Tennor G Review In Bangla.inally Someone Killed Redmi Note 4.

ভারতীয় বহুমুখী বাজারে আপনি একটি gander নিতে অফ অফ সুযোগ, আপনি দেখতে পাবেন যে সবচেয়ে চরম গ্রুপ Rs। 12,000। এই পরিসীমা সবচেয়ে বিস্ময়কর ক্রেতা এবং এই কারণে সমস্ত প্রতিষ্ঠান এই ফাটল সবচেয়ে ফোকাস। কোনও ক্ষেত্রে, পোর্টেবল ক্রেতা যে পরিমাণে উদ্বিগ্ন, তারা কেবল পুরানো সংস্থার টেলিফোনগুলিতে বিশ্বাস প্রদর্শন করে। এভাবেই, নতুন প্রতিষ্ঠানগুলির অগ্রগতির জন্য এটি ক্রমবর্ধমানভাবে বিরক্তিকর হয়ে উঠেছে। ভাল হাইলাইট এবং আকর্ষণীয় খরচ নেভিগেশন Newcomers মোহন পোর্টেবল ক্লায়েন্ট। যদিও ধারাবাহিকভাবে অসংখ্য প্রতিষ্ঠান এই অংশে প্রতিটি পথে ভ্রমণ করে তবে কিছু নিশ্চয়ই অর্জন করে। এই বছরও, একটি তুলনীয় প্রতিষ্ঠান ভারতীয় পোর্টেবল বাজারে thumped হয়েছে। চীনা পোর্টেবল প্রযোজক টেনর 1২,000 রুপির একটি বিভাগে তার টেলিফোন উপস্থাপন করেছেন, যেখানে তার সাম্প্রতিক চ্যালেঞ্জ শওমি এবং মটোরোলা মতো আরও মজাদার সংস্থাগুলির থেকে। সংস্থাটি দুটি টেলিফোন উপস্থাপন করেছে, তবে আমরা তেনার্জি ফোন রিভিউয়ের জন্য অ্যাক্সেসযোগ্য। তানর সম্ভবত নিজেকে ভেটেরান্সের মধ্যে পার্থক্য করতে পারে কিনা, নাকি এই গোষ্ঠীতে কিছুটা জায়গা হারিয়ে যাবে তা দেখার জন্য আমাদের জন্য এটি ছিল?

ক্যামেরা

আমরা কাঠামোর সাথে অডিট শুরু করি, তবুও এখানে ক্যামেরাটির রেফারেন্সটি প্রথমে উল্লেখ করা গুরুত্বপূর্ণ। ক্যামেরাটির প্রকৃতি দেখে মনে হচ্ছে, টেনর আরেকটি সেল ফোন সংগঠন কিনা তা নির্বিশেষে, এটি মানের সাথে কোনও বাণিজ্য বন্ধ করেনি। টেনর জিটিতে একটি 13 মেগাপিক্সেল ডাবল ব্যাক ক্যামেরা রয়েছে যা অত্যন্ত সুন্দর ছবিগুলিতে ক্লিক করে। একটি সেন্সর আরজিবি এবং দ্বিতীয় monochrome আছে। এই সেন্সরটি আপনি কম আলোতে পরিষ্কার ছবিগুলি পেতে লক্ষ্য নিয়ে আরো বেশি আলো ধরেন। দিনের বা রাতে এটি ক্লিক করা হয় কিনা তা সত্ত্বেও, টেলিফোন প্রতিটি অর্থে প্রত্যাশিত হিসাবে কাজ করে। শুধু এই নয়, তার ক্যামেরা সবচেয়ে সুনির্দিষ্ট বোকো প্রভাব সহ ফটোগুলিতে ক্লিক করতে পারে।

Tennor G Review

Selfie জন্য, সংস্থা এটি একটি 16 মেগাপিক্সেল সামনে ক্যামেরা দিয়েছে। আপনি একটি selfie ক্যামেরা সঙ্গে একটি glimmer পাবেন এবং এটি পাশাপাশি অস্পষ্টতা সেরা ছবি taps। অফ ভিউতে আপনি যা দেখবেন, এই মূল্যবোধে তারা টেলিফোনের স্বার্থের কারণে ক্ষমাহীন, উদাহরণস্বরূপ, শিওমি এবং মটো।টেনর জি বিশেষভাবে রুপি খরচ করতে খুব বেশী ব্যর্থ হয় না। 12,000। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 6২6 চিপসেটে উপস্থাপিত হয়েছে এবং টেলিফোনে 2.2 গিগাহার্টজ এক্সট্র্যাক্টর প্রসেসর রয়েছে। এই চিপসেটটি শোমি ও মটো টেলিফোনে ব্যবহৃত চিপসেট থেকে পুনরায় ডিজাইন করা হয়েছে। টেলিফোনে আপনি প্রায় অবশ্যই দুর্দান্ত চিত্রাবলী diversions কার্যকরভাবে খেলা হবে। ঠিক যেমন 4 গিগাবাইটের র্যাম এবং স্ট্রিমলাইনযুক্ত OS এর কারণে, এই টেলিফোনগুলি প্রতিদিন আপনার দৈনন্দিন সমাধানগুলি কার্যকর করার জন্য উপযুক্ত।

টেনর জি অ্যান্ড্রয়েড ওয়ার্কিং ফ্রেমওয়ার্ক 7.1.2 এ একটি শট নেয়, এবং এটি খুব ভাল বলে মনে করা যেতে পারে যে এতে আপনি কোন স্তর পাবেন না। এই স্টকটি অ্যানড্রয়েডেড অ্যান্ড্রয়েডকে ফোন করে যা Android এ নির্ভর করে। টেলিফোনে কোনও প্রিলোডেড অ্যাপ্লিকেশন নেই। এই পরিস্থিতিতে, আপনি আপনার নিজস্ব প্রয়োজনীয়তা দ্বারা নির্দেশিত হিসাবে একা আবেদন ডাউনলোড করতে পারেন। এটির সত্ত্বেও আপনি একটি অ্যাম্বিয়েন্ট ডিসপ্লেটি সনাক্ত করবেন যা একটি মोटो ডিসপ্লে হাইলাইটের মতো কাজ করে। সংস্থাটি বলেছে যে এটি অনেক আগে থেকেই Android এর সবচেয়ে সাম্প্রতিক Android OS রিফ্রেশ পাবে।

ব্যাটারি

তার ব্যাটারি ফাটল অত্যধিক ক্ষমতাহীন হয় না। প্রতিষ্ঠানটি 4000 এমএএইচ ব্যাটারি দিয়ে এটি উপস্থাপন করেছে। এই টেলিফোনটি সম্পূর্ণরূপে চার্জ হওয়ার পরে একদিনের এক চতুর্থাংশ পর্যন্ত সমর্থনের জন্য সজ্জিত। যে কোনও ক্ষেত্রে, টেলিফোনে কোনও ফোর চার্জিং সমর্থন নেই এমন হ্রাস হ’ল।এই যেখানে আমরা কিছু ভাল অনুসন্ধান ছিল। যদিও টেনর জি সম্পূর্ণ ধাতব কাঠামোতে উপস্থাপিত হয়েছে তবে আমরা কোন সন্দেহ ছাড়াই এটির যত্ন নিইনি। এটি একটি সাধারণ অ্যান্ড্রয়েড টেলিফোন অনুরূপ দেখতে। বর্তমান পরিকল্পনাটি চলতি বছরের ডিসপ্লে কুলপ্যাড কুল 6 থেকে এর পরিকল্পনা অনেক বেশি পায়। কাঠামোতে মৌলিকত্বের অনুপস্থিতি রয়েছে। ফ্রন্ট স্ক্রিনের বেসে ক্যাচগুলি দেওয়া হয় না তবে অনন্য আঙ্গুলের ছাপ সেন্সর অতীত বোর্ডে অ্যাক্সেসযোগ্য, যা প্রতিক্রিয়াশীল।

টেনর জি একটি 5.5 ইঞ্চি পূর্ণ এইচডি শো আছে। টেলিফোন উপস্থাপনাটি দুর্দান্ত এবং সম্ভবত উচ্চ উজ্জ্বল সূর্যালোকে কার্যকরভাবে ব্যবহার করা হবে। শুধু তাই নয়, দ্রুত স্থিতিশীল গুণমানের কারণে আপনার কাছে এটির রেকর্ডিংয়ের বেশিরভাগই আপনার কাছে তৈরি করার ক্ষমতা থাকবে।Tenor জি একটি দ্বিগুণ সিম সমর্থন আছে। টেলিফোনে 4 জি ভিওএলটিই সাহায্য করেছে। চার্জ করার জন্য টেলিফোনে ইউএসবি 2.0 রয়েছে। টেলিফোনে কোনও USB ওটিজি সমর্থন নেই এমন সত্ত্বেও, প্রতিষ্ঠানটি বলেছে যে কয়েক দিনের মধ্যে আপডেটগুলি অ্যাক্সেসযোগ্য হবে যাতে OTG সহায়তাকারী অ্যাক্সেসযোগ্য হবে এবং আপনি পেনড্রাইভ বা অন্য কোনো গ্যাজেট ব্যবহার করতে পারেন।

শেষ

সবকিছু দেখার পর, দীর্ঘসময় ফিরে আসেন এবং খরচ বন্ধ করে দেন এবং একইভাবে টেলিফোনটি কেনাকাটা করার যোগ্য কিনা তা জানতে হবে। টেনর জি 1২,999 রুপির জন্য অ্যাক্সেসযোগ্য। তার কাঠামো কোন ভাবেই ভয়ানক হয় না। মৃত্যুদন্ড কার্যকর এবং ক্যামেরা অতিরিক্ত ভাল। ব্যাটারি একইভাবে এখানে কঠিন। এই পরিস্থিতিতে, আমি মনে করি এই টেলিফোন মেধা ক্রয়। যাইহোক, Chemoi Mi A1 এবং Moto G5S প্লাস খুব কমই আমরা মনে করি এটি ভাল ছিল হ্যাঁ, কেনার পিছনে মূল উদ্দেশ্য হল নতুন ব্র্যান্ড।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *