Redmi Note 5 Camera Review In Bangla.Better Than Redmi Note 4.

দ্য লিলিতে শামজির একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠানটি রেডমি নোট 5 উপস্থাপন করেছে। ইতিমধ্যে, কাপ এছাড়াও উপলক্ষ্যে বিস্ময় দেওয়া হয়েছে। রেডমি নোট 5 এর সাথে রেডমি নোট 5 প্রো 5 নষ্ট করেছে যা অনিশ্চিতভাবে ক্রমবর্ধমান চকচকে এবং চিত্তাকর্ষক। ভারতীয় বাজারে, শওোমি লালমি নোট 5 প্রো এর দাম 13,999 টাকা থেকে শুরু করে এবং অনলাইনে স্টোর ফ্লিপকার্ট এবং মে ইন্ডিয়া স্টোরের জন্য উপলব্ধ করা যেতে পারে। সবচেয়ে গুরুত্বপূর্ণ, এই গ্যাজেটটি ভারতে চালিত হয়েছে, তাই সবাই টেলিফোন সম্পর্কে চিন্তা করতে উদ্বিগ্ন। এরপর আমরা এই টেলিফোনে মূল চেহারা উপস্থাপন করেছি।

xiaomi redmi নোট 5 বর্ণন

Shaomi Redmi নোট 5 প্রো মেটাল Unibody গঠন উপস্থাপন করা হয়েছে। রেডমি নোট 4 এর বিপরীতে, এটি খুব পাতলা, তাই এভাবে এটি সম্পূর্ণ মোড় বলে মনে হচ্ছে না। নীতি বোর্ডে, স্পিকারটির পাশে একটি সম্মুখ ক্যামেরা এবং পর্দার বিপরীত দিকের সেন্সরের সাথে সামনের গ্ল্যামার রয়েছে। বেস অংশ পুরোপুরি unfilled হয়। এখানে কোন নিয়ন্ত্রণ ধরা আছে শেষ বোর্ডে আইফোন স্টাইলের এক পাশে একটি ডাবল ক্যামেরা থাকবে। কেন্দ্রে একটি অনন্য চিহ্ন স্ক্যানার আছে। ক্যামেরা শরীর থেকে একটি উল্লেখযোগ্য পরিমাণ বৃদ্ধি পেয়েছে, তাই স্ক্র্যাচ এর বিপদ নির্ভরযোগ্যভাবে সেখানে থাকবে।

Redmi Note 5 Camera Review

সিম স্পেস বাম দিকে এবং ভলিউম এবং পাওয়ার ক্যাচ ডানদিকে রয়েছে। নিচের বোর্ডে, 3.5 মিমি সাউন্ড জ্যাক, মিনিটিউরাইজড স্কেল ইউএসবি এবং এম্প্লিফায়ার দেওয়া হয়, যখন রিয়েল টাইম ক্রসিং এবং আইআর ব্লাস্টারের রিপোর্টিং অ্যাক্সেসযোগ্য। আইআর ব্লাস্টারের মাধ্যমে আপনি টিভি, এসি সহ বিভিন্ন গ্যাজেটগুলি নিয়ন্ত্রণ করতে পারেন।টেলিফোনের পরিকল্পনা একলা এবং আপনি ভালবাসেন হবে। ধাতু বোর্ড খুব মসৃণ হলেও, নির্ভরযোগ্যভাবে হাত দিয়ে তলিয়ে যাওয়ার ভয় পাবেন।

শম্মী লালমি নোট 5 প্রো একটি পূর্ণ এইচডি + পর্দা রয়েছে যার সাথে 5.99-ইঞ্চি 18: 9 কোণ অনুপাত রয়েছে এবং টেলিফোনটির স্ক্রিন লক্ষ্য পূর্ণ এইচডি + (2160 × 1080 পিক্সেল)। সংস্থাটি 2.5 ডি সুবাস কাচের ব্যবহার করেছে। শোকেস ব্যতিক্রমী মহান এবং যোগাযোগ প্রতিক্রিয়া অতিরিক্ত অবিশ্বাস্য হয়। রাতে, আমরা এখন কোন সমস্যা নেই। আমরা কিছু সময়ের জন্য এটি ব্যবহার করেছি এমন সত্ত্বেও, আমরা এই লাইনগুলির সাথে অনেক কিছুই বলতে পারছি না।শওমি রেডিমি নোট 5 প্রো কোয়ালকম স্ন্যাপড্রাগন 636 চিপসেটে উপস্থাপিত হয়েছে। এটি বিশ্বের প্রথম টেলিফোন যা এই চিপসেটে উপস্থাপন করা হয়েছে। আপনি টেলিফোনে 1.8 গিগাহার্টজ অক্ট্যাক প্রসেসর দিয়েছেন। ভাল চিত্রের জন্য, এটি অ্যাড্রেইন 509 জিপিইউ আছে।

এই টেলিফোনটি 4 গিগাবাইট এবং 6 গিগাবাইট RAM মেমরির সাথে অ্যাক্সেসযোগ্য। যাইহোক, দুটি মডেলের মধ্যে আপনি 64 গিগাবাইট মেমরি পাবেন। পাশাপাশি একইভাবে মেমরি কার্ড সমর্থন আছে। দ্বিতীয় খোলার ক্রসওভারের সত্ত্বেও, আপনি কেবল সিম বা মেমরি কার্ডগুলির একটিও ব্যবহার করতে পারেন। সম্প্রতি মৃত্যুদন্ড কার্যকর করা হয়, এই মুহূর্তে আপনি একটি টন বলতে পারবেন না বরং শুরুতে এটি মসৃণ কাজটি সম্পন্ন করে।এই টেলিফোনে MUI 9.5 এ একটি শট লাগে যা অ্যান্ড্রয়েড কার্যকরী কাঠামো 7.1 গুচ্ছের উপর নির্ভর করে। এই OS কিছুটা পুরাতন হিসাবে পরিচিত হবে। টেলিফোনে বাম থেকে ডান পর্দায় স্যুইপ করা একইভাবে আপনাকে একটি স্ক্রীন দেয় যা সংস্থাটি অ্যাপ্লিকেশন ভল্ট নামক। যেখানে আপনি আপনার প্রয়োজনীয় হাইলাইট রাখতে পারেন, যা আপনি দ্রুত পেতে পারেন। আইকনগুলি মাত্র কিছুটা স্তর হয়ে গেছে, যা এটি ক্রমবর্ধমান নিখুঁত দেখায়।

শওমি রেডমি নোট 5 প্রো দ্বি ক্যামেরা দিয়ে বেরিয়ে এসেছে। টেলিফোনে 1২ মেগাপিক্সেল + 5 মেগাপিক্সেল ব্যাক ডাবল ক্যামেরা রয়েছে। ক্যামেরা দিয়ে আপনি বোকেহ প্রভাব আবিষ্কার করবেন যা পোর্ট্রেট মোড বা ব্লুর পটভূমি নামে পরিচিত। এ ছাড়া, প্রো মোডের মতো হাইলাইটগুলি দেওয়া হয়েছে।ইতিমধ্যে, তার স্বতন্ত্র ক্যামেরা চমত্কার হতে পরিণত হয়েছে। প্রতিষ্ঠানটি ২0 মেগাপিক্সেলের স্বায়ি ক্যামেরা নীলের বাইরে দিয়েছে। সামনে ক্যামেরা পাশাপাশি বোকা প্রভাব দেওয়া হয়েছে।শওমি রেডমি নোট 5 প্রো একটি দ্বিগুণ সিম ব্যাকিং আছে এবং আপনি 4 জি ভোল্টিকে কাজে লাগাতে পারেন। ওয়াইফাই এবং ব্লুটুথটি স্পটে অ্যাক্সেসযোগ্য হবে এটির জন্য চার্জিংয়ের জন্য একটি মিনিটুরাইজড স্কেল USB রয়েছে।শওমি রেডমি নোট 5 প্রো এ 4,000 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যে পরিমাণ হ্রাস পাওয়া যায় তা সত্বেও প্রতিষ্ঠানটি দ্রুত চার্জ দেওয়া হয়নি।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *