হয় না। এটিতে নাইট মোড রয়েছে, যা সন্ধ্যায় বহুমুখী কিছু দেখানোর সময় খুবই উপযোগী।

oneplus-5t- অনন্য আঙুল ছাপ

টেলিফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 835 চিপসেটে উপস্থাপন করা হয়েছে। এটি 2017 সালের সেরা চিপসেটগুলির মধ্যে একটি স্ট্যান্ডআউট। এর পাশাপাশি টেলিফোনের একটি 2.45 গিগাহার্জ কোর প্রসেসর রয়েছে। এর পাশাপাশি প্রতিষ্ঠানটি একটি চমৎকার চিত্রের অভিজ্ঞতার জন্য অ্যাড্রেন 540 জিপিইউ প্রস্তুত করেছে। OnePlus 5T দুটি বৈচিত্রের মধ্যে দেওয়া হয়, এতে 6 গিগাবাইট RAM 64 গিগাবাইট ক্ষমতা এবং 128 গিগাবাইট স্টকপিলিংয়ের সাথে অন্য 8 গিগাবাইট RAM থাকে। কোন মেমরি কার্ড সমর্থন নেই। আমরা 8 গিগাবাইট র্যাম মডেল ছিল। যেকোনো ক্ষেত্রে, টেলিফোনে যে কোনও কিছু ব্যবহার করার সুযোগ নেই, সেই সময়ে এমনকি 3.3 গিগাবাইট RAM ব্যবহার করা হচ্ছে। যে কোন ক্ষেত্রে, এর RAM অফলাইনে থাকে এবং আপনার কোন সমস্যা হবে না।

টেলিফোনে প্রাথমিক ত্রুটিগুলি ক্রমাগত রহস্যজনক, উদাহরণস্বরূপ, প্রোগ্রামে 8-10 ট্যাব এবং একই সময়ে 8-10 টি অ্যাপ্লিকেশন। এই কোন সমস্যা ছিল। র্যাম এবং মেমরি উভয় টেলিফোনে খুব। বিশেষভাবে উপকারী জিনিসটি বলা যেতে পারে যে আমরা এটিকে বেশ আনন্দিত করেছিলাম এবং বেশ কিছুক্ষণ ধরে ভিডিও দেখেছি, তবে গরম হওয়ার প্রতিবাদ পায়নি। একই প্রসেসর পরিবর্তে, এক প্লাস 5 ছিল এবং আমরা এটির সাথে কিছুটা ভাল অনুভব করেছি।

OnePlus-5t-ui এ

পণ্য আলোচনা, আপনি এখানে কিছু ভুল পেতে পারেন। OnePlus 5T অক্সিজেন ওএস 4.7 চলমান রাখে যা অ্যান্ড্রয়েড ওয়ার্কিং ফ্রেমওয়ার্ক 7.1.1 গুচ্ছের উপর নির্ভর করে। এটি বেশ কিছুক্ষণ পর থেকেই অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম 8.0 ওরিও বেস স্পর্শ করেছে, যার মধ্যেও ওরিও বিশ্বাস করে। যত তাড়াতাড়ি সম্ভব, সংস্থাটি ওরিওকে শীঘ্রই দেওয়ার নিশ্চয়তা দিয়েছে। তবুও আকর্ষণীয় যে, স্টক অ্যানড্রয়েড কাছাকাছি, আপনি উন্নতি UI এর লক্ষণ দেখাবে। টেলিফোনে আপনি গুগল সত্ত্বেও দুটি অ্যামাজন অ্যাপ্লিকেশন খুঁজে পাবেন। মহান যে খুব কয়েক preloaded অ্যাপ্লিকেশন আছে। এখানে বলতে একটি দুর্দান্ত চুক্তি আছে।

OnePlus-5t-ক্যামেরা

ফোটোগ্রাফির জন্য OnePlus 5T দ্বৈত রিয়ার ক্যামেরা। এক প্লাস 5 একইভাবে ডাবল ক্যামেরা সেটআপ ছিল, তার ক্যামেরাটি আরও বেশি প্রভাবশালী। টেলিফোনটি ২0 মেগাপিক্সেল সোনি আইএমএক্স 398 সেন্সর F / 1.7 খোলার সাথে রয়েছে এবং দ্বিতীয় সেন্সর F / 1.7 ফাঁক দিয়ে 16-মেগাপিক্সেল। প্রতিষ্ঠানটি সোনি আইএমএক্স 371 সেন্সর দিয়েছে। সংস্থা এই সময় ফ্যাক্স ব্যবহার করেনি কিন্তু কম আলো ফোটোগ্রাফি ব্যাপকভাবে উন্নত করা হয়েছে। পুরানো টেলিফোনের মতো, এই টেলিফোনে অতিরিক্ত 16 মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে যা ফো / ২.0 ফাঁক দিয়ে সেলফির জন্য টেলিফোনে রয়েছে।

Oneplus 5t

এটি একটি profundity মোড আছে যেখানে আপনি বিষয় কেন্দ্রীভূত করে ভিত্তি অস্পষ্ট করতে পারেন। টেলিফোনটি ইআইএ (ইলেক্ট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন) এর সাথে হাইলাইট করা হয়েছে যা হ’ল ঝাঁকুনি দিয়ে বন্ধ হওয়া একটি অযৌক্তিক ছবিটি গ্রহণে অতিরিক্ত উপকারী। এটিতে আপনি ২ x পর্যন্ত অপটিক্যাল জুম বাছাই করতে পারেন। প্রতিনিধিত্ব মোড থাকা সত্ত্বেও, এটি বিকল্প আবিষ্কার করবে, উদাহরণস্বরূপ, প্রো মোড, স্লুটন মোশন এবং টাইপ ল্যাপস। পেশাদারী তার ম্যানুয়াল মোড যেখানে আপনি অন্য কেউ এর ইনপুট ছাড়া ছায়া গতি এবং ফাঁক সেট করতে পারেন। ছবির গুণমানের পরিমাণে সংশ্লিষ্ট, এটি অত্যন্ত অবিশ্বাস্য। বোকো প্রভাব এবং কম হালকা ফটোগ্রাফি এছাড়াও পূর্বে খুব অবিশ্বাস্য হতে পরিণত হয়েছে। তবুও, আপনি এটি সেরা ক্যামেরা পিক্সেল ২ এবং নোট 8টিকে স্পষ্টভাবে ভালভাবে দেখেন না। যে কোন ক্ষেত্রে, তারা খরচ সামনে একটি দীর্ঘ উপায়।

OnePlus 5T একটি দ্বিগুণ সিম সমর্থন এবং উভয় সিমগুলি 4G VoLTEE ব্যবহার করতে পারে। কোন ক্ষেত্রে, শুধুমাত্র একটি সিম তথ্য একযোগে গতিশীল হতে হবে। এ ছাড়া, এনএফসি, ওয়াইফাই এবং ব্লুটুথ একইভাবে অ্যাক্সেসযোগ্য হবে। টেলিফোনে ইউএসবি টাইপ-সি নেটওয়ার্ক রয়েছে যা ফস্ট ইনফরমেশন এক্সচেঞ্জের জন্য পরিচিত।OnePlus এ অনন্য চিহ্ন সেন্সর দিয়ে ফিঙ্গার স্বীকৃতি দেওয়া হয়েছে। অতীত টেলিফোনে, অনন্য চিহ্ন সেন্সর পর্দার বুকে ছিল যখন এটি শেষ বারে ছিল এবং এটি খুব দ্রুত। ইতিমধ্যে, আমরা মুখ সনাক্তকরণে একটি গ্যান্ডার গ্রহণে আনন্দিত, এখন এবং আবার এটি এমনকি অস্পষ্টতা এমনকি টেলিফোন খোলে। দ্রুত একটি টন আছে। প্রকৃতপক্ষে, দিনের মধ্যে দুবার বা দুবার হতাশা দেখা দেয় তবে এটি নীল থেকে ব্যবহার করা হয়েছে এবং আমরা প্রশ্ন ছাড়াই এটি পছন্দ করি।শক্তি শক্তিশালীকরণের জন্য, এই টেলিফোনটিতে 3,300 এমএএইচ ব্যাটারি রয়েছে। প্রতিষ্ঠানগুলি আগের চেয়ে বড় ব্যাটারী তৈরি করেছে। ইতিমধ্যে, সংগঠন দ্রুত চার্জিংয়ের জন্য ড্যাশ চার্জার দিয়ে এটি সজ্জিত করেছে। বৃহত্তর ব্যাটারি ব্যতীত, এটি প্রায় 60 মিনিটের মধ্যে সম্পূর্ণরূপে চার্জ করা হয়। যেহেতু এটি হতে পারে, এই সময়ে এটি অবিশ্বাস্য আনন্দের সাথে জড়িত যে ব্যাটারি শক্তিবৃদ্ধি অসাধারণ এবং স্থায়ী ব্যবহারের পরে কার্যকরভাবে সমগ্র দিনের সরানোর জন্য উপযুক্ত।

শেষ

একক শব্দে বলা যায় যে এই টেলিফোনটি দুর্দান্ত এবং ক্রয়ের যোগ্যতা। কনফিগারেশন, হাইলাইট এবং এক্সিকিউশন ভাল, আপনি মূল্য বলতে পারেন না ঠিক যেমন। যখনই OnePlus5 এর সাথে বৈপরীত্য করা হয়, তখন সেই সময়ে পুরোনো টেলিফোনটির সমতুল্য রাখা হবে, নির্বিশেষে উচ্চতর শোকেস, বড় ব্যাটারি এবং দুর্দান্ত ক্যামেরা থাকা সত্ত্বেও। এটি 40,000 রুপির আর্থিক পরিকল্পনায় সেরা অলরাউন্ডার টেলিফোন।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *