Samsung Galaxy Note 8 Review In Bangla. One UI Android 9.0 Pie.

স্যামসাং গ্যালাক্সি নোট 7 এর ভয়াবহ স্মৃতিচিহ্ন পরে, প্রতিষ্ঠানটির এটি একটি অবিশ্বাস্য পরিপূরক ছিল যে নতুন নোট শেষ লক্ষ্যের সাথে ছিল যে লোকেরা পুরোনো স্মৃতিচিহ্নগুলি উপেক্ষা করবে। ইতিমধ্যে বহুমুখী ক্লায়েন্ট উদ্বেগের এই বর্তমান প্রতিষ্ঠানের প্রচেষ্টার জন্য টাইট বসা ছিল। শেষ পর্যন্ত এই বহু যোগাযোগের নোট মাত্র এক মাস আগে চালানো হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্র বা ভারততে, সংস্থাটি এই নোটটি শোরগোল এবং তাম জ্যামের সাথে উপস্থাপন করেছে। এই টেলিফোন সম্পর্কে চিন্তা করার জন্য, আমরা মূলত বহুমুখী গ্রাহকের মতোই জেনেছি এবং যখন এই টেলিফোন আমাদের কাছে আসে তখন আমরা আমাদের পরীক্ষা শুরু করি। সাম্প্রতিক 10 দিনের ব্যবহারের মধ্যে, আপনি এই টেলিফোন সম্পর্কে পরিচিত হয়ে যাবেন তার আগে আপনার। কিভাবে এই টেলিফোন, মৃত্যুদন্ড কিভাবে, ক্যামেরা ভাল বা না হয় এবং অবশেষে এটা ক্রয় মূল্য বা না? আমরা আমাদের নিজস্ব পরীক্ষায় এই অনুসন্ধান প্রতিটি প্রতি সাড়া করার চেষ্টা করেছেন।

গঠন

সমস্ত কিছু বিবেচনা করা হয়েছে, এই টেলিফোনে আলোচনা করার জন্য একটি দুর্দান্ত চুক্তি হলেও এটি কেবল পরিকল্পনা শুরু থেকে। কয়েক মাস আগে স্যামসাং গ্যালাক্সি এস 8 এবং এস 8 প্লাস উপস্থাপন করেছিল। Infiniti শো সঙ্গে এই টেক্সট শৈলী একটি উল্লেখযোগ্য অত্যাশ্চর্য ছিল। নতুন স্যামসাং গ্যালাক্সি নোট 8 অতিরিক্তভাবে একই পরিকল্পনা ব্যবস্থায় রয়েছে এবং বলতে পারে যে এটির প্রত্যাশার চেয়ে এটি ভাল। বেন্ড স্ক্রিনের সাথে পুরো শরীরের শোটির কারণে আরও কম স্পেস এবং আরও নিচে রয়েছে। ইতিমধ্যে, সাম্প্রতিক মেমরির যে কোনও সময়ের চেয়ে AGEs বেশি মোটা এবং এটি দুর্দান্ত বলে মনে হচ্ছে।সামনের কয়েক বছরে সামানসের ব্যতিক্রমী অংশে আপনি একটি গ্যান্ডার নিয়ে যান, আপনি দেখতে পাবেন যে প্রতিষ্ঠানটি গ্লাস বোর্ড ব্যবহার করে আসছে এবং আপনি এই টেলিফোনটিতে সমান পাবেন। উভয় সামনে এবং পিছনের বোর্ড গ্লাস তৈরি করা হয়।

Samsung Galaxy Note 8

বেনিফিশিয়াল জিনিসটি বলা যেতে পারে যে গ্লাস বোর্ড সত্ত্বেও, এটি অত্যধিক স্লিপ করে না এবং বেশ কিছুক্ষণ ধরে এটি বন্ধ রাখতে পারে। 6.3 ইঞ্চি শো নিয়ে এই গ্যাজেটটির পরিকল্পনার জন্য, স্যামসাং এর প্রশংসা করা হয়েছে যে কাঠামোটি পামে কার্যকরভাবে উপলব্ধ। সত্যিই, এটা কিছুটা ভারসাম্যহীন শোনাচ্ছে। টেলিফোনটির প্রস্থ 74.8 মিমি এবং দৈর্ঘ্য 16২.5 ইঞ্চি, যা অর্ধেক ফুট বেশি। এই লাইনগুলির পাশাপাশি, একসঙ্গে পুরো পর্দাটি ব্যবহার করার জন্য সামান্য পাম দিয়ে ব্যক্তিদের জন্য এটি বিরক্তিকর। সবচেয়ে গুরুতর সমস্যা অনন্য চিহ্ন স্ক্যানার। ইনফিনিটি শোয়ের কারণে, প্রতিষ্ঠানটি অতীত বোর্ডে এটি একটি বড় চুক্তি দিয়েছে এবং আঙ্গুলটি সেখানে পৌঁছানোর চেয়ে বেশি নয়।স্যামসাং গ্যালাক্সি নোট 8 আইপি 68 নিশ্চিত। অর্থাৎ, এটি অবশিষ্টাংশ এবং জল প্রতিরোধক হতে গ্যারান্টি। আমরা কয়েকবার পানি ধুয়ে ফেলতাম এবং এই টেলিফোনটি বৈধভাবে কাজ করে যেখানে ডাউনপোরে বন্দী হয়েছিল।

উপস্থাপনা

গ্যালাক্সি নোট 8 এ 6.3 ইঞ্চি চতুর্থাংশ এইচডি সুপার অমোল্ড শো রয়েছে। টেলিফোনটির স্ক্রিন লক্ষ্যগুলি 1440 x 2960 পিক্সেল এবং এর কোণের অনুপাত 6: 9: 3। 3. আমরা যেমন আগে দেখেছি, স্যামসাং টেলিফোনগুলির শোকেসটি দুর্দান্ত এবং দুর্দান্ত, যদি উপস্থাপনাটি সংঘটিত হয় তবে আপনি এটি করতে পারবেন না টেলিফোন টেলিফোন কোন ধরণের বহিষ্কৃত। ওয়াইড স্ক্রীনের প্রতিটি পাশে আঙ্গুল নিতে প্রত্যাশা করা অযৌক্তিক, তবে এজ পর্দাতে বিকল্প রুটের কারণে এটি খুব সহজ হয়ে যায়। তার স্পর্শ স্বীকৃতি ব্যতিক্রমীভাবে মহান এবং জ্ঞান Inn শো তার ব্যবহার গতি বৃদ্ধি করে। টেলিফোনের পর্দা কর্নিং গরিলা গ্লাস 5 আচ্ছাদিত, কোন প্রস্তুতি ছাড়াই এটি ঢাল।

স্যামসাং গ্যালাক্সি নোট ব্যবস্থার বিশেষত এটি এস পেনের কারণে পরিচিত। এই নতুন Aspen হাইলাইট নতুন নোট মধ্যে অনেক উচ্চতর হতে পরিণত হয়েছে। যাইহোক এই সময় আমরা Aspen সঙ্গে tiptop দেখতে সুযোগ পেয়েছিলাম। আমরা সম্ভবত একটি মৌলিক কলম মত সন্দেহ ছিল, এটা পয়েন্ট ছেড়ে চলে যেতে হবে, কিন্তু এটা কলম টান সহজভাবে হয় না। নোট 8 স্ক্রিনটি 4,000 টি প্রেসার পয়েন্ট সেট সমর্থন করার জন্য রয়েছে, এই কারণে পর্দার যন্ত্রটি ওজন অনুযায়ী পরিবর্তিত হয়। কলমটি স্পষ্ট যে বিন্দুতে তার ব্যবহার করার সময়টি আপনি বুঝতে পারবেন না যে আপনি কলমটি অ্যাস্পেন নয়। তদন্তের সময় আমরা নোট তৈরি করেছি এবং পেইন্টিং এর একটি টন একই জায়গায় সমস্ত জায়গায় অবিশ্বাস্য প্রবণতা ছিল। আপনি কলমের আকার এবং ব্রাশের ছায়ায় পরিবর্তন করতে পারেন। এটা উভয় প্লেইন এবং চলন্ত পেজে অ্যাক্সেসযোগ্য হবে।

গ্যালাক্সি নোট 8 এর সাথে, প্রতিষ্ঠানটি একইভাবে পর্দায় নোট তৈরি করতে পারে। যখন আপনি স্ক্রীন লকটিতে কলমটি বহিস্কার করবেন, নোট হাইলাইট গতিশীল হয়ে যাবে এবং সমতুল্য নোটগুলি তৈরি করবে। শুধু এটিই নয়, স্ক্রীনটি যে পর্দা থেকে খোলা থাকে যখন আপনি খুলতে পারেন। মনে রাখবেন যে চাকা সামনে পর্দায় অভিনয় করা হবে এবং কোনও পর্দায় পেনটি বহিষ্কার করা হলে আপনি নোট হাইলাইট ব্যবহার করতে পারেন। পর্দার লেখা, উজ্জ্বল দৃঢ়সংকল্প এবং ব্যাখ্যা সহ বিভিন্ন ভিন্ন হাইলাইটগুলি থাকবে।প্রোগ্রামে, আপনি শুধুমাত্র কলমের বায়ু আদেশ দ্বারা একটি শব্দ এবং বিভাগটি ব্যাখ্যা করতে পারেন, যা অত্যন্ত অসাধারণ। আপনি প্রয়োজন যে ইভেন্টে, আপনার প্রয়োজনীয়তা দ্বারা নির্দেশিত হিসাবে আপনি Aspen চাকা পরিবর্তন করতে পারেন। ইতিমধ্যে আপনি কলম ধরা থেকে একটি পর্দা শট নিতে পারেন। আমরা শুধু নোট টেলিফোন এই উপাদান পালন করেছেন। নোট 8 হ্যান্ডট্রাইটিং স্বীকৃতি সাপোর্ট এবং এটি সঠিক। যাইহোক, আমরা সেরা সময় লাইভ বার্তা পেয়েছি যেখানে আপনি নিজের থেকে জিএফ জরিমানা আকর্ষণীয় করতে পারেন এবং এটি কারো সাথে অফার করতে পারেন। সাধারণত নোট হাইলাইট আপনাকে দুর্দান্ত দেখাবে।

স্যামসাং গ্যালাক্সি নোট 8 দুটি চিপসেট মডেলে উপস্থাপিত হয়েছে। প্রতিষ্ঠানটি কোয়ালকম এবং জিনোস চিপসেট উপস্থাপন করেছে। স্যামসাং Xnos চিপসেট সঙ্গে ভারত একটি টেলিফোন আছে। টেলিফোনে 8895 এক্সএনএস 9 10 এনএম অক্টাআর প্রসেসর দেওয়া হয়েছে। টেলিফোনে দুটি কোয়াড-সেন্টার প্রসেসর রয়েছে, একটি 2.3 গিগাহার্টজ প্রসেসর প্রস্তুত করা হয়েছে, দ্বিতীয় প্রসেসর 1.7 গিগাহার্জ। দ্বিতীয় প্রসেসর উচ্চতর উপর গতিশীল আপ বাতাস। এর পাশাপাশি টেলিফোনে 6 গিগাবাইট র্যাম মেমরি এবং 64 গিগাবাইট ইন্টারনাল মেমরি রয়েছে। এটি মেমরি কার্ড ব্যাকিং আছে এবং আপনি 256 গিগাবাইট কার্ডের মতো কিছু ব্যবহার করতে পারেন। মৃত্যুদন্ড কার্যকর হওয়া পর্যন্ত এই দ্রুততম টেলিফোনগুলির মধ্যে কোন অনিশ্চয়তা নেই। আপনি যে কোনও অ্যাপ্লিকেশনটি খোলার সময় যে কোনও স্থানে থেকে যে কোনও স্থান থেকে পার্থক্য দেখতে পাবেন না।

প্রায় দুই বছর পর, স্যামসাং থেকে টেলিফোন কল হয়েছে। এই পরিস্থিতির জন্য, আপনি যতদূর প্রোগ্রামিং হিসাবে একটি নতুন পরিমাণ দেখতে পাবেন। এই টেলিফোনটি অ্যান্ড্রয়েড ওয়ার্কিং ফ্রেমে 7.1 এ একটি শট নেয়। লক্ষ্য করুন যে আপনি উপাদান হাইলাইট এবং bixby এর দৃষ্টিকোণ থেকে কিছু নতুন স্তর ব্যবহার করছেন। নতুন নোটে, সংস্থাটি সংকেতগুলির একটি উল্লেখযোগ্য ব্যবহার করেছে। আপনি বেস থেকে সোয়াইপ করতে পারেন এবং মেনু প্লেট খুলতে পারেন অথবা আপনি সেরা থেকে স্যুইপ করতে পারেন। এজে একটি বিকল্প রুট রয়েছে যেখানে আপনি বিকল্পটি সহজভাবে অ্যাপ্লিকেশন থেকে আলাদা আলাদা আলাদা রুট যোগাযোগ রাখতে পারেন।

স্যামসাং-ওয়ার্ল্ড নোট -8-প্রোগ্রামিং

স্ক্রিনের বেসে কোনও সরঞ্জাম ধরা নেই, তাই আপনাকে স্ক্রীন ধরাতে নির্ভর করতে হবে। স্ক্রিনের বেসটিতে তিনটি অ্যানড্রয়েড ক্যাচ রয়েছে এবং আপনি স্ক্রীনে এটি বাট করতে পারেন অথবা আপনি পূর্ণ স্ক্রীনটি ব্যবহার করতে এটি স্যুইপেবল রাখতে পারেন। স্ক্রীনের বেস থেকে নিচে সোয়াইপ করুন এবং অ্যাপ্লিকেশনটি খোলা হলে এটি আসবে। আপনার পূর্ণ পর্দা সম্পাদনাযোগ্য আপনার প্রয়োজনীয়তা দ্বারা নির্দেশিত হিসাবে যে কোন জায়গায় যে কোন জায়গায় সেট করতে পারেন। এই নোটের জন্য, আপনাকে স্যামসাং নোট সত্ত্বেও মাইক্রোসফ্ট অ্যাপস দেওয়া হয়েছে। টেলিফোনে গুগল অ্যাপ্লিকেশন সত্ত্বেও, স্যামসাং অ্যাপ স্টোর, স্যামসাং হেলথ অ্যান্ড সদস্যের মতো অ্যাপ্লিকেশন দেখা যাবে। ইতিমধ্যে, বিভক্ত পর্দা অনেক ভাল ছিল। আপনি টেলিফোনে অন্য দুটি অ্যাপ্লিকেশনের পাশে একটি চালাতে পারেন। যাইহোক এই উপাদানটি পুরাতন নোট টেলিফোন অতিরিক্ত অ্যাক্সেসযোগ্য ছিল

এই টেলিফোনটিতে স্যামসাং সহায়তা বিক্সby রয়েছে এবং এটি ভয়েসের নিচে রয়েছে। টেলিফোনের সঠিক বোর্ডে পাওয়ার ক্যাচের নিচে বাইসেবে ধরা পড়ে। তার bixby ভয়েস অতিরিক্ত সাহায্য আসে এবং এটি একটি উল্লেখযোগ্য পরিমাণ কাজ করে। যেহেতু এটি হতে পারে, হিন্দি বর্তমানে বহন করা হয় না। ভাইস অ্যাসিস্ট্যান্টের জন্য আপনি হোম ক্যাপটি চাপানোর জন্য কিছু সময়ের জন্য Google Voice ব্যবহার করতে পারেন।

ক্যামেরা

স্যামসাং গ্যালাক্সি নোট 8 ডাইরেক্ট ক্যামেরা দিয়ে উপস্থাপন করা প্রতিষ্ঠানটির প্রাথমিক টেলিফোন। এই টেলিফোনের একটি 12 মেগাপিক্সেল ডবল ক্যামেরা আছে। এক ক্যামেরাটি F / 1.7 খোলার সাথে এবং দ্বিতীয় ফ্যাক্স ফোকাল পয়েন্টে রয়েছে, যা F / 2.4 ফাঁক দিয়ে উপস্থাপিত হয়েছে। এই টেলিফোনটি হোয়াইট এঙ্গেলের সাথে বড় আকারের ছোট্ট বন্ধের জন্য সজ্জিত।প্রতিনিধিত্ব মোড সংস্থার লাইভ ফোকাস নামকরণ করেছে। আপনি একটি ধোঁয়া ফাউন্ডেশন সঙ্গে অবিশ্বাস্য ছবি নিতে পারেন যেখানে। আপনি একইভাবে লাইভ কোর সুদ সঙ্গে ডবল আলোকচিত্র মোড পাবেন। এটি একটি বিনিয়োগে দুটি ফটোগ্রাফ প্রয়োজন যেখানে। অস্পষ্ট একটি জুম সঙ্গে ভিত্তি এবং সাধারণ মোডে আপনি আপনার ইচ্ছা কিছু বজায় রাখতে পারেন। ক্যামেরাটিতে ২ এক্স এর অপটিক্যাল জুম ব্যাকিং রয়েছে এবং 10 এক্স উন্নত জুম একইভাবে ব্যবহার করা যেতে পারে।

প্রো মোড, প্যানোরামা এবং ক্যামেরা সহ অটো HDR এর মতো মোড রয়েছে। ভিডিওর জন্য এটি অ্যাকাউন্ট 4 এর জন্য সজ্জিত। এটির সাথে, স্লোমশন ভিডিও একইভাবে অ্যাক্সেসযোগ্য হবে। পিছনে ক্যামেরা ইমেজ প্রকৃতি আশ্চর্যজনক অসাধারণ এবং খুব বিস্তারিত ফটোগ্রাফ লাগে। সত্যই, আমরা ছায়াপথ একটি tad নিতে ব্যবহৃত এবং এই বাস্তব বিশ্বের থেকে অত্যধিক দীর্ঘ পথ ছিল।একটি 8 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা Selfie জন্য দেওয়া হয়েছে। Selfie ক্যামেরা অতিরিক্ত অবিশ্বাস্য। সেরা অংশ আপনি উভয় ব্যাক এবং selfie ক্যামেরা সঙ্গে অপটিক্যাল ছবি সমন্বয় হাইলাইট পেতে পারেন। ইতিমধ্যে, বাইক্সবি ভিশনটি এন্টিগেটেড, যা ক্যামেরার সহায়ক এবং সজ্জিত বাস্তবতা হিসাবে

আপনি পর্দা লক এবং নিরাপত্তা বিবেচনা যে হাইলাইট প্রতিটি এক এই পাওয়া যায়। টেলিফোন একইভাবে সহজ আঙ্গুলের ইমপ্রেশন সেন্সর, মুখের স্বীকৃতি এবং আইরিশ স্ক্যানার পাবেন, যেমন সরল পাসওয়ার্ড এবং উদাহরণ লক। আমি কিছু অসুবিধার এই যেখানে। যেহেতু আমরা কেবলমাত্র জানিয়েছি যে টেলিফোনটি যথেষ্ট বিশাল এবং অনন্য চিহ্ন আপ। এই ক্ষেত্রে, মৌলিক আঙুলের ব্যক্তিদের অনন্য আঙুল ছাপ স্ক্যানার দ্বারা আঙ্গুল নিতে ব্যক্তিদের জন্য এটি বিরক্তিকর। ফিঙ্গার প্রিন্ট সেন্সরটি তাত্ক্ষণিক এবং সুনির্দিষ্ট হওয়ার পরেও। আপনি আইরিশ স্ক্যানারটি ব্যবহার করতে পারেন তবে এটি নিয়মিত ব্যবহারের সাথে সদৃশ হয় এবং তারপরে টেলিফোনটি একটি উদাহরণ গোপন কী সহ খোলা থাকে। মুখ আনলক একইভাবে খুব দ্রুত কাজ করে তবে এটি অস্পষ্টতা মধ্যে বাঁশজাতীয় হয়। আমাদের পরীক্ষার দশ দিনের মধ্যে, আমরা আবার চেষ্টা করার চেষ্টা করেছি শেষ পর্যন্ত অনন্য চিহ্ন এবং খোলা মুখ সমন্বয়।

তথ্য এবং প্রাপ্যতা জন্য, 4G VoLTE, ওয়াইফাই, ব্লুটুথ এবং ইউএসবি টাইপ-সি সহ স্যামসাং গ্যালাক্সি নোট 8 একইভাবে অ্যাক্সেসযোগ্য হবে। এই মুহুর্তে ক্যামেরা দ্বারা হার্ট্রেট সেন্সর একইভাবে অ্যাক্সেসযোগ্য। এটা এখনও কাজ করে পরিমাণ পরিমাণ জানা কঠিন এই হাইলাইট একটি টন আছে। মহাজাগতিক সিস্টেম নোট 8টিতে ডেকের উপাদান রয়েছে যার মাধ্যমে আপনি আপনার টেলিফোনকে ডিএক্স স্টেশনে ইন্টারফেস করতে পারেন এবং টেলিফোনে একটি কাজের এলাকা হিসাবে ব্যবহার করতে পারেন।

ব্যাটারি

পাওয়ার সুবিধার জন্য, স্যামসাং গ্যালাক্সি নোট 8 এর 3,000 এমএএইচ ব্যাটারি রয়েছে। টেলিফোন দ্রুত চার্জিং সাহায্য আছে এবং আপনি একইভাবে দূরবর্তী চার্জিং ব্যবহার করতে পারেন। বিক্রয় প্যাক দেওয়া একটি চার্জার দিয়ে, এটি দ্রুত চার্জ করা হয়। যেহেতু এটি হতে পারে, সমস্ত ব্যাটারি স্ট্রিমলাইনের সত্ত্বেও, এটি সমগ্র দিনটিকে খালি করে না।ভারতীয় বাজারে, স্যামসাং গ্যালাক্সি নোট 8 মূল্য 67,900 টাকা এবং এইচডিএফসি কার্ড দিয়ে 4,000 টাকা ফেরত এসেছে। ইতিমধ্যে, প্রতিষ্ঠানটি এক বছরের জন্য স্ক্রীন সোয়াপ গ্যারান্টি প্রদান করছে এবং জিও নেটওয়ার্কের সাথে প্রচুর পরিমাণে তথ্য সরবরাহ করা হচ্ছে।

শেষ

সবচেয়ে গুরুত্বপূর্ণ তদন্ত এই টেলিফোন গ্রহণ করা বা না করা উচিত। সুতরাং আমাকে আপনার কাছে প্রকাশ করার সুযোগ দেওয়া হয়েছে যে এই টেলিফোনটি আপনাকে 67,900 টাকা খরচ করতে পারে তবে একবার আপনি এটি ব্যবহার শুরু করলেই সবকিছু উপেক্ষা করা হবে। মৃত্যুদন্ড কার্যকর এবং কোনটি নোট হাইলাইট সমন্বয় করতে পারে। যেহেতু আইফোন 8 একইভাবে চালিত হয়েছে এবং আর্থিক সহায়তা কার্যত আলাদা, তাই সবারই জানা দরকার যে আইফোন 8 বা নোট 8, আমার মতে, স্যামসাং গ্যালাক্সি নোট 8 ব্যাপকভাবে উন্নত হয়েছে।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *