Xiaomi Redmi 5A Vs Micromax Bharat 5 | Which One Is Best Budget 4g Smartphone.

বর্তমান ভারতীয় সেল ফোন বিজ্ঞাপনে, প্রকৃতপক্ষে সব সংস্থা যেমন সেরা টেলিফোনের মতো 4 জি ভোল্টিকে ছাড়িয়ে আসা টেলিফোনগুলি উপস্থাপন করার চেষ্টা করছে। দেশের দ্রুততম উন্নয়নশীল চীনা প্রতিষ্ঠান, শ্যামি, গতকাল ভারতীয় বাজারে লালমি 5a চালিত। আজ, ভারতের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী, মাইক্রোম্যাক্স, ভারতীয় সেল ফোন প্রযোজক, আজকে দেশের 5 টি মোবাইল ফোন খালি করেছে। এই উভয় টেলিফোনগুলি কম ব্যয় পরিকল্পনার উপর চালু করা হয়েছে, যার মধ্যে ক্লায়েন্টগুলি তাদের জন্য সবচেয়ে ভাল দুটি ‘5’ সম্পর্কে সচেতন। পরবর্তীতে আমরা জানতে পেরেছি এই দুটি টেলিফোন কোনটি সর্বোত্তম পছন্দ

পরিকল্পনা এবং প্রদর্শন

শালমি লালমী 5 এ পলি কার্বনেট প্লাস্টিকের শরীরের কাছে উপস্থাপন করা হয়েছে। এই টেলিফোনটিতে 1২80 × 720 পিক্সেলের একটি লক্ষ্য সহ 5-ইঞ্চি এইচডি শো রয়েছে।মাইক্রোম্যাক্স ভারত 5 প্লাস্টিকের polycarbonate শরীরের উপর উপস্থাপন করা হয়েছে। এতে আপনি 5.2 ইঞ্চি এইচডি শোটি 1২80 × 720 পিক্সেলের লক্ষ্য সহ সনাক্ত করবেন, যা বাঁকা কাঁচের 2.5 ডি থেকে রক্ষা করা হয়।শওমি রেডমি 5 এ দুটি বৈচিত্র্যের মধ্যে উপস্থাপন করা হয়েছে। রামমি 5 এ 2 গিগাবাইট র্যাম এবং 16 গিগাবাইট মেমরি এবং 3 গিগাবাইট র্যাম এবং 32 গিগাবাইট মেমরির দুটি বৈচিত্র্যে অর্জিত হতে পারে। টেলিফোনের স্টকপিলিং বাড়ানো যাবে ২5 গিগাবাইটে।

Xiaomi Redmi 5A Vs Micromax Bharat 5

মাইক্রোম্যাক্স ইন্ডিয়া 5 তে আপনার 1 গিগাবাইট র্যাম এবং 16 গিগাবাইট অভ্যন্তরীন ক্ষমতা পাবেন। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে টেলিফোনের স্টকপিলিং 64 জিবি পর্যন্ত পৌঁছাতে পারে।এমআইইউ 5 এ রেডমি 5 এটি অ্যান্ড্রয়েড নিনজাকে একসাথে রেখে দেওয়া হয় এবং কোয়ার্ড কোর প্রসেসর সহ সা কভলকমের স্ন্যাপড্রাগন 425 চিপসেটের সাথে চলমান রাখে।মাইক্রোম্যাক্স ইন্ডিয়া 5 একইভাবে অ্যান্ড্রয়েড বাদামে উপস্থাপন করা হয়েছে। এই টেলিফোনটি অক্টা-কেন্দ্র প্রসেসরের Sa Ketam DiaTech MT 6737 চিপসেটে চলছে।

ক্যামেরা

ফটোগ্রাফির জন্য, 13 মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরাটি শম্মী লালমি 5 এ এর ​​পিছনের বোর্ডে LED স্ট্রাকচার সহ F / 2.2 ফাঁক দিয়ে দেওয়া হয়েছে। টেলিফোনে ফ্রন্ট বোর্ডে একটি 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।মাইক্রোম্যাক্স 5 মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা রয়েছে যা 5 টি মোবাইল ফোনের পিছনে বোর্ডে LED স্ট্রাকচারের সাথে F / 2.2 খোলার সাথে রয়েছে। একই সঙ্গে 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরাটিও টেলিফোনের সামনে বোর্ডে দেখা যাবে।মাইক্রোম্যাক্স ভারত 5, 5000 এমএইচএ একটি বিশাল ব্যাটারি নিয়ন্ত্রণ শক্তিশালীকরণ accommodated হয়েছে।শম্মী লালমী 5 এ ২ জিবি র্যাম / 16 গিগাবাইট মেমরি পরিবর্তনের পরিমাণ 5,999 টাকা এবং তার 3 গিগাবাইট র্যাম / 32 গিগাবাইট মেমরি বিভাজন 6,999 রুপিতে বাজারে চালিত হয়েছে। এটি উল্লেখযোগ্য যে শোমি রেডমি 5 এ 2 জিবি র্যাম / 16 গিগাবাইট মেমরির পরিবর্তনের জন্য 1000 টাকা নগদ টাকা দিচ্ছে, তারপরে টেলিফোন 4,999 রুপিতে অ্যাক্সেসযোগ্য।

শেষ

টেলিফোনের প্রস্তুতিতে জাঁকজমকপূর্ণভাবে, শম্মী লালমি 5 এ আরএম এবং প্রসেসর পর্যন্ত আরও ভালো দেখাচ্ছে। তারপর আবার ভারতের মাইক্রোম্যাক্সকে ভারতের পঞ্চম শুমির কাছ থেকে সরিয়ে নেয়া হয়। প্রকৃতপক্ষে, এমনকি ফটোগ্রাফি অংশেও, মাইক্রোম্যাক্স ভারত পঞ্চম সামনের আগুনের কারণে শওমি লালমি 5 এ থেকে অযৌক্তিক স্বতন্ত্র আকর্ষণের জন্য সজ্জিত। শূন্য রমিমি 5 এ মাইক্রোম্যাক্স ভারতকে অপ্রতিরোধ্য দেখিয়েছে অফ অফ অফ অফ অফ অফ রিজেন্ট ছাড়া মূল প্রজেক্টের কথা বলার সময়। 5 টেলিফোনের মধ্যে সবচেয়ে বড় বৈপরীত্য হল 5,000 এমএএইচ ব্যাটারী, যা রেডমি 5 এ ছেড়ে চলে যাচ্ছে এবং ভারত তৈরি করছে। 5 ‘ভারতের স্মার্টফোন’ হিসাবে।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *