Vivo V7 Review In Bangla. Best Camera Mobile Phone?

স্বল্প সময়ের জন্য সেলাইয়ের ছায়া ছড়িয়ে পড়েছে এমন সত্ত্বেও, অপ্পো ও ভিভোর মতো প্রতিষ্ঠানগুলি এই জ্বরের উন্নতির জন্য আরও বেশি কাজ করেছে। তাদের দুটি স্বতঃস্ফূর্ত স্বয়ংসম্পূর্ণ ক্যামেরা সহ, স্বয়ংসম্পূর্ণ ব্যবস্থায় একাধিক টেলিফোন প্রদর্শন করেছে। ইতিমধ্যে, ভিভো তার নতুন গ্যাজেটে স্বয়ি সহ পূর্ণ স্ক্রীন শো স্বাদ করেছে। প্রতিষ্ঠানটি ভারতে ভিভো ভি 7 প্লাস টেলিফোন চালিত করেছে, যা 18: 9 কোণের নতুন স্ক্রিনের অনুপাতের সাথে অ্যাক্সেসযোগ্য। এই প্রতিষ্ঠানের প্রধান টেলিফোন যা ইনফিনিটি ডিসপ্লে দিয়ে উপস্থাপিত হয়েছে। ভারতীয় বাজারে এই টেলিফোনের খরচ ২1, 9 090 টাকা। এই খরচ কম বলা হবে না। এই ক্ষেত্রে, নিয়মিত ক্লায়েন্টদের জন্য এই অনুসন্ধানটি হ’ল যে এই টেলিফোনটি সেই পর্যায়ে শক্তিশালী যে আপনি আপনার নগদ পুনরুদ্ধার করতে পারেন বা সহজলভ্য টেলিফোনে রূপান্তর করতে পারেন। প্রায় ২0 দিন আমাদের ব্যবহারে, আমরা এটি জানতে চেষ্টা করেছি। সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে তার শোকেস এবং পরিকল্পনা দিয়ে শুরু।

Vivo V7 Review

ভিভো ভি 7 প্লাস সম্পূর্ণ মেটাল স্ট্রাকচারে উপস্থাপিত হয়েছে এবং টেলিফোনটির উত্পাদিত প্রকৃতিটি দুর্দান্ত। একটি সনাক্তকরণ রিবন শো হিসাবে, পর্দা নীচে কোন ধরা দেওয়া হবে। সমস্ত ক্যাচ পর্দা দেওয়া হয় হিসাবে এটি ছিল। সত্যই, বাম বোর্ডে পাওয়ার এবং ভলিউম ক্যাচ দেওয়া হয় যখন সিম স্পেস বাম বোর্ডে রাখা হয়। স্বতন্ত্র চিহ্ন সেন্সর টেলিফোন নিজেই শেষ বোর্ডে দেওয়া হয়। অতিরিক্ত টেলিফোন ছাড়াও এই টেলিফোনটি পাতলা এবং আপনার কাছে টন টানবে। তার পুরুত্ব মাত্র 7.7 মিমি।

ভিভো ভি 7 প্লাসটিতে আপনার 5.9-ইঞ্চি স্ক্রীন রয়েছে এবং এর স্ক্রিন লক্ষ্য 720 c 1440 পিক্সেল। প্রতিষ্ঠানটি আইপিএস এলসিডি শো বোর্ড ব্যবহার করেছে। টেলিফোন পর্দা গরিলা গ্লাস 3 আচ্ছাদিত, এটি কোন প্রস্তুতি ছাড়াই এটি ঢাল। ঘটনাক্রমে, আপনি সহজতর শোকেসটি নিষ্পত্তি করতে পারবেন না তবে যখন আপনি শীর্ষ নকশার নকশার সাথে বিভাজন ব্যবহার করেন তখন কিছু স্বীকৃতি পাবে। বেনিফিশিয়াল জিনিসটি বলা যেতে পারে যে, বিশাল উপস্থাপনা সত্ত্বেও, ইনফিনিটি প্ল্যানের কারণে এই টেলিফোনটি সামান্য এবং সহজেই আপনার তালুতে আসবে বা আপনি পকেটে রাখতে পারবেন। মহান পরিকল্পনা এবং ভাল উপস্থাপনা সত্ত্বেও, এটি পিক্সেল বেধ হিসাবে পিছনে একটি smidgen হবে। যেহেতু এই পরিসীমা সাধারণত আজ সম্পূর্ণ এইচডি শো সঙ্গে অ্যাক্সেসযোগ্য।

মেমরি এবং প্রসেসর

ভিভোভি 7 প্লাসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 450 চিপসেটে উপস্থাপন করা হয়েছে এবং এই চিপসেটের সাথে বিশ্বের প্রথম টেলিফোন। টেলিফোনটিতে 1.8 গিগাহার্টজ অক্ট্যাক প্রসেসর রয়েছে। পাশাপাশি 4 গিগাবাইট র্যাম এবং 64 গিগাবাইট মেমরি দেওয়া হয়েছে। টেলিফোনে মেমরি কার্ড ব্যাকিং রয়েছে এবং আপনার কাছে 256 গিগাবাইট কার্ডের সহায়তা করার ক্ষমতা রয়েছে। অফারটি দেখুন যে আপনি বিস্তারিত দেখতে পাবেন, আপনি রাম এবং রোমের সাথে যোগাযোগ করবেন না, তবে আপনি এই প্রক্রিয়ায় স্ন্যাপড্রাগন 600 চিপসেট বিশ্বাস করতে পারেন এমন প্রসেসর নিয়ে আলোচনা করতে পারেন। 10,000 রুপি চিপসেট 10,000 টাকার আর্থিক পরিকল্পনায় অ্যাক্সেসযোগ্য

যেকোনো ক্ষেত্রে, যদি আপনি টেলিফোন ব্যবহার করে কোনওও কেনাকাটা করার সুযোগকে অনুপ্রাণিত করেন তবে আপনি এটিকে স্থির করতে পারবেন না যেহেতু আমরা মৃত্যুদণ্ডে যেকোনো স্থান থেকে কোনও আপত্তি নেই। ট্র্যাজেডের মধ্যে পদার্থবিরোধী পরিবর্তন ঘটে এবং একই সময়ে কয়েকটি অ্যাপ্লিকেশন খোলা হয় তবে এখনও কোনও নকল পাওয়া যায় নি। টেলিফোন সহজে কাজ ছিল। আমাদের সম্পর্কে উপকারী বিষয় হল যে ট্রায়ালের মধ্যে এই টেলিফোনটি গরম হচ্ছে না। টেলিফোনটির অনন্য আঙ্গুলের ছাপ সেন্সরটি প্রায়শই ব্যবহার করা হয়েছে এবং আমরা কখনও ফিজলেড করি নি। এটি অত্যন্ত দ্রুত কাজ করে এবং সুনির্দিষ্ট।

ক্যামেরা

দেরী চালিত ভিভা এর দ্বিতীয় টেলিফোন হিসাবে, আপনি একইভাবে V7 প্লাসে একটি কঠিন সেলফি ক্যামেরা সনাক্ত করবেন। টেলিফোনের একটি 24 মেগাপিক্সির সেলফি ক্যামেরা রয়েছে। সংস্থাটি এফ / 2.0 খোলার সাথে উপস্থাপন করেছে। এর পাশাপাশি F / 2.0 ফাঁক সহ 16 মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা অ্যাক্সেসযোগ্য হবে। কোনও অনিশ্চয়তা নেই যে এটির স্বতন্ত্র ক্যামেরাটি অসাধারণ এবং আপনি এটি সর্বোত্তম সেলফি টেলিফোনগুলির মধ্যে একটি স্ট্যান্ডআউট হিসাবে কল করতে পারেন। Selfie ক্যামেরা দিয়ে, আপনি স্ব-সমন্বয় এবং এইচডিআর মোড মত হাইলাইট আবিষ্কার করবে। ইতিমধ্যে, স্বয়ি ক্যামেরা সহ, প্রতিষ্ঠানটি ফেস সৌন্দর্য এবং গ্রুপ সেলি এই বিকল্পগুলি পাবে। Streak একটি selfie ক্যামেরা দেওয়া হয় এবং আপনি কম আলো এমনকি একটি শালীন ছবি নিতে পারেন। সংস্থাটি ডেফথ সেন্সরের সাথে উপস্থাপিত হয়েছে এবং আপনি ব্লুর পটভূমি সহ একটি ফটো স্ন্যাপ করতে পারেন।

তারপর আবার, আপনি যদি ব্যাক ক্যামেরার বিষয়ে কথা বলেন তবে ভাল ছবি তুলতে পারে তবে ভাল আলো দেখাতে পারে তবে কম আলোতে বা ফটোগ্রাফে রাতের কিছুটা উত্তেজনা দেখা দেয়। টেলিফোন পিডিএএফ ব্যাকিং আছে এবং এটি যথেষ্ট দ্রুত ফিট করে। এটা সামনে এবং পিছনে ক্যামেরা উভয় থেকে পূর্ণ এইচডি ভিডিও রেকর্ড bolsters এবং যে অতিরিক্ত ভাল।

প্রোগ্রামিং

সাম্প্রতিক কয়েক মাস ধরে ভারতে অ্যান্ড্রয়েড টেলিফোন ডিসপ্লে করুন। অনেক টেলিফোন স্টক অ্যান্ড্রয়েড সঙ্গে চালিত হয়েছে। অনেকগুলি চীনা পোর্টেবল অ্যাডমিনিস্ট্রেটর রয়েছে, তবে ভিভো ভি 7 প্লাসটি ফাংশন ওএস 3.2 এ উপস্থাপিত হয়েছে যা Android এর কার্যকরী কাঠামো 7.1 এ নির্ভর করে। এই অপারেটিং সিস্টেম iOS দ্বারা গভীরভাবে প্রভাবিত হয়। হোম বোর্ডে, আপনি অ্যাপ্লিকেশনটি দেখতে পাবেন এবং বেস থেকে শীর্ষে স্যুইপ করার সময় দ্রুত সেটিংস আসবে। টেলিফোনে কিছু দুর্দান্ত পরিবর্তন রয়েছে যা অত্যন্ত মূল্যবান। লং স্ক্রিন শট এবং পর্দা রেকর্ডিং শুধুমাত্র তাদের মধ্যে একটি।

ভিভো ভি 7 প্লাস একটি দ্বিগুণ সিম সমর্থন আছে। মাইক্রোএসডি কার্ড স্বাধীনভাবে দেওয়া হয় এখানে সুবিধাজনক জিনিস বলা যেতে পারে। টেলিফোনে 4 জি ভিওএলটিই সাহায্য করেছে। এই ছাড়া, অনন্য চিহ্ন সেন্সর একইভাবে পাওয়া যাবে। চার্জ করার জন্য টেলিফোনে ইউএসবি 2.0 রয়েছে। টেলিফোনে ইউএসবি ওটিজি ব্যাকিং রয়েছে এবং আপনি পেনড্রাইভ বা অন্য কোনো গ্যাজেট ব্যবহার করতে পারেন।এই টেলিফোনে প্রতিষ্ঠানটি 3,২২5 এমএএইচ ব্যাটারি দিয়েছে। বর্তমানে, বর্তমান খরচ পরিকল্পনা 4,000 এবং 5,000 এমএএইচ ব্যাটারি সহ টেলিফোন আছে। এই পরিস্থিতির জন্য, এটি খুব ভাল বলে মনে করা যেতে পারে, তবে ব্যাটারি শক্তিবৃদ্ধি সংঘটিত হলে এটি শক্তিহীন নয়। ভাল প্রোগ্রামিং স্ট্রিমলাইনিংয়ের কারণে ওয়াইড স্ক্রিনটি সত্ত্বেও, এই টেলিফোনটি সহজে একদিন পৃথক করার জন্য সজ্জিত।

শেষ

ভিভিও ভি 7 প্লাসের মূল্য ২1,990 টাকা। এই ধরনের একটি selfie ক্যামেরা সঙ্গে আর্থিক পরিকল্পনা যেমন টেলিফোন নেই। পুরো শরীরের শো একইভাবে তার মান আপগ্রেড। কোনও অনিশ্চয়তা নেই যে এই আর্থিক পরিকল্পনাতে, আরও ভালভাবে টেলিফোনগুলি অ্যাক্সেসযোগ্য তবে এখনো ভিভা ভি 7 প্লাসটি যতটা ব্যবহার করা যাবে ততই ব্যবহার করা হবে। এই পরিস্থিতির জন্য, আপনি সংযোগ বিচ্ছিন্ন স্টোর থেকে টেলিফোন ক্রয়ের দিকে তাকিয়ে অফ অফ সুযোগে, সেই সময়ে V7 প্লাসটিকে আরও ভাল গ্যাজেট বলা হবে।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *